1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১:১২ পূর্বাহ্ন
শিরোনাম :
ফেক আইডি থেকে মিথ‍্যা অপপ্রচারের নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন আমিনুর রহমান টেকনাফে সোর্স পরিচয়ে অস্ত্রধারী মাদক কারবারি আয়ুব’সহ ৫ বখাটে মিলে মা-মেয়েকে গণধর্ষণ! সীমান্তে সর্ববৃহৎ মাদকের চালান লুটপাট শীর্ষক সংবাদে একাংশের ব্যাখ্যা ও প্রতিবাদ টেকনাফের শাহপরীর দ্বীপে কোস্ট গার্ডের অভিযানে বিপুল পরিমান ইয়াবা সহ আটক ০১ পদে থেকেই ইউপি চেয়ারম্যানরা উপজেলা নির্বাচন করতে পারবেন উপজেলা ছাত্রলীগের সভাপতিসহ গ্রেফতার ৭ পছন্দ হলেই জোরপূর্বক তুলে নিয়ে বিয়ে করা যে দেশের রীতি সাবরাং কচুবনিয়ার ইয়াবা ডনরা অধরা রুমায় সেনাবাহিনীর সঙ্গে গোলাগুলিতে কেএনএফ সদস্য নিহত মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু

১ম শতক হাঁকিয়ে সমালোচনার জবাব শান্তের -টেকনাফ ৭১

  • আপডেট সময় : বুধবার, ২১ এপ্রিল, ২০২১
  • ৩৬৩ বার পড়া হয়েছে

ক্রিড়া ডেস্ক, টেকনাফ ৭১

সমালোচনা পিছু ছাড়ছিলোই না। সোস্যাল প্ল্যাটফর্মে ট্রলে ক্রিকেটারদের মধ্যে ছিলেন সবার উপরে। এই টেস্টের একাদশে থাকা নিয়ে ছিলো বড় শঙ্কা তবে টিম ম্যানেজমেন্টের ভরসার প্রতিদান এবং সমালোচনার জবাবটা সোজা ব্যাটে দিলেন নাজমুল হোসেন শান্ত।

তৃতীয় ওভারে ক্রিজে আসেন,চকচকে লাল বলটায় মুভমেন্ট ছিলো বেশ। চাপকে উড়িয়ে দিয়ে বিশ্বাস রাখেন নিজের স্কিলে। ফ্রন্টফুটে ডিফেন্স আর ড্রাইভে আত্ববিশ্বাসী ছিলেন বাহাতি এই ব্যাটার।

শুরুতে উইকেটে সেট হতে সময় নিয়েছেন,সুযোগ বুঝে স্কোরিং শটও খেলেছেন। ১২০ বলে ক্যারিয়ারের দ্বিতীয় ফিফটি শান্তর। হাফ সেঞ্চুরিতেও ফোকাশ কমেনি এতটুকুও। মধ্য দুপুরে পাল্লেকেলে’র পিচে ব্যাটে বল আসছে দারুন, তামিম মিস করলেও, আরেক বাহাতি ঠিকই তুলে নিয়েছেন প্রথম টেস্ট শতক।

১২ চার ও ১ ছয়ে ২৩৫ বল খেলে বাগিয়েছেন আন্তর্জাতিক ক্রিকেটে প্রথম হান্ড্রেড। পঞ্চাশের নিচে স্ট্রাইক রেট সাদা পোষাকে মানিয়ে যায়। এখান থেকেই হয়তো সম্ভাবনাময় এই ক্রিকেটারের নতুন শুরুর দেখা মিলবে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর