1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
সোমবার, ১৩ মে ২০২৪, ০২:২৪ পূর্বাহ্ন
শিরোনাম :
সীমান্তে আরাকান আর্মির গুলিতে বাংলাদেশি নিহত সামান্য বেতনে চাকরি করে দুই ছেলে-মেয়েকে এসএস‌সি পাস করালেন বাবা মা দিবসে মা-কে জমজ বোনের ‘গোল্ডেন এ প্লাস’ উপহার আজ বিশ্ব মা দিবস আগামীকাল সকাল ১১ টায় একযোগে সকল স্কুল এবং অনলাইনে এসএসসি সমমানের ফলাফল প্রকাশ করা হবে, দেখবেন যেভাবে বিয়ের ৪ মাসেই ১০ মাসের সন্তান প্রসব করেছেন এক নববধূ ছয় মাস ধরে নিখোঁজ যুবককে পাওয়া গেল মিল্টন সমাদ্দারের ডেরায়, পেটে কাটা দাগ জিম্মি দশার ১ মাস পর স্বদেশের জলসীমানায় এমভি আবদুল্লাহ পরিবেশবান্ধব পরিকল্পনা নিতে প্রকৌশলীদের আহ্বান প্রধানমন্ত্রীর অনিবন্ধিত মোবাইল ফোন বন্ধের বিষয়ে যা বললো বিটিআরসি

টেকনাফের চাঞ্চল্যকর দেলোয়ার ও আবুল বশর হত্যার মুলহোতা ১৮মামলার আসামী পলাতক শফিক আটক!!

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৭ ফেব্রুয়ারী, ২০২০
  • ৩৯৬ বার পড়া হয়েছে

জিয়াবুল হক,(টেকনাফ ৭১)
টেকনাফের বহুল আলোচিত টেকনাফ সদর ইউনিয়নের ছাত্র সমাজের সভাপতি ও কক্সবাজার ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির এলএল.বি আইন বিভাগের ছাত্র দেলোয়ার হোসেন হত্যা মামলার প্রধান আসামী ও আবুল বশর হত্যার মামলার আসামী সন্ত্রাসী ও ইয়াবা ব্যবসায়ী সাইফুল ইসলাম প্রকাশ শফিককে আটক করেছে জেলা পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)

জানা যায়, গত ২০১৭ সালের ১৫ নভেম্বর টেকনাফ সদর ইউনিয়নের ছাত্র সমাজের সভাপতি ও কক্সবাজার ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির এলএল.বি আইন বিভাগের ছাত্র দেলোয়ার হোসেনকে একই এলাকার তালিকাভুক্ত ইয়াবা ব্যবসায়ী নুরুল ইসলাম মেম্বারের ছেলে সাইফুল ইসলাম প্রকাশ শফিক বাহিনীর নেতৃত্বে নৃশংসভাবে খুন করে। এ ঘটনায় দেলোয়ার হোসেনের বড়ভাই মোঃ রশিদ আহাম্মদ বাদী হয়ে টেকনাফ থানায় চিহ্নিত খুনীদের বিরুদ্ধে মামলা দায়ের করেন।

জানা গেছে, ওই ইয়াবা সিন্ডিকেট শুধু দেলোয়ার হোসেনকে হত্যা করেনি। দেলোয়ারের হত্যাকারীরা তার দুলাভাই আবুল বশরকেও খুন করে এবং ভাগিনা (আবুল বশরের পুত্র মিজানুর রহমানকে কুপিয়ে পঙ্গু করে দিয়েছে। এই মামলার মুলহোতা টেকনাফ সদর ইউনিয়নের মহেষখালীয়া পাড়া এলাকার শীর্ষ ইয়াবা ব্যবসায়ী নুরুল ইসলামের পুত্র সাইফুল ইসলাম প্রকাশ শফিক বাহিনীর হামলা ও হুমকির ভয়ে অনেকদিন ধরে এলাকা ছাড়া হয়েছিল দেলোয়ার ও আবুল বশরের পরিবারের সকল সদস্য। সেই সন্ত্রাসী ও বহুল মামলার পলাতক আসামী সাইফুল ইসলাম প্রকাশ শফিকের রয়েছে টেকনাফ পৌরসভায় রয়েছে বিলাস বহুল ঘর-বাড়ি, জমিজমা, দোকান গাড়ীসহ বিপুল সম্পদের মালিক। এবং তার বিরুদ্ধে টেকনাফ মডেল থানাসহ ১৮ টি মামলা রয়েছে বলে জানা যায়। সেই বহু মামলার আসামী শফিক বাহিনীর প্রধান শফিক অবশেষে কক্সবাজার জেলা পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) তাকে আটক করেছে।

কক্সবাজার জেলা পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) এর আটকের সংবাদের কোন কর্মকর্তা শিকার করেনি। সন্ত্রাসী ও ইয়াবা ব্যবসায়ী শফিকের আটকের খবরে টেকনাফ সদর ইউনিয়নের মহেষখালীয়া পাড়া এলাকায় মিষ্টি বিতরন ও হাসিতে মেতে উঠেছে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর