1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৪:১৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে টেকনাফের হ্নীলাতে নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন টাকা লুটপাট ও বাড়ি ভাংচুর থানায় অভিযোগ তথ্যপ্রযুক্তি ইন্ডিয়ান সাইবার সিকিউরিটি ফোর্স টিমে যোগ দিলেন সাংবাদিক হাফেজ আহমদ জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন টেকনাফে প্রেমিকের সাথে প্রেমিকার পলায়ন হয়রানী মূলক মামলায় গ্রেফতার আতঙ্কে ৫ শিশুর মা! হ্নীলা ইউনিয়ন দক্ষিণ শাখা যুবদলের যুব সমাবেশ অনুষ্টিত টেকনাফে জমি বিরোধের জেরে ফেইসবুক পোস্ট দিয়ে প্রতি পক্ষকে স’ন্ত্রা’সী সাজানোর পাঁয়তারার প্রতিবাদ ও ব্যাখ্যা ইসলামি আন্দোলন বাংলাদেশ টেকনাফ উপজেলা দক্ষিণ শাখা’র সদর ইউনিয়ন কমিটি সম্পন্ন। বন্যার্ত ৫’শ পরিবারকে ত্রাণ দিলেন টেকনাফ নয়াপাড়ার নিবন্ধিত রোহিঙ্গারা

টেকনাফে জাহালিয়াপাড়া ও মাঠপাড়ার স্যালক ও ভগ্নিপতির রমরমা মাদক ব্যবসা!

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৯ জুলাই, ২০২০
  • ৪৩২ বার পড়া হয়েছে

বিশেষ প্রতিবেদক: 

টেকনাফ সদর ইউনিয়ন ২,৩, নং ওয়ার্ড মাঠ পাড়ার ও জাহালিয়া গ্রামে মাদক কারবারী উমর হাকিমের পুত্র আবদুল ছালাম ও তার শ্যালক মৌঃ আবদুর রহমানের পুত্র নুরুল আমিন প্রকাশ (বুত্যাইয়া) গং আইনশৃঙ্খলা বাহিনীকে ফাঁকি দিয়ে নির্বিঘ্নে ইয়াবা ব্যবসা চালিয়ে যাচ্ছে।

ইতি পূর্বে আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যরা উক্ত এলাকা থেকে বিভিন্ন সময়ে নারী-পুরুষসহ একাধিক বার মাদক কারবারীকে আটক করলেও ধরাছোঁয়ার বাইরে রয়ে গেল প্রকৃত গডফাদাররা।

বিগত কয়েকমাস আগে বিপুল পরিমাণ ইয়াবাসহ নুরুল আমিনের নিজস্ব ট্রাকটি মাদক নিয়ে আইনশৃঙ্খলা বাহিনীর হাতে ঢাকায় আটক হয়। বর্তমানে নুরুল আমিন মধ্যপ্রাচ্যে  পালিয়ে যাওয়ার জন্য পায়তারা চালাচ্ছে বলে এলাকাবাসী অভিযোগ উঠেছে। তবে এলাকাবাসীর দাবি এই মাদক ব্যবসায়ীদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক  শাস্তির দাবি জানাচ্ছি। 

এ বিষয়ে জানতে চাইলে টেকনাফ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের বাবু তরুণ কুমার রায় জানান মাননীয় প্রধানমন্ত্রীর জিরো টলারেন্স নীতি অনুসরণ করে আমরা তাদেরকে আইনের আওতায় আনার জন্য আমাদের অভিযান অব্যাহত থাকবে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর