1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
সোমবার, ৩০ সেপ্টেম্বর ২০২৪, ০৪:০৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
বিএনপির জন্য মাত্র ১০ মাস বয়সে কারাগারে যাওয়া শিশু টির খোঁজ- খবর নিলেন শাহজাহান চৌধুরী আওয়ামী শাসন আমলে বিএনপির নেতা কর্মীরাই বেশি নির্যাতিত হয়েছে- শাহজাহান চৌধুরী এবার সিটি করপোরেশন সহ যেসব পৌরসভার কাউন্সিলরদের অপসারণ ফের বাড়ল স্বর্ণের দাম, দেশের ইতিহাসে সর্বোচ্চ টেকনাফে দুই মা’দ’ক কা’র’বা’রি গ্রু’পের গুলাগুলি :আ’তঙ্কে এলাকাবাসী শাহাজাহান চৌধুরি’র আগমনে যুবসমাবেশ সফল করার লক্ষ্যে টেকনাফে বিএনপির প্রস্তুতি সভা ও সমাবেশ স্থল পরিদর্শন সেনাবাহিনীর নারীরা ইউনিফর্মের সঙ্গে হিজাবও পরতে পারবেন ডিএনসি’র অভিযানে ১ কেজি বিদেশি মাদক আইস’সহ টেকনাফে মাদক কারবারি আটক বিয়ের দাবিতে ভাতিজার বাড়িতে চাচির অনশন! সেন্টমার্টিনের চেয়ারম্যান মুজিবের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন

টেকনাফে পরিকল্পিতভাবে হত্যার উদ্দেশ্যে ছুরিকাহত করেছে আপন সমুন্দি|| টেকনাফ ৭১

  • আপডেট সময় : বুধবার, ২ সেপ্টেম্বর, ২০২০
  • ৫২৭ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক:

কক্সবাজারের টেকনাফে থানার পুলিশের সিদ্ধান্তকে বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে টেকনাফ উপজেলার সদর ইউনিয়নের নতুন পল্লানপাড়া গ্রামের আবু ছিদ্দিক নামে টমটম চালককে হত্যার উদ্দেশ্যে পরিকল্পিতভাবে ছুরিকাহত করেছে মোঃ আয়ুব নামে তার সমুন্দি! ১ সেপ্টেম্বর সন্ধ্যার ৭ দিকে টেকনাফ পৌরসভার বাস ষ্টেশন এলাকায় প্রকাশ্যে বাজারে এ ঘটনা ঘটে।

এঘটনায় ছুরিকাহত যুবক আবু ছিদ্দিক মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে, তাকে উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। হামলাকারী একই এলাকার হাজী ছৈয়দ ওমরের ছেলে মোঃ আয়ুব। হামলার শিকার আবু ছিদ্দিকের মাতা মরিয়ম খাতুন জানান- আবু ছিদ্দিকের স্ত্রী ইয়াছমিন আক্তার প্রায় সময় বাপের বাড়ি চলে যায়, বাপের বাড়ি চলে যাবার পর থেকে আবু ছিদ্দিকের শ্বাশুড়ির কু-পরামর্শে প্রায় সময় ঘরে ঝগড়াবিবাদ করে থাকে। এক সপ্তাহ আগে বাপের বাড়ি চলে গেলে।

এ নিয়ে থানায় আবু ছিদ্দিকের শ্বাশুড়ি থানায় অভিযোগও দায়ের করে। এই অভিযোগের প্রেক্ষিতে আমরা আজ বিকেলে থানায় হাজির হয়। এসময় তারা পুলিশের সিদ্ধান্ত না মেনে থানা থেকে চলে আসে। পরে আমরা বাড়ি যাবার পথে কথা আছে বলে টেকনাফ বাসষ্টেশন এলাকায় দাঁড়াতে বলে এবং হত্যার উদ্দেশ্যে ধারালো অস্ত্রসস্ত্র নিয়ে পূর্ব পরিকল্পিতভাবে বাস ষ্টেশন এলাকায় উৎপেতে থাকে। বাস ষ্টেশন এলাকায় পৌছাঁমাত্র দাঁড়ানোর এক পর্যায়ে সমুন্দি মোঃ আয়ূব, আবু ছিদ্দিকের স্ত্রী ইয়াছমিন, শ্বশুড় ছৈয়দ ওমর, শ্বাশুড়ি রেহেনা বেগম মিলে আমার উপর হামলা ও আমার ছেলে আবু ছিদ্দিকের ওপর ধারালো চাকু দিয়ে পেটে আঘাত করে।

এদিকে এলাকাবাসী জানিয়েছে-হামলাকারীরা এলাকার চিহ্নিত মামলাবাজ ও প্রতারক। এলাকার মানুষকে প্রায় সময় মিথ্যা মামলা দিয়ে হয়রানি করে থাকে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর