1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
সোমবার, ৩০ সেপ্টেম্বর ২০২৪, ০৭:১৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
বিএনপির জন্য মাত্র ১০ মাস বয়সে কারাগারে যাওয়া শিশু টির খোঁজ- খবর নিলেন শাহজাহান চৌধুরী আওয়ামী শাসন আমলে বিএনপির নেতা কর্মীরাই বেশি নির্যাতিত হয়েছে- শাহজাহান চৌধুরী এবার সিটি করপোরেশন সহ যেসব পৌরসভার কাউন্সিলরদের অপসারণ ফের বাড়ল স্বর্ণের দাম, দেশের ইতিহাসে সর্বোচ্চ টেকনাফে দুই মা’দ’ক কা’র’বা’রি গ্রু’পের গুলাগুলি :আ’তঙ্কে এলাকাবাসী শাহাজাহান চৌধুরি’র আগমনে যুবসমাবেশ সফল করার লক্ষ্যে টেকনাফে বিএনপির প্রস্তুতি সভা ও সমাবেশ স্থল পরিদর্শন সেনাবাহিনীর নারীরা ইউনিফর্মের সঙ্গে হিজাবও পরতে পারবেন ডিএনসি’র অভিযানে ১ কেজি বিদেশি মাদক আইস’সহ টেকনাফে মাদক কারবারি আটক বিয়ের দাবিতে ভাতিজার বাড়িতে চাচির অনশন! সেন্টমার্টিনের চেয়ারম্যান মুজিবের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন

টেকনাফে চুসাটের মিলনমেলা,প্রীতি ফুটবল ম্যাচ ও নবীন বরণ অনুষ্ঠান সম্পন্ন

  • আপডেট সময় : শনিবার, ৫ সেপ্টেম্বর, ২০২০
  • ৩৪৪ বার পড়া হয়েছে

আজিজ উল্লাহ::চিটাগং ইউনিভার্সিটি স্টুডেন্ট’স এসোসিয়েশন অব টেকনাফ (চুসাট) এর মিলনমেলা,প্রীতি ফুটবল ম্যাচ ও নবীন বরণ অনুষ্ঠান ২০২০ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৪ সেপ্টেম্বর) দুপুর ১২.০০ টার দিকে বাহারছড়া ইউনিয়নের স্থানীয় নোয়াখালী পাড়া দারুদ তাওহীদ দাখিল মাদ্রাসায় সভাপতি রবিউল আলম রবির সভাপতিত্বে মাদ্রাসার শ্রেণির কক্ষে চুসাটের নবীন বরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।প্রোগ্রামের শুরুতে পরিচিতি পর্বের মাধ্যমে অনুষ্ঠানের সূচনা হয়।এসময় উপস্থিত ছিলেন টেকনাফের চবি’র প্রাক্তন ছাত্র ও চলমান শিক্ষার্থী তথা চুসাট সদস্যরা।

নবীন বরণ আনুষ্ঠানে বক্তারা বলেন,সমাজে শিক্ষার আলোর মাধ্যমে অন্যায় দূর করতে হবে,টাকার পিছনে নয় সততা ও মানবিক আচরণের মাধ্যমে সামাজের পরিবর্তন করতে হবে। মাদকের করাল গ্রাস থেকে টেকনাফকে বাঁচাতে চুসাট সদস্যদের এগিয়ে আসারও আহবান জানানো হয়।শিক্ষার্থীদের সবার আগে নিজেরদের ক্যারিয়ার গঠনে যে যেই বিভাগে পড়াশোনা করে সেই বিভাগে নিষ্ঠার সাথে অধ্যাবসায় করতে আহবান করা হয়। ইংরেজিতে দক্ষতা অর্জনে ইংরেজি পত্রিকাসহ পাঠ্যবইয়ের ইংরেজি অনুবাদ অনুশীলনে শিক্ষার্থীদের প্রয়োজনীয়তা রয়েছে।শিক্ষা জীবনে শিক্ষার্থীরা সময়কে যে যত বেশি মূল্যায়ন করবে কর্মজীবনে সে তত বেশি মূল্যায়িত হবে। টেকনাফের বদনাম গোছাতে কোন শিক্ষার্থী যেন মাদকের সাথে সম্পৃক্ত না হয় তার জন্য অনুরোধ করেন বক্তারা।চলমান শিক্ষার্থীদের কোন প্রকার অসুবিধা হলে টেকনাফের প্রাক্তন কর্মজীবী চবিয়ানরা সর্ববিষয়ে পাশে তাদের থাকার অঙ্গীকার ও প্রতিশ্রুতি প্রদান করেন। টেকনাফের নবীন ও ভর্তিচ্ছু শিক্ষার্থীদের পাশে দাঁড়াতে চুসাটকে একটি সাংগঠনিক কাঠামোর উপর ভিত্তি করে প্রতিষ্ঠার আহ্বান জানান।সকল প্রকার বিপদাপদে চুসাট সদস্যদের পাশে থাকতে চলমান শিক্ষার্থীদের একটা ডাটাবেইজ তৈরি করা হবে বলে জানান,চুসাট সভাপতি রবিউল আলম রবি।

এদিকে দুপুরে মধ্যেভোজের পর নবীনদের বিভিন্ন উপহার সামগ্রী বিতরণের মাধ্যমে বরণ ও সমুদ্র সৈকতে প্রীতি ফুটবল ম্যাচের শেষে বিজয়ী দলের হাতে ট্রপি তুলে দেয়া ও র‍্যাফেল ড্রয়ের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি হয়।

এসময় উপস্থিত ছিলেন,নুরুল বশর,সিনিয়র অফিসার, সোনালী ব্যাংক,টেকনাফ শাখা,জাহেদ হোছাইন, প্রভাষক, রাঙ্গুনিয়া আলম শাহ পাড়া কামিল মাদ্রাসা, মোহাম্মদ আবু তাহের,প্রভাষক,টেকনাফ সরকারি কলেজ,নুরুল বশর রাসেল,প্রভাষক,এম. শাহ আলম চৌধুরী ডিগ্রি কলেজ এবং চুসাট কার্যনির্বাহী সদস্য ও নবীন শিক্ষার্থীরা।##

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর