1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
সোমবার, ৩০ সেপ্টেম্বর ২০২৪, ০৫:১৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
বিএনপির জন্য মাত্র ১০ মাস বয়সে কারাগারে যাওয়া শিশু টির খোঁজ- খবর নিলেন শাহজাহান চৌধুরী আওয়ামী শাসন আমলে বিএনপির নেতা কর্মীরাই বেশি নির্যাতিত হয়েছে- শাহজাহান চৌধুরী এবার সিটি করপোরেশন সহ যেসব পৌরসভার কাউন্সিলরদের অপসারণ ফের বাড়ল স্বর্ণের দাম, দেশের ইতিহাসে সর্বোচ্চ টেকনাফে দুই মা’দ’ক কা’র’বা’রি গ্রু’পের গুলাগুলি :আ’তঙ্কে এলাকাবাসী শাহাজাহান চৌধুরি’র আগমনে যুবসমাবেশ সফল করার লক্ষ্যে টেকনাফে বিএনপির প্রস্তুতি সভা ও সমাবেশ স্থল পরিদর্শন সেনাবাহিনীর নারীরা ইউনিফর্মের সঙ্গে হিজাবও পরতে পারবেন ডিএনসি’র অভিযানে ১ কেজি বিদেশি মাদক আইস’সহ টেকনাফে মাদক কারবারি আটক বিয়ের দাবিতে ভাতিজার বাড়িতে চাচির অনশন! সেন্টমার্টিনের চেয়ারম্যান মুজিবের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন

পুলিশের সেবা জনগণের কাছে পৌঁছে দিতে বিট পুলিশিং, মোঃ হাসানুজ্জামান পিপিএম

  • আপডেট সময় : শনিবার, ৫ ডিসেম্বর, ২০২০
  • ২৭৭ বার পড়া হয়েছে

নাছির উদ্দীন রাজ, টেকনাফ

পুলিশের সেবা জনগণের কাছে পৌঁছে দিতে বিট পুলিশিং কার্যক্রম চালু করেছেন সরকার। তাই
বিট পুলিশ বাড়ি বাড়ি, নিরাপদ সমাজ গড়ি, এই স্লোগানকে সামনে রেখে সারা দেশে বিট পুলিশিং গুরুত্ব সহকারে চালিয়েল যাচ্ছে সরকার। ৫ডিসেম্বর২০২০ইং টেকনাফ থানাধীন মেরিন সিটি হাসপাতাল ( উপজেলা পরিষদের সামনে) এর নিচতলায় টেকনাফ পৌরসভার ১, ২ ও ৩ নং ওয়ার্ড নিয়ে গঠিত ০১নং বিট পুলিশং কার্যালয়ের শুভ উদ্বোধন করেন, কক্সবাজার জেলা পুলিশ সুপার মোঃ হাসানুজ্জামান পিপিএম।

০১নং বিট পুলিশং কার্যালয়ের শুভ উদ্বোধন উপলক্ষে আলোচনা সভার অনুষ্ঠিত হয়েছে। টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ, মোঃ হাফিজুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় । প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কক্সবাজার জেলা পুলিশ সুপার মোঃ হাসানুজ্জামান পিপিএম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টেকনাফ উপজেলা পরিষদের চেয়ারম্যান নুরুল আলম, অতিরিক্ত পুলিশ সুপার, উখিয়া সার্কেল, মোঃ শাকিল আহমেদ পিপিএম , এ ছাড়াও স্থানীয় জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দ, মুক্তিযোদ্ধাবৃন্দ, সাংবাদিক ও স্থানীয় বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি তার বক্তৃতায় বিট পুলিশিং কি ও কেন? ইহার কেন গঠন করা হয় , স্থানীয়ভাবে অপরাধ দমন ও তাৎক্ষণিক পুলিশি সেবাপ্রদানে এর ভূমিকা কি ইত্যাদি সম্পর্কে বিস্তারিত আলোচনা করেছেন । তিনি আরো জানায়, মাদক ব্যবসার সাথে জড়িত সে যেই হোক না কেন প্রত্যেককে আইনের আওতায় নিয়ে আসা হবে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর