1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
সোমবার, ৩০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৩১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
বিএনপির জন্য মাত্র ১০ মাস বয়সে কারাগারে যাওয়া শিশু টির খোঁজ- খবর নিলেন শাহজাহান চৌধুরী আওয়ামী শাসন আমলে বিএনপির নেতা কর্মীরাই বেশি নির্যাতিত হয়েছে- শাহজাহান চৌধুরী এবার সিটি করপোরেশন সহ যেসব পৌরসভার কাউন্সিলরদের অপসারণ ফের বাড়ল স্বর্ণের দাম, দেশের ইতিহাসে সর্বোচ্চ টেকনাফে দুই মা’দ’ক কা’র’বা’রি গ্রু’পের গুলাগুলি :আ’তঙ্কে এলাকাবাসী শাহাজাহান চৌধুরি’র আগমনে যুবসমাবেশ সফল করার লক্ষ্যে টেকনাফে বিএনপির প্রস্তুতি সভা ও সমাবেশ স্থল পরিদর্শন সেনাবাহিনীর নারীরা ইউনিফর্মের সঙ্গে হিজাবও পরতে পারবেন ডিএনসি’র অভিযানে ১ কেজি বিদেশি মাদক আইস’সহ টেকনাফে মাদক কারবারি আটক বিয়ের দাবিতে ভাতিজার বাড়িতে চাচির অনশন! সেন্টমার্টিনের চেয়ারম্যান মুজিবের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন

টেকনাফে গৃহহীন মামুনের জন্য গৃহ নির্মাণ করে দিলেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা

  • আপডেট সময় : সোমবার, ৭ ডিসেম্বর, ২০২০
  • ২৪৫ বার পড়া হয়েছে

নাছির উদ্দীন রাজ, টেকনাফ

কক্সবাজার টেকনাফে হোয়াইক্যং ইউনিয়নের কেরুনতলীর মামুনের পরিবার কে প্রধানমন্ত্রীর উপহার উন্নত মানের ঘর দেওয়া হয়েছে।
৭ ডিসেম্বর সকল ১০ ঘটিকার সময় হোয়াইক্যং ইউনিয়নের কেরুনতলী এলাকার বাসিন্দা অসহায় ও দিনমজুর রমজান আলী পরিবারকে মুজিবর্ষের খাস জমি বন্দোবস্ত ও উন্নত মানের গৃহপ্রধান করেছেন। গৃহ শুভ উদ্ভোধন ও চাবি হস্তান্তর করেছেন মামুনের পরিবারকে কক্সবাজারের জেলা প্রশাসক কামাল হোসেন।এসময় উপস্থিত ছিলেন টেকনাফ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ সাইফুল ইসলাম, সহকারী কমিশনার (ভূমি) আবুল মনসুর, হোয়াইক্যং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুর আহাম্মদ আনোয়ার, হ্নীলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রাশেদ মাহমুদ আলী, উপজেলা প্রকল্প পরিচালক (পিআইও)সিফাত বিন রহমান, টেকনাফ উপজেলা আওয়ামী লীগে সাধারণ সম্পাদক আলহাজ্ব নুরুল বশর ,হোয়াইক্যং ইউনিয়ন আওয়ামী লীগে সভাপতি হারুনুর রশিদ সহ জেলার গণমাধ্যম কর্মীগণ উপস্থিত ছিলেন।

এই সময় জেলা প্রশাসক কামাল হোছেন বলেন,মামুন প্রধানমন্ত্রীর মোবাইলে গৃহহীন ও অসহায়ত্ব প্রকাশ করে প্রধানমন্ত্রীর মেসেজের মাধ্যমে একটি ঘরের জন্য আবেদন করেছেন। মামুনের মেসেজ দেখে জেলা প্রশাসক কে প্রধানমন্ত্রী আদেশ দিয়েছেন যে, মামুনের পরিবারকে একটি ঘর প্রধান করে তাদের পরিবারের মুখে হাসি ফুটাতে। সেই পরিপ্রেক্ষিতে আমরা তাঁর পরিবারকে উন্নত মানের ঘর প্রধান করি। ঘরটি পেয়ে মামুন ও তার পরিবার প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অসংখ্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেছেন এবং প্রধানমন্ত্রী জন্য দোয়া করবেন বলে জানিয়েছেন।

পরে তিনি হ্নীলা মৌলভীবাজার আশ্রয়ন-২ প্রকল্পের আওতায় মুজিববর্ষে ২০২০-২০২১ অর্থ বছরের মাননীয় প্রধানমন্ত্রীর কার্যালয় হতে বরাদ্দ প্রাপ্ত ২৮টি ভূমিহীন ও গৃহহীনদের জন্য নির্মাণ প্রকল্প সরেজমিনে পরিদর্শন করেন ও উপজেলায় হতদরিদ্রদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছেন ।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর