1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ১১:২৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
বিএনপির জন্য মাত্র ১০ মাস বয়সে কারাগারে যাওয়া শিশু টির খোঁজ- খবর নিলেন শাহজাহান চৌধুরী আওয়ামী শাসন আমলে বিএনপির নেতা কর্মীরাই বেশি নির্যাতিত হয়েছে- শাহজাহান চৌধুরী এবার সিটি করপোরেশন সহ যেসব পৌরসভার কাউন্সিলরদের অপসারণ ফের বাড়ল স্বর্ণের দাম, দেশের ইতিহাসে সর্বোচ্চ টেকনাফে দুই মা’দ’ক কা’র’বা’রি গ্রু’পের গুলাগুলি :আ’তঙ্কে এলাকাবাসী শাহাজাহান চৌধুরি’র আগমনে যুবসমাবেশ সফল করার লক্ষ্যে টেকনাফে বিএনপির প্রস্তুতি সভা ও সমাবেশ স্থল পরিদর্শন সেনাবাহিনীর নারীরা ইউনিফর্মের সঙ্গে হিজাবও পরতে পারবেন ডিএনসি’র অভিযানে ১ কেজি বিদেশি মাদক আইস’সহ টেকনাফে মাদক কারবারি আটক বিয়ের দাবিতে ভাতিজার বাড়িতে চাচির অনশন! সেন্টমার্টিনের চেয়ারম্যান মুজিবের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন

হ্নীলা ইউনিয়ন ৪নং ওয়ার্ডে (পান খালী) কৃষক লীগের জন্য ডিজিটাল কৃষি কার্ড করব, সম্মেলনে জাহেদ হোসেন সম্রাট।

  • আপডেট সময় : মঙ্গলবার, ১৫ ডিসেম্বর, ২০২০
  • ৩১৫ বার পড়া হয়েছে

বিশেষ প্রতিনিধি

বাংলাদেশ কৃষক লীগ হ্নীলা ইউনিয়ন শাখার ৪ নং ওয়ার্ডের সম্মেলন ও কাউন্সিল সম্পন্ন হয়েছে। ১৫ডিসেম্বর ২০২০ইং বিকাল ৩.৩০ ঘটিকার সময় হ্নীলা ইউনিয়নের ৪নং ওয়ার্ড কৃষক লীগের অস্থায়ী কার্যালয় সংলগ্ন মাঠে সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনে সভাপতিত্ব করেন হ্নীলা ইউনিয়ন কৃষক লীগের আহবায়ক শাকের আহমদ (এম,এ)। যুগ্ম সাধারণ সম্পাদক ও সাবেক ছাত্রনেতা শহীদুল্লাহ কাইছার এর পরিচালনায়, সম্মেলন উদ্বোধন করেন টেকনাফ উপজেলা কৃষক লীগের আহ্বায়ক এ বি এম আবুল হোসাইন রাজু।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ হ্নীলা ইউনিয়ন শাখা (ভারপ্রাপ্ত) সভাপতি ফরিদ মেম্বার , বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ হ্নীলা ইউনিয়ন শাখা বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক তোফাইল আহমেদ, টেকনাফ উপজেলা কৃষক লীগের যুগ্ম আহ্বায়ক আমান উল্লাহ আমান, আইন বিষয়ক সম্পাদক এম এ ফরিদুল আলম, হ্নীলা ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সভাপতি ও সাবেক ছাত্র নেতা ওয়াজ করিম, হ্নীলা ইউনিয়ন কৃষক লীগের যুগ্ম আহ্বায়ক জসিম উদ্দিন, বিশেষ বক্তার বক্তব্য রাখছেন হ্নীলা ইউনিয়ন কৃষক লীগের যুগ্ম আহ্বায়ক মুফিজুর রহমান কাজল, যুগ্ম আহ্বায়ক জামাল ওয়াজেদ, টেকনাফ উপজেলা ও হ্নীলা ইউনিয়ন ৪ নং ওয়ার্ডের কৃষক লীগের বিভিন্ন নেন্তৃবৃন্দ। প্রধান বক্তার বক্তব্যে রাখেন বাংলাদেশ কৃষক লীগের যুগ্ম আহ্বায়ক ও হ্নীলা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান এবং আওয়ামী লীগের সভাপতি মরহুম এইচ কে আনোয়ার এর সুযোগ্য সন্তান জাহেদ হোসেন সম্রাট। পরে প্রথম অধিবেশন শেষে দ্বিতীয় অধিবেশনে মোঃ শামসুল আলম কে সভাপতি, মোঃ ইসমাঈল কে সাধারণ সম্পাদক ও মোঃ রিফাত কে সাংগঠনিক সম্পাদক ঘোষনা করা হয়। তারা আগামী ৩ বছর কৃষক লীগের দায়িত্ব পালন করবেন। প্রধান বক্তার বক্তব্যে জাহেদ হোসেন সম্রাট বলেছেন, জননেত্রী শেখ হাসিনার সরকার কৃষি বান্ধব সরকার।

কৃষকের অধিকার বাস্তবায়নে সারা দেশের মত টেকনাফে ও কৃষকদের বিভিন্ন মাধ্যমে ঋন সহায়তা,কৃষি যন্ত্রপাতি সহ এনজিও সংস্থা মাধ্যমে সহযোগিতা করে যাচ্ছেন। রোহিঙ্গা অবস্থান করার কারনে হ্নীলা ইউনিয়নের কৃষকদের কৃষি জমি ও পাহাড়ে যে কৃষি ক্ষেত করতেন স্থানীয় জনসাধারণ তা থেকে প্রায় একযোগের অধিক সময় থেকে বঞ্চিত, তাই সে সেবা না পাওয়া কৃষক দের সহযোগিতা করতে আমরা জননেন্ত্রী শেখ হাসিনার হাতে গড়া সংগঠন কৃষক লীগ নিয়ে আপনাদের কাছে এসেছি। তাই আপনেরা কৃষক লীগ কে শক্তি শালি করুন, আমি আপনাদের সাথে সব সময় আছি ও থাকব।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর