1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ০৯:২৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
বিএনপির জন্য মাত্র ১০ মাস বয়সে কারাগারে যাওয়া শিশু টির খোঁজ- খবর নিলেন শাহজাহান চৌধুরী আওয়ামী শাসন আমলে বিএনপির নেতা কর্মীরাই বেশি নির্যাতিত হয়েছে- শাহজাহান চৌধুরী এবার সিটি করপোরেশন সহ যেসব পৌরসভার কাউন্সিলরদের অপসারণ ফের বাড়ল স্বর্ণের দাম, দেশের ইতিহাসে সর্বোচ্চ টেকনাফে দুই মা’দ’ক কা’র’বা’রি গ্রু’পের গুলাগুলি :আ’তঙ্কে এলাকাবাসী শাহাজাহান চৌধুরি’র আগমনে যুবসমাবেশ সফল করার লক্ষ্যে টেকনাফে বিএনপির প্রস্তুতি সভা ও সমাবেশ স্থল পরিদর্শন সেনাবাহিনীর নারীরা ইউনিফর্মের সঙ্গে হিজাবও পরতে পারবেন ডিএনসি’র অভিযানে ১ কেজি বিদেশি মাদক আইস’সহ টেকনাফে মাদক কারবারি আটক বিয়ের দাবিতে ভাতিজার বাড়িতে চাচির অনশন! সেন্টমার্টিনের চেয়ারম্যান মুজিবের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন

সেন্টমার্টিন কোস্টগার্ডের অভিযানে ৩০ হাজার ইয়াবাসহ আটক ৫, ট্রলার জব্দ

  • আপডেট সময় : সোমবার, ৮ মার্চ, ২০২১
  • ৬৪৬ বার পড়া হয়েছে

নাছির উদ্দীন/আরাফাত সানী; টেকনাফ

দেশের একমাএ প্রবাল দ্বীপ টেকনাফ সেন্টমার্টিনের অদূরে লাইট হাউজ হতে ৪ নটিক্যাল মাইল উত্তর পূর্ব দিকে সমুদ্রে অভিযান পরিচালনা করে একটি সন্দেহজনক ফিশিং ট্রলার থেকে ৩০,০০০ পিস ইয়াবাসহ ০৫ জন মাদক পাচারকারি ও একটি কাঠের ট্রলার জব্দ করেছে সেন্টমার্টিন কোস্টগার্ড।

 

৮ মার্চ সোমবার দুপুরে শাহপরীর দ্বীপের নাফ নদীর মোহনা হতে বাংলাদেশে প্রবেশের সময় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে লেঃ এম আরিফুজ্জামান রনি,(এক্স) বিএন স্টেশন কমান্ডার সেন্টমার্টিন এর নেতৃত্বে ৪ সদস্যের একটি দল এ অভিযান পরিচালনা করে তাদের আটক করেন।

আটক কৃতরা হলেন ,সাবরাং ইউনিয়ের শাপরীর দ্বীপ এলাকার মৃত নুর আহমদের পুত্র নুরুল আমিন (৫০), কালা মিয়ার পুত্র আব্দুল কুদ্দুস (৪০), ফরিদ আহমেদের পুত্র করিম মোল্লা (২৫), ফরেছ এর পুত্র ওমর ফারুক (২২), এবং ডংগার পাড়ার আমিনের পুত্র সানাম উল্লাহ (৩০)। তাদের পরবর্তী আইনানুগ কার্যক্রম শেষে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হবে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর