1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ০৯:২৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
বিএনপির জন্য মাত্র ১০ মাস বয়সে কারাগারে যাওয়া শিশু টির খোঁজ- খবর নিলেন শাহজাহান চৌধুরী আওয়ামী শাসন আমলে বিএনপির নেতা কর্মীরাই বেশি নির্যাতিত হয়েছে- শাহজাহান চৌধুরী এবার সিটি করপোরেশন সহ যেসব পৌরসভার কাউন্সিলরদের অপসারণ ফের বাড়ল স্বর্ণের দাম, দেশের ইতিহাসে সর্বোচ্চ টেকনাফে দুই মা’দ’ক কা’র’বা’রি গ্রু’পের গুলাগুলি :আ’তঙ্কে এলাকাবাসী শাহাজাহান চৌধুরি’র আগমনে যুবসমাবেশ সফল করার লক্ষ্যে টেকনাফে বিএনপির প্রস্তুতি সভা ও সমাবেশ স্থল পরিদর্শন সেনাবাহিনীর নারীরা ইউনিফর্মের সঙ্গে হিজাবও পরতে পারবেন ডিএনসি’র অভিযানে ১ কেজি বিদেশি মাদক আইস’সহ টেকনাফে মাদক কারবারি আটক বিয়ের দাবিতে ভাতিজার বাড়িতে চাচির অনশন! সেন্টমার্টিনের চেয়ারম্যান মুজিবের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন

টেকনাফে ভাতিজার হামলায় রক্তাক্ত বৃদ্ধ জেঠা ; মাদ্রাসা ছাত্রী হেনেস্তা ও মারধরের শিকার

  • আপডেট সময় : মঙ্গলবার, ৯ মার্চ, ২০২১
  • ২৩৬ বার পড়া হয়েছে

বিশেষ প্রতিবেদক : টেকনাফ বাহারছড়া শামলাপুর নয়াপাড়া ঢালারমুখ এলাকায় মাদ্রাসা পড়ুয়া কিশোরী ও তার বৃদ্ধা পিতাকে পূর্ব শত্রুতার জেরধরে হামলায় রক্তাক্ত ও হাত ভেঙে কিশোরী আহত হয়েছে। এমন অভিযোগ আপন ভাতিজার বিরুদ্ধে। এই ঘটনায় প্রতিকার চেয়ে সংশ্লিষ্ট থানায় অভিযোগ দায়ের করেন ভুক্তভোগী পরিবার।

গতকাল ৮ মার্চ মাদ্রাসা পড়ুয়া কিশোরী নারীকে লাথি ঘুষিসহ লাঠি দিয়ে আঘাত করে হাত ভেঙে দেয়া হয় ও শারীরিকভাবে লাঞ্ছিত করা হয়েছে এবং তার পিতা স্থানীয় শামলাপুর নয়াপাড়া ঢালারমুখ এলাকায় মৃত মক্তুল হোসেন ছেলে বশির আহমেদ (৫৫)কে লোহার রড দিয়ে আঘাত করে মাথা ফেটে দেয়া হয়। এতে এক চোখে মারাত্মক আঘাত করে।
হামলাকারী হচ্ছে একই এলাকার ভিকটিম বশির আহমেদের বড় ভাই ছৈয়দ উল্লাহর ছেলে আজিজ উদ্দীন (মাছ ব্যবসায়ী)।
ঘটনার প্রত্যক্ষদর্শী কিশোর আলমগীর ও রিক্তা জানান, পাশাপাশি মৃত লালমিয়া মাঝির বাগানের সঙ্গে ভিকটিমের সীমানা বিরোধ রয়েছে ; তা নিয়ে বাগবিতণ্ডায় জড়ালে তৃতীয় পক্ষ হয়ে ছৈয়দ উল্লাহ ছেলে আজিজ উদ্দিন (৩৫) তার চাচি বশির আহমেদের বৃদ্ধা স্ত্রীকে গলা টিপে ধরে মাদ্রাসা থেকে ফেরার সময় তার কন্যা জান্নাতুল বকিয়া (১৪) মাকে উদ্ধার করতে গেলে তাকেও এলোপাতাড়ি লাথি ঘুষি মারে এবং পাহাড়ের উঁচু জায়গা থেকে ফেলে দেয় ফলে তার হাত ভেঙে যায়।তারপর বশির আহমেদকে তাড়া করে পিছন থেকে দৌড়ায় নিয়ে গিয়ে লোহার রড দিয়ে সজোরে আঘাত করে মাথা ফেটে প্রচুর রক্ত ঝরে পরে তাদের আত্মীয় স্বজন ভিক্টিমদের শামলাপুর বেসরকারি এনজিও সংস্থার আরআরসি হাসপাতালে নিয়ে যায়।
ঘটনার পর আজিজের কারাগার ফেরত মাদক কারবারি তার পরিবারকে প্রাণনাশের হুমকি ধমকি প্রদান করে আসছে বলে অভিযোগ করেছে ভিকটিমের পরিবার।
বশির আহমেদ বলেন,আজিজ উদ্দিন রাস্তা নিয়ে বাড়াবাড়ি করে তাকে কথা না বলে তার বাবাকে আসতে বলতে আমাকে তুলে আছাড় মারবে বলে তেড়ে এসে রড দিয়ে মাথায় আঘাত করে লাথি ঘুষি মারে। তার সেখানে কোন জায়গাও নেই তবু পূর্ব শত্রুতার জের ধরে মূলত আঘাত করে আমাকে আহত করেছে ‘।
বাহারছড়া তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর নুর মোহাম্মদ জনানা,থ ঘটনা বিষয়ে দুই পক্ষই অভিযোগ করেছে ভিক্টিম পক্ষ টেকনাফ মডেল থানায় অভিযোগ করেছে এবং আরেক পক্ষ তদন্ত কেন্দ্রে অভিযোগ করেছে। অভিযোগের ভিত্তিতে যাচাই-বাছাই করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে জানান তিনি।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর