1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ০৫:২২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
আওয়ামী শাসন আমলে বিএনপির নেতা কর্মীরাই বেশি নির্যাতিত হয়েছে- শাহজাহান চৌধুরী এবার সিটি করপোরেশন সহ যেসব পৌরসভার কাউন্সিলরদের অপসারণ ফের বাড়ল স্বর্ণের দাম, দেশের ইতিহাসে সর্বোচ্চ টেকনাফে দুই মা’দ’ক কা’র’বা’রি গ্রু’পের গুলাগুলি :আ’তঙ্কে এলাকাবাসী শাহাজাহান চৌধুরি’র আগমনে যুবসমাবেশ সফল করার লক্ষ্যে টেকনাফে বিএনপির প্রস্তুতি সভা ও সমাবেশ স্থল পরিদর্শন সেনাবাহিনীর নারীরা ইউনিফর্মের সঙ্গে হিজাবও পরতে পারবেন ডিএনসি’র অভিযানে ১ কেজি বিদেশি মাদক আইস’সহ টেকনাফে মাদক কারবারি আটক বিয়ের দাবিতে ভাতিজার বাড়িতে চাচির অনশন! সেন্টমার্টিনের চেয়ারম্যান মুজিবের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি

হ্নীলা মহিলা মেম্বার পদপ্রার্থী আনোয়ারা বেগমের পোষ্টার ছিড়ে ফেলার অভিযোগ উঠেছে

  • আপডেট সময় : সোমবার, ২৯ মার্চ, ২০২১
  • ৭০১ বার পড়া হয়েছে

বিশেষ প্রতিনিধি

সারা দেশের মত টেকনাফে ও আগামী ১১এপ্রিল ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে। তবে ৬টি ইউনিয়নের মধ্যে বাহার ছড়া ব্যতিত বাকী ৫ টি ইউপিতে যে নির্বাচন অনুষ্ঠিত হবে তাহাতে প্রতীক বরাদ্দের পর হতে শুরু করে ঘাম ঝড়ানো প্রচারনা করছেন চেয়ারম্যান, মেম্বার ও সংরক্ষিত মহিলা সদস্যরা। তারি ধারাবাহিকতায় হ্নীলা ইউনিয়ন সংরক্ষিত ৭,৮,৯ নং ওয়াডের মহিলা মেম্বার পদপ্রার্থী আনোয়ার বেগমের (মাইক মার্কা) সমর্থকেরা ৮নং ওয়াডে পোষ্টার লাগাতে গেলে তাদের লাগানো পোস্টার জোর পূর্বক ছিড়ে ফেলার অভিযোগ এবং পোস্টার লাগানো কাজে ব্যবহারিত দুই কর্মীকে মারধর করেছে বলে জানিয়েছে আনোয়ার বেগম ( মাইক মার্কা)।

২৯মার্চ সকাল ১১ঘটিকার সময় লেদা আবু বক্কর মেম্বারের রাস্তার মাথার পশ্চিম দিকে একটি দোকানে এ ঘটনন ঘটে। এ বিষয়ে মহিলা মেম্বার পদপ্রার্থী আনোয়ার বেগমের কাছ থেকে জানতে চাইলে তিনি বলেন, সকালে আমার দুই কর্মীকে লেদা এলাকায় নির্বাচনী পোস্টার লাগাতে পাঠায়। তারা বিভিন্ন জায়গায় লাগিয়ে আবু বক্কর মেম্বারের রাস্তার মাথার পশ্চিম দিকের একটি রাস্তায় রশি নিয়ে পোস্টার লাগানোর সময় হঠাৎ অপর মেম্বার পদপ্রার্থী (বর্তমান মহিলা মেম্বার) মর্জিনা আক্তার মদিনার সমর্থকেরা এসে লাগানো পোস্টার ছিড়ে ফেলে এবং তাদের মারধর করে। পরে খবর পেয়ে রংগীখালী থেকে আনোয়ার বেগমের সমর্থকেরা গিয়ে তাদের উদ্ধার করে নিয়ে আসে বলে জানিয়েছে। ঘটনার বিষয়ে মর্জিনা আক্তার মদিনা (বর্তমান মহিলা মেম্বার ৭,৮,৯) এর কাছে জানতে চাইলে তাহার মোবাইলে (01811821326)নং এ সংযোগ পাওয়া সম্ভব হয়নি। টেকনাফ উপজেলা নির্বাচন কর্মকর্তার কাছে জানতে চাইলে তিনি জানায়, সকল প্রার্থী সমান ভাবে নির্বাচনী আচরণ বিধি মেনে প্রচারনা চালাবে। সে ক্ষেত্রে যদি কোন প্রার্থী কারো বিরুদ্ধে সু নিদৃষ্ট প্রমাণ নিয়ে আমাদের কাছে লিখিত অভিযোগ করেন, তাহলে আমরা বিধি মোতাবেক আইন গত ব্যবস্তা গ্রহন করব।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর