1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ০১:৩২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
আওয়ামী শাসন আমলে বিএনপির নেতা কর্মীরাই বেশি নির্যাতিত হয়েছে- শাহজাহান চৌধুরী এবার সিটি করপোরেশন সহ যেসব পৌরসভার কাউন্সিলরদের অপসারণ ফের বাড়ল স্বর্ণের দাম, দেশের ইতিহাসে সর্বোচ্চ টেকনাফে দুই মা’দ’ক কা’র’বা’রি গ্রু’পের গুলাগুলি :আ’তঙ্কে এলাকাবাসী শাহাজাহান চৌধুরি’র আগমনে যুবসমাবেশ সফল করার লক্ষ্যে টেকনাফে বিএনপির প্রস্তুতি সভা ও সমাবেশ স্থল পরিদর্শন সেনাবাহিনীর নারীরা ইউনিফর্মের সঙ্গে হিজাবও পরতে পারবেন ডিএনসি’র অভিযানে ১ কেজি বিদেশি মাদক আইস’সহ টেকনাফে মাদক কারবারি আটক বিয়ের দাবিতে ভাতিজার বাড়িতে চাচির অনশন! সেন্টমার্টিনের চেয়ারম্যান মুজিবের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি

হেফাজত নেতা হ্নীলা ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী আটক

  • আপডেট সময় : রবিবার, ১১ এপ্রিল, ২০২১
  • ৩৭৯ বার পড়া হয়েছে

বিশেষ প্রতিনিধি

কক্সবাজার টেকনাফে সহিংসতা, সড়ক অবরোধ, টায়ার জ্বালিয়ে প্রতিবন্ধকতা সৃষ্টি ও বিক্ষোভ মিছিলের মাধ্যমে উসকানিমূলক বক্তব্য দেওয়ার অভিযোগে হেফাজত নেতা ও হ্নীলা ইউপির হাত পাকা মার্কায় চেয়ারম্যান পদপ্রার্থী কে আটক করেছে টেকনাফ মডেল থানা পুলিশ।

তিনি ২ নং হ্নীলা ইউনিয়ন পরিষদের নির্বাচনে পীর সাহেব চরমোনাই মনোনীত চেয়ারম্যান পদপ্রার্থী ইসলামী আন্দোলন বাংলাদেশ টেকনাফ উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদক হাফেজ মাওলানা নুরুল হোসেন ফাহিম ( ৩০)। তিনি টেকনাফ উপজেলার হ্নীলা ইউনিয়নের পানখালী বাসিন্দা কবির আহমদের ছেলে।

শনিবার দিবাগত রাত ১১ঘটিকার দিকে উপজেলার হ্নীলা বাস ষ্টেশন এলাকা থেকে তাকে আটক করা হয়েছে। আটক ওই ব্যক্তির নাম হাফেজ মাওলানা নুরুল হোসেন ফাহিম। তিনি ইসলামী আন্দোলন বাংলাদেশ টেকনাফ উপজেলার সাংগঠনিক সম্পাদক ও হ্নীলা ইউনিয়ন পরিষদের হাত পাখা মার্কা প্রতীকের প্রার্থী এবং স্থানীয়ভাবে হেফাজতে ইসলামের সংগঠক হিসেবে কাজ করছিলেন।
এ তথ্যটি নিশ্চিত করেছেন টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ ( ওসি) মোঃ হাফিজুর রহমান।
এ প্রসঙ্গে জানতে চাইলে টেকনাফ মডেল থানার ওসি মোঃ হাফিজুর রহমান জানায় , হেফাজতের যুগ্ম মহাসচিব মামুনুল হকের পক্ষে রাষ্ট্রবিরোধী ও দাঙ্গা-হাঙ্গামা হতে পারে এমন ধরনের উসকানিমূলক বক্তব্য দিয়ে আসছিলেন।
এ ছাড়া গত ২৮ মার্চ হেফাজতে ইসলামের ডাকা হরতালের সময় তিনি টেকনাফ-কক্সবাজার আঞ্চলিক মহাসড়কের বিভিন্ন স্থানে বিদ্যুৎ খুঁটি , কুরআন শরীফ নিয়ে সড়কে শিক্ষার্থীদের অবরোধ ও গাড়ির টায়ার জ্বালিয়ে এলাকায় সর্বসাধারণের চলাচলের প্রতিবন্ধকতায় যুক্ত ছিলেন পাশাপাশি বিক্ষোভ মিছিলের নেতৃত্ব দেওয়ার প্রমাণ পাওয়া গেছে।
ঊর্ধ্বতন কর্মকর্তাদের নির্দেশে শনিবার দিবাগত রাতে তাঁকে আটক করা হয়। পরে তাঁকে বিজ্ঞ বিচারক হাকিম এর মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। পুলিশ জানায়, টেকনাফ উপজেলা হ্নীলা এলাকায় টেকনাফ-কক্সবাজার আঞ্চলিক সড়কে কোরআন শরিফসহ শিক্ষার্থীদের নিয়ে সড়ক অবরোধ ও বিক্ষোভ মিছিলের সহিংসতার ঘটনায় টেকনাফ থানায় দায়ের করা মামলায় আটক হাফেজ মাওলানা নুরুল হোসেন ফাহিমকে গ্রেপ্তার দেখিয়ে আদালতে পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর