1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৩৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে টেকনাফের হ্নীলাতে নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন টাকা লুটপাট ও বাড়ি ভাংচুর থানায় অভিযোগ তথ্যপ্রযুক্তি ইন্ডিয়ান সাইবার সিকিউরিটি ফোর্স টিমে যোগ দিলেন সাংবাদিক হাফেজ আহমদ জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন টেকনাফে প্রেমিকের সাথে প্রেমিকার পলায়ন হয়রানী মূলক মামলায় গ্রেফতার আতঙ্কে ৫ শিশুর মা! হ্নীলা ইউনিয়ন দক্ষিণ শাখা যুবদলের যুব সমাবেশ অনুষ্টিত টেকনাফে জমি বিরোধের জেরে ফেইসবুক পোস্ট দিয়ে প্রতি পক্ষকে স’ন্ত্রা’সী সাজানোর পাঁয়তারার প্রতিবাদ ও ব্যাখ্যা ইসলামি আন্দোলন বাংলাদেশ টেকনাফ উপজেলা দক্ষিণ শাখা’র সদর ইউনিয়ন কমিটি সম্পন্ন। বন্যার্ত ৫’শ পরিবারকে ত্রাণ দিলেন টেকনাফ নয়াপাড়ার নিবন্ধিত রোহিঙ্গারা

টেকনাফ হাসপাতালে বিশ্ব ম্যালেরিয়া দিবস পালিত

  • আপডেট সময় : রবিবার, ২৫ এপ্রিল, ২০২১
  • ২২৪ বার পড়া হয়েছে

টেকনাফ হাসপাতালে বিশ্ব ম্যালেরিয়া দিবস পালিত

মোঃ আরাফাত সানী, টেকনাফ

কক্সবাজারে টেকনাফে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বিশ্ব ম্যালেরিয়া দিবস ২০২১ এর আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

(রবিরার) ২৫ এপ্রিল সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হল রুমে সভা অনুষ্ঠিত হয়। উপজেলা স্বাস্থ্য বিভাগ ও একলাব যৌথ আয়োজনে,টেকনাফ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ টিটু চন্দ্র শীল এর সভাপতিত্ব, স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত মেডিকেল অফিসার ও রোগ নিয়ন্ত্রক ডাঃ প্রনয় রুদ্রের সঞ্চালনায়, স্বাগত বক্তব্য রাখেন  উপজেলা একলাব এর ম্যানেজার জিয়াউল হক।

অনুষ্ঠানে ম্যালেরিয়া রোগ সংক্রান্ত বিষয়ে আলোচনা করেন,ডাঃ মোহাম্মদ এনাম,ডাব্লু এইচ ও প্রতিনিধি মোঃ হাবিবুল্লাহ। উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডাক্তার. সহকারি ডাক্তার,সেবিকা, বিভিন্ন এনজিও প্রতিনিধি ও ওষুধ কোম্পানির প্রতিনিধিবৃন্দ। সমাপনী অনুষ্ঠানে সভাপতি ডাঃ টিটু চন্দ্র শীল বলেন, ম্যালেরিয়া রোগের বিস্তারিত তথ্য উপাত্য উপস্থাপন করেন এবং স্বাস্থ্যের প্রতি যত্নশীল ও সচেতনতা অবলম্বন সংক্রান্ত বিষয়ে বিশেষ দভাবে আলোচনা করেন। এর আগে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চত্বরে একটি র‍্যালী বের করে। সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন. প্রকল্প সহকারি আব্দুর রউফ।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর