1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ০৫:২৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
এবার সিটি করপোরেশন সহ যেসব পৌরসভার কাউন্সিলরদের অপসারণ ফের বাড়ল স্বর্ণের দাম, দেশের ইতিহাসে সর্বোচ্চ টেকনাফে দুই মা’দ’ক কা’র’বা’রি গ্রু’পের গুলাগুলি :আ’তঙ্কে এলাকাবাসী শাহাজাহান চৌধুরি’র আগমনে যুবসমাবেশ সফল করার লক্ষ্যে টেকনাফে বিএনপির প্রস্তুতি সভা ও সমাবেশ স্থল পরিদর্শন সেনাবাহিনীর নারীরা ইউনিফর্মের সঙ্গে হিজাবও পরতে পারবেন ডিএনসি’র অভিযানে ১ কেজি বিদেশি মাদক আইস’সহ টেকনাফে মাদক কারবারি আটক বিয়ের দাবিতে ভাতিজার বাড়িতে চাচির অনশন! সেন্টমার্টিনের চেয়ারম্যান মুজিবের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে

টেকনাফ থেকে পানের সঙ্গে এলো ইয়াবা, ইউপি সদস্যসহ গ্রেপ্তার ৬

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৪ জুন, ২০২১
  • ২২৬ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক:

করোনাকালেও থামছে না মাদকের কারবার। মাদক ব্যবসায়ীরা প্রতিনিয়ত মাদক পরিবহনে নিত্য নতুন ও অভিনব কৌশল অবলম্বন করে আসছে। এবার চট্টগ্রামের পটিয়ায় পান বোঝাই ট্রাকে অভিনব পন্থায় আনা ১০ হাজার পিস ইয়াবা জব্দ করেছে পুলিশ। এসব ইয়বার বাজারমূল্য ৩০ লাখ টাকা।

বুধবার ভোরে অভিযান চালিয়ে ইয়াবা পরিবহনে জড়িত সাবেক ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্যসহ ছয় মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার এবং ব্যবহৃত মিনি ট্রাকটি জব্দ করেছে।

তারা হলেন- মো. ইউনুছ (২৯), তিনি টেকনাফের হ্নীলা ইউনিয়নের রঙ্গীখালী গ্রামের আবু বক্কর ছিদ্দিকের ছেলে, আব্দুল আলীম প্রঃ আমিন (২৮), তিনি একই এলাকার আয়ুব আলীর ছেলে, কবির আহমদ প্রকাশ কবির সওদাগর (৪৬), টেকনাফ সদর ইউনিয়নের মৃত আলী আকবরের ছেলে, আব্দুল জলিল (৫০), তিনি একই এলাকার মৃত তাজুল আহমদের ছেলে, সব্বির আহমদ (৬৪) (সাবেক মেম্বার), তিনিও একই এলাকার মৃত নাজির হোসাইনের ছেলে, হাসান আহমদ প্রকাশ হাসান সওদাগর (৫৫), তিনি টেকনাফ এলাকার সাবরাং ইউনিয়নের ছৈয়দ আহমদের ছেলে।

বুধবার তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা দায়েরের পর আদালতে পাঠানো হলে আদালত তাদের জেলে পাঠানোর নির্দেশ দেন।

পটিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার তারিক রহমান বলেন, ‘টেকনাফ থেকে পান বোঝাই মিনি ট্রাকে অভিনব কৌশলে ইয়াবাগুলো ঢাকায় পাচার করা হচ্ছিল। গোপন সংবাদের অভিযান পরিচালনা করে ১০ হাজার ইয়াবাসহ ৬ জনকে আটক করা হয়। এসময় মিনিট্রাকটিও জব্দ করা হয়।

তারিক রহমান আরও জানান, দেশের বিভিন্ন প্রান্তে মাদক পাচারের ট্রানজিট হিসেবে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়ক ব্যবহার করছে মাদক ব্যবসায়ীরা। মিয়ানমার থেকে নৌ-পথে আসা ইয়াবার চালানগুলো কপবাজার থেকে সড়ক, রেল ও বিমানপথে ছড়িয়ে পড়ছে সারাদেশে। নিরবিচ্ছিন্ন নজরদারির কারণে ইয়াবার চালানটি ধরা পড়ল।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর