1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শুক্রবার, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ০৭:২২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
এবার সিটি করপোরেশন সহ যেসব পৌরসভার কাউন্সিলরদের অপসারণ ফের বাড়ল স্বর্ণের দাম, দেশের ইতিহাসে সর্বোচ্চ টেকনাফে দুই মা’দ’ক কা’র’বা’রি গ্রু’পের গুলাগুলি :আ’তঙ্কে এলাকাবাসী শাহাজাহান চৌধুরি’র আগমনে যুবসমাবেশ সফল করার লক্ষ্যে টেকনাফে বিএনপির প্রস্তুতি সভা ও সমাবেশ স্থল পরিদর্শন সেনাবাহিনীর নারীরা ইউনিফর্মের সঙ্গে হিজাবও পরতে পারবেন ডিএনসি’র অভিযানে ১ কেজি বিদেশি মাদক আইস’সহ টেকনাফে মাদক কারবারি আটক বিয়ের দাবিতে ভাতিজার বাড়িতে চাচির অনশন! সেন্টমার্টিনের চেয়ারম্যান মুজিবের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে

টেকনাফে বলৎকারের ঘটনায় থানায় অভিযোগ

  • আপডেট সময় : শনিবার, ২৪ জুলাই, ২০২১
  • ২৭৬ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক,

কক্সবাজারের টেকনাফ সদর ইউনিয়নের কচুবনিয়া (০৭) ওয়ার্ড এলাকায় ১২ বছরের কিশোরকে জোরপূর্বক বলৎকারের ঘটনা ঘটেছে। এই ঘটনায় দুইজন ধর্ষকের বিরুদ্ধে টেকনাফ মডেল থানায় ভিকটিমের মা বাদী হয়ে একটি লিখিত অভিযোগ দায়ের করেছে। বলৎকার কারীরা হলেন একই এলাকার লোকমান সওদাগরের ছেলে জিয়াবুল (২০) ও আব্দুর রহমান এর ছেলে মোঃ ফায়সেল (১৮)।

উল্লেখ্য যে, টেকনাফ সদর ইউনিয়নের কচুবনিয়া এলাকার আব্দুর রশিদ এর ছেলে স্থানীয় একটি কেরাতুল কোরআন নামের মাদ্রাসার হেফজ বিভাগের ছাত্র। গত ১৮/ ০৭/ ২০২১ইং তরিখ দুপুর অনুমান ১২ টার দিকে প্রতিদিনের মতো মাদ্রাসার ছুটির শেষে বাড়ি ফেরার পথে ছাত্রকে রাস্তায় একা পেয়ে লম্পট জিয়াবুল (১৮) ও মোঃ ফায়সেল (১৮) ধরে আাড়ালে নিয়ে যেতে চাইলে ভিকটিম চিৎকার করলে চাকু দিয়া মৃত্যুর ভয় দেখিয়ে রাস্তার উত্তর পাশে বহুদিনের পরিত্যক্ত খালি একটি দোকানে প্রবেশ করিয়ে জোরপূর্বক তাদের ইচ্ছেমতো বলৎকার করে। ভিকটিম আঘাত সয্য করতে না পেরে একটি বড়করে চিৎকার দেয় তখন রাস্তা থেকে বাড়িতে যাওয়া একি মাদ্রাসার ছাত্র ইছা আলী ( ৯), সালমান (১৪),শাকিবুল( ১৩)  তাহার শব্দ শুনে দৌড়ে এগিয়ে গেলে ধর্ষকরা তাদেরকে ধাওয়া করে তাড়িয়ে দেয়, পরে ভিকটিমকে কাউকে কিছু বল্লে মেরা ফেলার হুমকি দিয়ে ছেড়ে দেয়। পরে ছেলে বাড়িতে ফিরে ভয়ে কাউকে কিছু বলতে রাজি হননি। ভিকটিমের মা তাঁর শারীরিক অবস্থা অবনতি দেখে তার সহকর্মীদের কাছথেকে জানতে চাইলে তারা বিষয়টি খুলে বলেন পরে টেকনাফ সদর হাসপাতালে নিয়েগিয়ে চিকিৎসা করে, টেকনাফ মডেল থানায় একটি অভিযোগ দায়ের করে । এই বিষয়ে ভিকটিমের পরিবার ও এলাকা বাসী সকল প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করে,  ধর্ষকদের আইনের আওতায় এনে দৃষ্টান্ত মূলক শাস্তির দাবি জানিয়েছেন।

টেকনাফ মডেল থানার ওসি মোঃ হাফিজুর রহমান জানান, অভিযোগ হাতে পেয়েছি ঘটনা তদন্ত চলছে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর