1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৪৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ডিএনসি’র অভিযানে ১ কেজি বিদেশি মাদক আইস’সহ টেকনাফে মাদক কারবারি আটক বিয়ের দাবিতে ভাতিজার বাড়িতে চাচির অনশন! সেন্টমার্টিনের চেয়ারম্যান মুজিবের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে টেকনাফের হ্নীলাতে নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন টাকা লুটপাট ও বাড়ি ভাংচুর থানায় অভিযোগ তথ্যপ্রযুক্তি ইন্ডিয়ান সাইবার সিকিউরিটি ফোর্স টিমে যোগ দিলেন সাংবাদিক হাফেজ আহমদ জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন টেকনাফে প্রেমিকের সাথে প্রেমিকার পলায়ন হয়রানী মূলক মামলায় গ্রেফতার আতঙ্কে ৫ শিশুর মা! হ্নীলা ইউনিয়ন দক্ষিণ শাখা যুবদলের যুব সমাবেশ অনুষ্টিত

টেকনাফে পানিতে ডুবে কিশোরের মৃত্যু 

  • আপডেট সময় : মঙ্গলবার, ৩ আগস্ট, ২০২১
  • ১৮২ বার পড়া হয়েছে
মোঃ আরাফাত সানী, মাসুদ মির্জা,টেকনাফ।
কক্সবাজার টেকনাফের উপকূলীর ইউনিয়ন সাবরাং শাহপরীর দ্বীপে মাছ ধরতে গিয়ে পানিতে ডুবে ওমর ফারুক (১৫) নামে একজন কিশোরোর মৃত্যু হয়েছে।
নিহত কিশোর সাবরাং শাহপরীর দ্বীপে এলাকার ডাঙ্গারপাড়া বাসিন্দা কালো মিয়া ছেলে।
সুএে জানায়, সোমবার বিকেলে দিকে শাহপরীর দ্বীপ বড় খালে এ ঘটনা ঘটে। পরে সন্ধ্যার দিকে স্হানীয়রা ভাসমান অবস্থায় ওই খাল থেকে তার মৃত দেহ উদ্ধার করে।
এ তথ্যটি  নিশ্চিত করেছেন টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো হাফিজুর রহমান।
স্হানীয় ইউপি সদস্য রেজাউল করিম রেজু বলেন, সোমবার বিকেলে দিকে তারা কয়েকজন মিলে বড় খালে মাছ ধরতে যায়। হঠাৎ করে ওমর ফারুকের কোনো দেখা না পেয়ে অপরাপর সঙ্গীরা অনেক খোজাখুজি করেন। পরে সন্ধ্যা সাড়ে সাতটার দিকে ভাসমান অবস্থায় তার লাশ উদ্ধার করা হয়েছে।
খবর পেয়ে শাহপুরীর দ্বীপ পুলিশ ফাঁড়ির ইনচার্জ (এস আই) যায়েদ হাসান ও সহকারী অফিসার উপ-পরিদর্শক (এএসআই) মিজানুর রহমান ঘটনাস্থলে গিয়ে সুরতহাল প্রতিবেদন তৈরি করেন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর