1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শুক্রবার, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ১০:১১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
এবার সিটি করপোরেশন সহ যেসব পৌরসভার কাউন্সিলরদের অপসারণ ফের বাড়ল স্বর্ণের দাম, দেশের ইতিহাসে সর্বোচ্চ টেকনাফে দুই মা’দ’ক কা’র’বা’রি গ্রু’পের গুলাগুলি :আ’তঙ্কে এলাকাবাসী শাহাজাহান চৌধুরি’র আগমনে যুবসমাবেশ সফল করার লক্ষ্যে টেকনাফে বিএনপির প্রস্তুতি সভা ও সমাবেশ স্থল পরিদর্শন সেনাবাহিনীর নারীরা ইউনিফর্মের সঙ্গে হিজাবও পরতে পারবেন ডিএনসি’র অভিযানে ১ কেজি বিদেশি মাদক আইস’সহ টেকনাফে মাদক কারবারি আটক বিয়ের দাবিতে ভাতিজার বাড়িতে চাচির অনশন! সেন্টমার্টিনের চেয়ারম্যান মুজিবের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে

লেদার বোরহান উদ্দিনের বিরুদ্ধে প্রকাশিত সংবাদের ব্যাখ্যা ও প্রতিবাদ

  • আপডেট সময় : বুধবার, ১৮ আগস্ট, ২০২১
  • ৩৮০ বার পড়া হয়েছে

গত ১৭ অগাস্ট টেকনাফ থেকে প্রচারিত কয়েকটির অনলাইন নিউজ পোর্টালে প্রকাশিত

নবীন-প্রবীণ সিন্ডিকেট, ইয়াবা ব্যবসা জমজমাট!”

সংবাদের শিরোনাম টি আমার দৃষ্টি গোচর হয়েছে। যা দেখে আমি আশ্চর্যান্বিত হয়। কেন না ঐ সংবাদে উল্লেখিত সিংহভাগ লেখাটি মিথ্যা বানোয়াট ও ভিত্তিহীন যার মধ্যে অনেক তত্ত্বের অসঙ্গতি রয়েছে বলে আমি মনে করি। আমি উক্ত সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।
মূলত আমি বোরহান উদ্দিন পেশায় এক জন ব্যবসায়ী। আমার পৈত্রিক সম্পত্তির কিছু অংশ বিক্রি করে ব্যবসা করার নিমিত্তে প্রাথমিক ভাবে কিছু মূল ধন জোগাড় করি। পরে তা দিয়ে ব্যবসা শুরু করি। এক পর্যায়ে মূল ধন বৃদ্ধি পেলে বিভিন্ন জনের পরামর্শে ল্যান্ড (জমি) ব্যবসার দিকে ধাবিত হয় এবং বিনিয়োগ করি। বিভিন্ন স্থানে জমি/জামা বিক্রি হচ্ছে খবর পেলে তা সামর্থের মধ্যে ক্রয় করে পরে দ্বীগুন বা কিছু লাভ করে বিক্রি করি। এ রকম করতে করতে আমার ব্যবসা বৃদ্ধি হতে লাগলে এলেকার কিছু স্বার্থন্বেষী মহল আমার বিরুদ্ধে অপপ্রচারও ভিত্তিহীন রচনা অংকন করতে থাকে। উদ্দেশ্য আমার মান-সম্মান হেয় করা ও আমাকে অপমান অপদস্ত করা। শুধু তাহা করে ক্ষান্ত হয়নি আমার শত্রুরা আমাকে ইয়াবার গডফাদার বল ও অপপ্রচার করেছে। তারপরেও বিভিন্ন চাপের মুখেও সাংসারিক মান সম্মান রক্ষার্থে সরকারের কাছে আত্মসমর্পণ করি। পরবর্তীতে মহামান্য আদালত কর্তৃক জামিন লাভ করে আসিয়া আমি আমার বৈধ ব্যবসা-বাণিজ্য নিয়ে যখন সুন্দর করে জীবন যাপন করছি। ওই কুচক্রী মহল জাতির বিবেক বিভিন্ন সাংবাদিকদের মিথ্যা ও ভুল তথ্য দিয়ে আমার বিরুদ্ধে নিয়মিত অপপ্রচার চালাচ্ছে। ঐ সংবাদে গুলোতে যে ইটভাটা, গাড়ী-বাড়ির মালিক হয়েছে বলে উল্লেখ করেছে, তাহার মধ্যে ইট ভাটায় আমরা চার জনে সেন্টিকেট হয়ে ব্যবসা করছি তাহা আমার একা নয়। আর আমার যে গাড়ির কথা বলা হয়েছে তা আমি সম্পুর্ন আমার জায়গা/ জমি ব্যবসার টাকায় সরকারকে রাজাস্ব দিয়ে ক্রয় করেছি যাতে কোন অনু পরিমকন অবৈধ টাকা নেয়। দমদমিয়া জাদিমুরা নেচার পার্ক সংলগ্ন যে জমিন এর কথা বলা হয়েছে সেই জমিগুলো আমি ল্যান্ড (জমি) ব্যবসায়ী হিসেবে ক্রয় করে বিভিন্ন জনকে পলট পলট করে বিক্রি করছি। কারণ মূলত এটা আমার ব্যবসা মাত্র। অতচ সেটা ও আমার শত্রুদের সহ্য হচ্ছে না। তাই এ সব মিথ্যা ও বানোয়াট অপপ্রচার।
শতভাগ নিশ্চয়তা দিয়ে বলতে পারি আদালত কর্তৃক জামিনে বের হওয়ার পর থেকে কোন প্রকারের অবৈধ লেনদেন বা মাদক প্রবণতায় আমি জড়িত ছিলাম না ভবিষ্যতেও থাকবো না। যদি আমি এরকম মাদক ব্যবসা বা কোন অবৈধ ব্যবসায় জড়িত আছি সন্দেহ হলে আমি আইনশৃঙ্খলা বাহিনীর প্রতি বিনীত অনুরোধ করবো প্রয়োজনে আমার ব্যবহারিত মোবাইল গুলো টেকিং দিয়ে রেখে আমার কাজ কর্ম পর্যবেক্ষণ করা হোক । তারপরেও যদি আমি কোন অপরাধী হিসেবে বিবেচিত না হয় তাহলে যারা আমার বিরুদ্ধে মিথ্যা অপবাদ দিয়ে ষড়যন্ত্র করে আমি এবং আমার পরিবারের মান সম্মান ক্ষুন্ন করতে ব্যস্ত তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নিতে বাধ্য থাকিব।

প্রতিবাদ কারি
নাম – বোরহান উদ্দিন
পিতা – মৃত নুরুল ইসলাম মেম্বার
গ্রাম – লেদা, হ্নীলা, টেকনাফ, কক্সবাজার।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর