1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শুক্রবার, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ০৭:২১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ফের বাড়ল স্বর্ণের দাম, দেশের ইতিহাসে সর্বোচ্চ টেকনাফে দুই মা’দ’ক কা’র’বা’রি গ্রু’পের গুলাগুলি :আ’তঙ্কে এলাকাবাসী শাহাজাহান চৌধুরি’র আগমনে যুবসমাবেশ সফল করার লক্ষ্যে টেকনাফে বিএনপির প্রস্তুতি সভা ও সমাবেশ স্থল পরিদর্শন সেনাবাহিনীর নারীরা ইউনিফর্মের সঙ্গে হিজাবও পরতে পারবেন ডিএনসি’র অভিযানে ১ কেজি বিদেশি মাদক আইস’সহ টেকনাফে মাদক কারবারি আটক বিয়ের দাবিতে ভাতিজার বাড়িতে চাচির অনশন! সেন্টমার্টিনের চেয়ারম্যান মুজিবের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে টেকনাফের হ্নীলাতে নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন টাকা লুটপাট ও বাড়ি ভাংচুর থানায় অভিযোগ

ফেসবুকে স্ট্যাটাস দেওয়ার পর থেকে হ্নীলা বিসমিল্লাহ মেডিকোর কর্মচারী ৫দিনধরে নিখোঁজ

  • আপডেট সময় : রবিবার, ২৯ আগস্ট, ২০২১
  • ২৩০ বার পড়া হয়েছে

টেকনাফ ৭১ ডেস্ক :

ফরিদুল আলম :

হ্নীলা বাসষ্টেশনের বিসমিল্লাহ মেডিকোর এক কর্মচারী ফেসবুকে স্ট্যাটাস দেওয়ার পর থেকে নিখোঁজ রয়েছে। উক্ত কর্মচারীর সাথে এই দোকানের ব্যবসায়িকসহ কোন ধরণের লেন-দেন না করার পাশাপাশি কেউ খোঁজ পেলে নিম্মঠিকানায় অবহিত করার জন্য আহবান জানানো যাচ্ছে।

গত ২৫ আগষ্ট সকাল ১০টারদিকে হ্নীলা ষ্টেশনের জামাল মার্কেটের বিসমিল্লাহ মেডিকোর কর্মচারী ও হ্নীলা আলী আকবর পাড়ার মোক্তার আহমদের পুত্র আবুল মোমেন (সম্রাট) দোকান থেকে নাস্তা খাওয়ার জন্য ৩০টাকা নিয়ে সাদা গেঞ্জি পরিহিত অবস্থায় বের হয়ে এখনো ফিরে আসেনি। এখন তার ব্যবহৃত মুঠোফোন ও এফবি একাউন্ট বন্ধ রয়েছে। তার বাড়ি, স্বজনসহ সম্ভাব্য স্থানে অনেক খোঁজাখুজির পর কোথাও সন্ধান পাওয়া যাচ্ছেনা। তার এই ধরনের কর্মকান্ডে পরিবারসহ সকলে উদ্বিগ্ন অবস্থায় রয়েছে।

উল্লেখ্য, সে নিখোঁজ হওয়ার পূর্বে ফেসবুকে হৃদয়বিদারক স্ট্যাটাস দেওয়ায় তার নিখোঁজ হওয়া নিয়ে জনমনে ক্রিয়া-প্রতিক্রিয়া দেখা দিয়েছে। কোন সুহৃদ ব্যক্তি এই কর্মচারীর খোঁজ বা সন্ধান পেলে হ্নীলা মেডিকোর স্বত্তাধিকারী ফিরোজ আহমদ, মুঠোফোননং- ০১৮৫০- ৭৯৭২৭২,মুফিজুর রহমান-০১৮৫৯- ৬৮৪১৬৬ এ যোগাযোগ করে অবহিত করার জন্য বিশেষভাবে অনুরোধ জানানো যাচ্ছে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর