1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১১:৪৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ডিএনসি’র অভিযানে ১ কেজি বিদেশি মাদক আইস’সহ টেকনাফে মাদক কারবারি আটক বিয়ের দাবিতে ভাতিজার বাড়িতে চাচির অনশন! সেন্টমার্টিনের চেয়ারম্যান মুজিবের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে টেকনাফের হ্নীলাতে নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন টাকা লুটপাট ও বাড়ি ভাংচুর থানায় অভিযোগ তথ্যপ্রযুক্তি ইন্ডিয়ান সাইবার সিকিউরিটি ফোর্স টিমে যোগ দিলেন সাংবাদিক হাফেজ আহমদ জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন টেকনাফে প্রেমিকের সাথে প্রেমিকার পলায়ন হয়রানী মূলক মামলায় গ্রেফতার আতঙ্কে ৫ শিশুর মা! হ্নীলা ইউনিয়ন দক্ষিণ শাখা যুবদলের যুব সমাবেশ অনুষ্টিত

টেকনাফ নাইট্যং পাড়া এলাকায় বিজিবি অভিযান : ২০ হাজার ইয়াবা উদ্ধার

  • আপডেট সময় : বুধবার, ৮ সেপ্টেম্বর, ২০২১
  • ৩৬৫ বার পড়া হয়েছে

নাইট্যং পাড়া ঘটনা স্থল থেকে ফিরে

কাইছার পারভেজ চৌধুরী,টেকনাফ 

টেকনাফের পৌরসভার নাইটং পাড়া এলাকায় বিজিবি অভিযান চালিয়ে ২০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেছে।

বুধবার (৭ সেপ্টেম্বর) ভোরে উত্তর নাইটং পাড়া ফরেস্ট অফিস নে-টং পাহাড় সংলগ্ন এলাকা থেকে ইয়াবা গুলো উদ্ধার করা হয়।

টেকনাফ ২-বিজিবির অধিনায়ক লেঃ কর্নেল ফয়সল হাসান খান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, গোপন সংবাদের ভিত্তিতে মিয়ানমার হতে একটি বড় ইয়াবার চালান বাংলাদেশে প্রবেশ করবে প্রাপ্ত সংবাদের ভিত্তিতে বিজিবি অবস্থান নিলে এ সময় দুজন দুষ্কৃতিকারী একটি পুটলা নিয়ে আসতে দেখে তাদেরকে ধাওয়া করলে। দুষ্কৃতিকারীরা পুটলা পেলে পাহাড়ের দিকে পালিয়ে যায়। উক্ত পুটলাতে ২০ হাজার ইয়াবা ট্যাবলেট পাওয়া যায়। এ সময় কাউকে আটক করা সক্ষম হয়নি।

এদিকে প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বুধবার ভোরে ৬ টার দিকে আমরা মসজিদ থেকে ফজরের নামাজ শেষে বাড়িতে যাওয়া সময় তাৎক্ষণিক ঘটনা স্থল থেকে দু’জন ব্যক্তি নাইট্যং পাড়ার দেখতে পায় এরা হলেন, মৃত শহর মুল্লুকে ছেলে ইমাম হোসেন (৩৬) ও মৃত জলিলের জামাই পুরাতন রোহিঙ্গা হামিদ (৩৫) কে পালিয়ে যেতে দেখি।

এমনকি এরা প্রতিনিয়ত মিয়ানমার থেকে ইয়াবা নিয়ে আসে বলে জনশ্রুতিও রয়েছে। উক্ত সিন্ডিকেটে রয়েছে একই এলাকার ফারুক ছেলে চাক্কু, অসু মাঝির ছেলে ফারুক ও সোর্স পরিচয়ে হাবিবুর রহমানের ছেলে রোহিঙ্গা শামসুল আলম প্রকাশ দালান শনসু। এদের বিরুদ্ধে কেউ মুখ খুললেই প্রাণনাসের হুমকি দিয়ে থাকে তাই এলাকার কেউ মূখ খোলতে সাহস পায় না।

স্থানীয়রা আরো জানান, এই সিন্ডিকেটর সদস্যদের আইনের আওতায় আনা না গেলে নাইট্যং ইয়াবা অনুপ্রবেশ ও আদম পাচার বন্ধ করা যাবে না।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর