1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
বৃহস্পতিবার, ২৬ সেপ্টেম্বর ২০২৪, ০১:২৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
শাহাজাহান চৌধুরি’র আগমনে যুবসমাবেশ সফল করার লক্ষ্যে টেকনাফে বিএনপির প্রস্তুতি সভা ও সমাবেশ স্থল পরিদর্শন সেনাবাহিনীর নারীরা ইউনিফর্মের সঙ্গে হিজাবও পরতে পারবেন ডিএনসি’র অভিযানে ১ কেজি বিদেশি মাদক আইস’সহ টেকনাফে মাদক কারবারি আটক বিয়ের দাবিতে ভাতিজার বাড়িতে চাচির অনশন! সেন্টমার্টিনের চেয়ারম্যান মুজিবের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে টেকনাফের হ্নীলাতে নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন টাকা লুটপাট ও বাড়ি ভাংচুর থানায় অভিযোগ তথ্যপ্রযুক্তি ইন্ডিয়ান সাইবার সিকিউরিটি ফোর্স টিমে যোগ দিলেন সাংবাদিক হাফেজ আহমদ জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন

টেকনাফে র‌্যাবের হাতে ইয়াবাসহ সাবরাংয়ের মাদক কারবারি আটক

  • আপডেট সময় : বুধবার, ২৯ সেপ্টেম্বর, ২০২১
  • ২২৩ বার পড়া হয়েছে

মোঃ আরাফাত সানী, টেকনাফ

কক্সবাজারের টেকনাফে পৌরসভা এলাকায় র‌্যাব অভিযান চালিয়ে ৭ হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারীকে গ্রেফতার করেছে।

২৯ সেপ্টেম্বর সকালে এ তথ্য নিশ্চিত করেন র‌্যাবের সিঃ সহকারী পুলিশ সুপার আবদুল্লাহ মােহাম্মদ শেখ সাদী জানান, গােপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, কতিপয় মাদক কারবারী টেকনাফ পৌরসভাস্থ মেসার্স জাহেদ অটোগ্যাস ফিলিং স্টেশন এর সামনে হতে শাহপরীর দ্বীপ গামী পাঁকা রাস্তার উপর মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে।

উক্ত সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৫ এর একটি চৌকস টীম বুধবার রাতে অভিযান পরিচালনা করে সাবরাং ইউনিয়নের ২ নং ওয়ার্ড আলীর ডেইল এলাকার মোঃ তৈয়ব এর পুত্র শওকত উসমান (২৩) কে আটকের পর উপস্থিত স্বাক্ষীদের সম্মুখে ধৃত আসামীর সাথে থাকা বাজারের ব্যাগ তল্লাশী করে ৭ হাজার ৩’শ পিস ইয়াবা উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত আসামী উদ্ধারকৃত ইয়াবা পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে টেকনাফ থানায় হস্তান্তর করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর