1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
বৃহস্পতিবার, ২৬ সেপ্টেম্বর ২০২৪, ০১:২৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
শাহাজাহান চৌধুরি’র আগমনে যুবসমাবেশ সফল করার লক্ষ্যে টেকনাফে বিএনপির প্রস্তুতি সভা ও সমাবেশ স্থল পরিদর্শন সেনাবাহিনীর নারীরা ইউনিফর্মের সঙ্গে হিজাবও পরতে পারবেন ডিএনসি’র অভিযানে ১ কেজি বিদেশি মাদক আইস’সহ টেকনাফে মাদক কারবারি আটক বিয়ের দাবিতে ভাতিজার বাড়িতে চাচির অনশন! সেন্টমার্টিনের চেয়ারম্যান মুজিবের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে টেকনাফের হ্নীলাতে নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন টাকা লুটপাট ও বাড়ি ভাংচুর থানায় অভিযোগ তথ্যপ্রযুক্তি ইন্ডিয়ান সাইবার সিকিউরিটি ফোর্স টিমে যোগ দিলেন সাংবাদিক হাফেজ আহমদ জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন

টেকনাফে বিপুল পরিমাণ বিদেশী বিয়ার উদ্ধার

  • আপডেট সময় : সোমবার, ৪ অক্টোবর, ২০২১
  • ১৮৯ বার পড়া হয়েছে

 নাছির উদ্দীন রাজ, টেকনাফ 

কক্সবাজার টেকনাফ মডেল থানা পুলিশ অভিযান চালিয়ে অর্ধ লক্ষ টাকার বিদেশি বিয়ার উদ্ধার করেছে । এ সময় আটক করা হয়ে এক কারবারি কে। ৪ অক্টোবর (সোমবার) সকালে টেকনাফ সদর ইউনিয়নের নতুন পল্লান পাড়ায় এ অভিযান পরিচালনা করা হয়।

টেকনাফ মডেল থানার ওসি মোঃ হাফিজুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে গণমাধ্যম কে জানান,

টেকনাফ সদর ইউনিয়নের নতুন পল্লান পাড়ার ফরিদ আলমের পুত্র মামুন রশিদ (২৩) ক্রয় বিক্রয়ের জন্য ১০৫ ক্যান বিদেশি বিয়ার প্রস্তুুত রেখেছে সংবাদে অভিযানে যায় পুলিশ। পরে ঘটনা স্থল হতে মামুন রশিদ কে আটক করে জিজ্ঞাসাবাদ করলে তাহার স্বীকারোক্তি মতে বসত বাড়ির পেছনে অভিনব কায়দায় লুকিয়ে রাখা একটি বস্তা হতে বিদেশি বিয়ার গুলি উদ্ধার করে । যাহার আনুমানিক মূল্য ৫২ হাজার পাঁচ শত টাকা বলে জানিয়েছে।

আটক আসামি ও উদ্ধার কৃত মালামাল আইনি প্রক্রিয়া শেষে কক্সবাজার জেলা আদালতে পাঠানো হয়েছে বলে জানান পুলিশ।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর