1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
বুধবার, ২৫ সেপ্টেম্বর ২০২৪, ০৯:২৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
শাহাজাহান চৌধুরি’র আগমনে যুবসমাবেশ সফল করার লক্ষ্যে টেকনাফে বিএনপির প্রস্তুতি সভা ও সমাবেশ স্থল পরিদর্শন সেনাবাহিনীর নারীরা ইউনিফর্মের সঙ্গে হিজাবও পরতে পারবেন ডিএনসি’র অভিযানে ১ কেজি বিদেশি মাদক আইস’সহ টেকনাফে মাদক কারবারি আটক বিয়ের দাবিতে ভাতিজার বাড়িতে চাচির অনশন! সেন্টমার্টিনের চেয়ারম্যান মুজিবের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে টেকনাফের হ্নীলাতে নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন টাকা লুটপাট ও বাড়ি ভাংচুর থানায় অভিযোগ তথ্যপ্রযুক্তি ইন্ডিয়ান সাইবার সিকিউরিটি ফোর্স টিমে যোগ দিলেন সাংবাদিক হাফেজ আহমদ জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন

বিপুল পরিমাণ মিয়ানমার মুদ্রা সহ রোহিঙ্গা আটক এক

  • আপডেট সময় : শনিবার, ২৩ অক্টোবর, ২০২১
  • ২০২ বার পড়া হয়েছে

নাছির উদ্দীন রাজ, টেকনাফ 

কক্সবাজার টেকনাফে ১৬ এপিবিএন পুলিশ অভিযান চালিয়ে মিয়ানমার মুদ্রা সহ রহমত উল্লাহ (৩৪ ) নামের এক রোহিঙ্গা কে আটক করেছে, উদ্ধার করা হয়েছে ৪টি মোবাইল ফোন।
২৩ অক্টোবর ( শনিবার) বিকালে জাদিমুড়া ২৭ নং রোহিঙ্গা ক্যাম্পের বি ব্লক হতে তাকে আটক করতে সক্ষম হয়।

১৬ এপিবিএন পুলিশ জানান,
বিকালে জাদিমুড়া রোহিঙ্গা ক্যাম্পে বিশেষ অভিযান পরিচালনা কালে পুলিশ উপস্থিত লক্ষ করে রহমত উল্লাহ দ্রুত কৌশলে পালানোর চেস্টা করলে অভিযান পার্টি তাকে ধাওয়া করে আটক করে। পরে তাকে তল্লাশি করলে তার হেফাজতে থাকা ০৪ বান্ডিল মিয়ানমারের টাকা এবং ০৪ টি মোবাইল ফোন উদ্ধার করে ।

উক্ত রোহিঙ্গা অত্র জাদিমুড়া ক্যাম্পসহ বিভিন্ন ক্যাম্পে অপরাধমূলক কার্যকলাপের সাথে লিপ্ত থাকে বলে জানিয়েছে ১৬ এপিবিএন পুলিশ অধিনায়ক তারিকুল ইসলাম।

আটককৃত রোহিঙ্গাকে তার হেফাজতে পাওয়া মালামাল সহ টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর