1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৩৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে টেকনাফের হ্নীলাতে নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন টাকা লুটপাট ও বাড়ি ভাংচুর থানায় অভিযোগ তথ্যপ্রযুক্তি ইন্ডিয়ান সাইবার সিকিউরিটি ফোর্স টিমে যোগ দিলেন সাংবাদিক হাফেজ আহমদ জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন টেকনাফে প্রেমিকের সাথে প্রেমিকার পলায়ন হয়রানী মূলক মামলায় গ্রেফতার আতঙ্কে ৫ শিশুর মা! হ্নীলা ইউনিয়ন দক্ষিণ শাখা যুবদলের যুব সমাবেশ অনুষ্টিত টেকনাফে জমি বিরোধের জেরে ফেইসবুক পোস্ট দিয়ে প্রতি পক্ষকে স’ন্ত্রা’সী সাজানোর পাঁয়তারার প্রতিবাদ ও ব্যাখ্যা ইসলামি আন্দোলন বাংলাদেশ টেকনাফ উপজেলা দক্ষিণ শাখা’র সদর ইউনিয়ন কমিটি সম্পন্ন। বন্যার্ত ৫’শ পরিবারকে ত্রাণ দিলেন টেকনাফ নয়াপাড়ার নিবন্ধিত রোহিঙ্গারা

সাংবাদিক নজির সীমান্তের মৃত্যুতে “টেকনাফ পৌর প্রেসক্লাবের শোক

  • আপডেট সময় : সোমবার, ১ নভেম্বর, ২০২১
  • ৩০৬ বার পড়া হয়েছে

সংবাদ বিজ্ঞপ্তি

টেকনাফ প্রেসক্লাবের সাবেক সহ-সভাপতি, গাজী টিভি,সমকাল ও দৈনিক আজকের দেশবিদেশ পত্রিকার সাবেক প্রতিনিধি সাংবাদিক নজির আহমদ সীমান্তের মৃত্যুতে শোক প্রকাশ করেছে টেকনাফের কর্মরত সাংবাদিকদের সংগঠন “টেকনাফ পৌর প্রেসক্লাব।

সোমবার (১ নভেম্বর) সংবাদ মাধ্যমে পাঠানো এক বিজ্ঞপ্তিতে টেকনাফ পৌর প্রেস ক্লাবের সভাপতি আব্দুস সালাম ও সাধারণ সম্পাদক মো. আরাফাত সানী সকল নেতৃবৃন্দের পক্ষে বিবৃতিতে গভীর দুঃখ ও শোক প্রকাশ করেছেন।

যৌথ শোকবার্তায় তারা বলেছেন, তিনি টেকনাফ সাংবাদিকতা পেশার সাথে দীর্ঘদিন জড়িত ছিলেন। তিনি কর্মরত গণমাধ্যমে সুনামের সহিত কাজ করেছেন।

সোমবার সকাল ১১:৩০ চট্টগ্রামেন রয়েল হাসপাতালে ব্রেইন স্ট্রোক জনিত কারণে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজি’ঊন।

উনার মৃত্যুর খবর জানার পর টেকনাফের সাংবাদিক সমাজ ও সামাজিক যোগাযোগ মাধ্যমসহ সকল স্থরের মানুষের মাঝে গভীর শোকের ছায়া নেমে আসে।

শোকবার্তায় সবাই মরহুমের বিদেহী আত্মার শান্তি কামনা করেন ও শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

আগামীকাল মঙ্গলবার (০২ নভেম্বর) সকাল ১০ ঘটিকায় সাবরাং উচ্চ বিদ্যালয়ের মাঠে নামাজে মরহুমের জানাযা অনুষ্ঠিত হবে ।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর