1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৫২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ডিএনসি’র অভিযানে ১ কেজি বিদেশি মাদক আইস’সহ টেকনাফে মাদক কারবারি আটক বিয়ের দাবিতে ভাতিজার বাড়িতে চাচির অনশন! সেন্টমার্টিনের চেয়ারম্যান মুজিবের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে টেকনাফের হ্নীলাতে নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন টাকা লুটপাট ও বাড়ি ভাংচুর থানায় অভিযোগ তথ্যপ্রযুক্তি ইন্ডিয়ান সাইবার সিকিউরিটি ফোর্স টিমে যোগ দিলেন সাংবাদিক হাফেজ আহমদ জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন টেকনাফে প্রেমিকের সাথে প্রেমিকার পলায়ন হয়রানী মূলক মামলায় গ্রেফতার আতঙ্কে ৫ শিশুর মা! হ্নীলা ইউনিয়ন দক্ষিণ শাখা যুবদলের যুব সমাবেশ অনুষ্টিত

টেকনাফ পৌরসভার কেন্দ্রীয় মহাশ্মশানের উন্নয়ন কাজের শুভ উদ্বোধন

  • আপডেট সময় : শনিবার, ১৩ নভেম্বর, ২০২১
  • ১৯৬ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক, টেকনাফ)

মৃত্যু অমোঘ সত্য। জীবন সংক্ষিপ্ত। এই ছোট্ট জীবনকে সার্থক করে জীবন লীলা সাঙ্গ করে সবাইকে এগোতে হবে মৃত্যুর দিকে। মহাশ্মশান হবে মানুষের শেষ ঠিকানা। সেই শেষ ঠিকানা মহাশ্মশানটিকে গুছালো, পরিপাটি করে সাজিয়ে রাখা আমাদেরই দায়িত্ব। দায়িত্বশীল কাজের অংশ হিসেবে আজ টেকনাফ পৌরসভার কেন্দ্রীয় মহাশ্মশানের উন্নয়ন ও সংস্কার কাজের শুভ উদ্বোধন করেন টেকনাফ পৌরসভার ৩ নং ওয়ার্ডের কাউন্সিলর জনদরদি ও সমাজবাদী মানুষ এহতেশামুল হক বাহাদুর।
মহাশ্মশান উন্নয়ন কমিটির সাধারণ সম্পাদক বাবু যদু চন্দ্র দাস এর সভাপতিত্বে অনুষ্ঠিত স্বল্প পরিসরের সমাবেশে অতিথি ছিলেন টেকনাফ পূজা উদযাপন পরিষদের সভাপতি বাবু শিবপদ ভট্টাচার্য।
অধ্যাপক সন্তোষ কুমার শীল এর সঞ্চালনায় অনুষ্ঠিত অনুষ্ঠানে বক্তব্য রাখেন টেকনাফ কেন্দ্রীয় বিষ্ণু মন্দির কমিটির সহ সাধারণ সম্পাদক সজল ধর, অর্থ সম্পাদক অমল দাস, লক্ষ্মণ দাশ, রূপন ধর, রুবেল দাস প্রমুখ। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন মহাশ্মশান উন্নয়ন কমিটির সভাপতি বাবু পরিমল সেন ও সদস্য সুজন মহাজন।
ধর্মীয় আচার অনুষ্ঠান পরিচালনা করেন পুরোহিত শুভ ভট্টাচার্য।
অনুষ্ঠানে বক্তারা ধর্মীয় বিশ্বাসে আগামী প্রজন্মকে গড়ে তুলে প্রত্যেকে নিজ নিজ ধর্মীয় আচার মেনে জীবনকে সুন্দর করে সাজানোর আশাবাদ ব্যক্ত করেন। সম্প্রীতির বন্ধনে আবদ্ধ থেকে মৃত্যুর পূর্ব পর্যন্ত মানুষের সেবায় নিয়োজিত থাকার প্রতি গুরুত্ব আরোপ করেন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর