1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
বুধবার, ২৫ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৪১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সেনাবাহিনীর নারীরা ইউনিফর্মের সঙ্গে হিজাবও পরতে পারবেন ডিএনসি’র অভিযানে ১ কেজি বিদেশি মাদক আইস’সহ টেকনাফে মাদক কারবারি আটক বিয়ের দাবিতে ভাতিজার বাড়িতে চাচির অনশন! সেন্টমার্টিনের চেয়ারম্যান মুজিবের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে টেকনাফের হ্নীলাতে নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন টাকা লুটপাট ও বাড়ি ভাংচুর থানায় অভিযোগ তথ্যপ্রযুক্তি ইন্ডিয়ান সাইবার সিকিউরিটি ফোর্স টিমে যোগ দিলেন সাংবাদিক হাফেজ আহমদ জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন টেকনাফে প্রেমিকের সাথে প্রেমিকার পলায়ন হয়রানী মূলক মামলায় গ্রেফতার আতঙ্কে ৫ শিশুর মা!

পাওনা টাকা চাইতে গিয়ে মালিকের নামে থানায় অভিযোগ।

  • আপডেট সময় : শনিবার, ১১ ডিসেম্বর, ২০২১
  • ১৯১ বার পড়া হয়েছে

সংবাদ দাতা, টেকনাফ।

কক্সবাজার টেকনাফের হ্নীলা ইউনিয়নের লেদা এলাকায় পাওনা টাকা চাইতে গিয়ে মালিকের নামে থানায় অভিযোগ দায়ের অভিযোগ উঠেছে। ঘটনা জানার পরে পাওনা টাকার মালিকেরা ও নাজমুল, কাদির হোসেন সহ ৫ জনকে বিবাদী করে টেকনাফ মডেল থানায় পাল্টা অভিযোগ করেছে বলে জানিয়েছেন মুফিদুল আলম।
তাদের দেয়া ঐ লিখিত আবেদন সুত্রে জানা যায়, দক্ষিন লেদার কাদির হোসেনের পুত্র নাজমুলের টাকা প্রয়োজন হলে জাফর আলমের পুত্র ছৈয়দ আবছারের কাছ থেকে ব্যবসা করার নিমিত্তে

স্টাস্প করে গত ১১/১১/২১ইং ( কাগজ করে) ২ লাখ ১০ হাজার টাকা ধার নেয়। কিন্তুু সময় মত তা পরিশোধ না করলে ঐ পাওনা টাকা চাইতে নাজমুলের বাড়িতে যায় আবছার। পরে ৮/১২/২১ ইং আবছার কে ৫০ হাজার টাকা দিবে বলে বাড়িতে ডেকে টাকার পরিবর্তে উল্টো আমাকে ও আমার স্টাম্পের ১ নং সাক্ষী মুফিজ আলম কে বেধড়ক মারধর করে। এখন ঐ পাওনা টাকা না দেয়ার জন্য উল্টো আমরা তাকে আঘাত করেছি বলে থানায় আমাদের বিরুদ্ধে অভিযোগ করেন নাজমুল। সুতেরাং আমরা যথাযথ তদন্তের মাধ্যমে ঘটনার সত্যতা বের করে তাদের আইনের আওতায় আনার দাবি জানাচ্ছি।

এ বিষয়ে মুফিজ আলম জানান, আমাকে আমার ভাতিজা আবছার সাক্ষি স্টাম্পের হিসেবে লেদা  নাজমুলের বাড়িতে টাকার জন্য নিয়ে যায়। পরে দেখি কিছু বুঝে উটার আগেই নাজমুল আমাকে শরীরের বিভিন্ন আংশে আঘাত করেন। পরে আমি স্থানিয় হাসপাতালে চিকিৎসা করি।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর