1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ১১:২১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সেনাবাহিনীর নারীরা ইউনিফর্মের সঙ্গে হিজাবও পরতে পারবেন ডিএনসি’র অভিযানে ১ কেজি বিদেশি মাদক আইস’সহ টেকনাফে মাদক কারবারি আটক বিয়ের দাবিতে ভাতিজার বাড়িতে চাচির অনশন! সেন্টমার্টিনের চেয়ারম্যান মুজিবের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে টেকনাফের হ্নীলাতে নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন টাকা লুটপাট ও বাড়ি ভাংচুর থানায় অভিযোগ তথ্যপ্রযুক্তি ইন্ডিয়ান সাইবার সিকিউরিটি ফোর্স টিমে যোগ দিলেন সাংবাদিক হাফেজ আহমদ জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন টেকনাফে প্রেমিকের সাথে প্রেমিকার পলায়ন হয়রানী মূলক মামলায় গ্রেফতার আতঙ্কে ৫ শিশুর মা!

র‌্যাবের সফল অভিযানে উৎফুল্ল স্থানিয়রা ০৮ টি অস্ত্র ও ১৮ রাউন্ড বুলেট উদ্ধার আটক দুই 

  • আপডেট সময় : বুধবার, ২ মার্চ, ২০২২
  • ১৯৮ বার পড়া হয়েছে

নাছির উদ্দীন রাজ, টেকনাফ। 

কক্সবাজার টেকনাফের হ্নীলা ইউপির লেদা বাজারে র‌্যাব-১৫ অভিযান চালিয়ে দুই যুবক কে আটক করেছে। এ সময় তাদের কাছ হতে উদ্বার করা হয় ০৮ টি অস্ত্র ও ১৮ রাউন্ড বুলেট। আটকরা হলেন, হ্নীলা পূর্ব সিকদার পাড়ার মৃত ইদ্রিসের ছেলে মোঃ রমিজ (২৭) ও নয়াপাড়া রোহিঙ্গা ক্যাম্পের ই ব্লকের মৃত জহিরের ছেলে মোঃ শফিক (৩০)।

বুধবার (২ মার্চ) দুপুরে এক সংবাদ বিঙপ্তিতে কক্সবাজার র‌্যাব-১৫ এর সহকারী পুলিশ সুপার
সহকারী পরিচালক (ল’ এন্ড মিডিয়া) মোঃ বিল্লাল উদ্দিন গণ মাধ্যম কে এ তথ্য নিশ্চিত করেন।

র‌্যাব -১৫ জানান, মঙ্গলবার (১ মার্চ) রাতে হ্নীলা লেদা এলাকার সোলার প্যানেল বিদ্যুৎ কেন্দ্রের বিপরীত পাশে কিছু লোক অবস্থান করে ঘোরাঘুরি করলে তাদের গতিবিধি সন্দেহজনক
মনে হলে তাদের আটকের নিমিত্তে র‌্যাব-১৫ এর একটি অভিযানিক দল ওই এলাকাটি ঘেরাও করে । এ সময় র‌্যাবের উপস্থিতি বুঝতে পেরে কতিপয় ব্যক্তিগণ বস্তাসহ পালানোর চেষ্টা করলে তাদের ধাওয়া করে আটক করেন র‌্যাব -১৫ সদস্যরা। পরে তাদের স্বীকারোক্তি মতে হাতে থাকা বস্তাটি তল্লাশি করে ০৬ টি একনলা বন্দুক, ০১ টি থ্রিকোয়ার্টারগান, ০১ টি ওয়ানশুটারগান, ১৮ রাউন্ড তাজা গুলি (কার্তুজ) ০১ টি ছোরা, ০১ টি লোহার শিকল, ডাকাতির কাজে ব্যবহৃত একই রং এর ০৫ টি শার্ট ও ০২ টি নেমপ্লেট উদ্ধার করা হয়।

হ্নীলা পূর্ব সিকদার পাড়ার স্থানীয়রা জানিয়েছেন, তাদের আটকে কিছুটা হলেও ইয়াবা, আইস ও অস্ত্র ব্যাবসার সূচক নিম্নমুখী হয়েছে । তবে যাহারা দির্ঘ দিন ধরে তাহাদের আমলনামা মিডিয়ায় প্রকাশ করবনা বা আইন শৃঙ্খলা বাহিনীর হাত থেকে আমরা তোদের রক্ষা করব বলে মাসিক মাসোহারা নিতেন তাহারা বরাবরের মতো হতাশ হয়েছেন বলে জানাগেছে। তবে তাদের আরো সহযোগীদের ধরতে যেন র‌্যাবের অভিযান অব্যাহত থাকে সে কামনা করেছেন সচেতন মহল।

 

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর