1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৩২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সেনাবাহিনীর নারীরা ইউনিফর্মের সঙ্গে হিজাবও পরতে পারবেন ডিএনসি’র অভিযানে ১ কেজি বিদেশি মাদক আইস’সহ টেকনাফে মাদক কারবারি আটক বিয়ের দাবিতে ভাতিজার বাড়িতে চাচির অনশন! সেন্টমার্টিনের চেয়ারম্যান মুজিবের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে টেকনাফের হ্নীলাতে নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন টাকা লুটপাট ও বাড়ি ভাংচুর থানায় অভিযোগ তথ্যপ্রযুক্তি ইন্ডিয়ান সাইবার সিকিউরিটি ফোর্স টিমে যোগ দিলেন সাংবাদিক হাফেজ আহমদ জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন টেকনাফে প্রেমিকের সাথে প্রেমিকার পলায়ন হয়রানী মূলক মামলায় গ্রেফতার আতঙ্কে ৫ শিশুর মা!

টেকনাফে দ্রব্যমূল্য নিয়ন্ত্রনে মাঠে নির্বাহী ম্যাজিস্ট্রেট এরফানুল হক ৭দোকানে জরিমানা

  • আপডেট সময় : মঙ্গলবার, ৮ মার্চ, ২০২২
  • ১৪৪ বার পড়া হয়েছে

নাছির উদ্দীন রাজ, টেকনাফ।

সারা দেশের মত কক্সবাজার টেকনাফে ও দ্রব্যমূল্যের উর্ধ্ব গতি ঠেকাতে ও নিত্য পন্যের দাম মানুষের ক্রয় ক্ষমাতায় রাখতে বাজার মনিটরিং কার্যক্রম শুরু করেছে টেকনাফ উপজেলা প্রশাসন।
মঙ্গলবার (৮মার্চ) সকালে টেকনাফ উপরের বাজারে উক্ত অভিযান পরিচালনা করা হয়।

অভিযানের নেতৃত্ব দেন টেকনাফ উপজেলা সহকারী কমিশনার ভুমি এরফানুল হক চৌধুরী। এ সময় উপস্থিত ছিলেন টেকনাফ মডেল থানার চৌকস পুলিশ কর্মকর্তা আব্দুর রউফ বুলবুল।

তিনি জানান, পবিত্র রমজান মাসকে সামনে রেখে নিত্য প্রয়োজনীয় পন্য দ্রব্যের বাজার মূল্য নিয়ন্ত্রনে অভিযান পরিচালনা করি। তথ মধ্যে কয়েক টি দোকানে সয়াবিন তেলের দাম নির্ধারিত মূল্যের অতিরিক্ত নেওয়ার কারণে ৭ দোকানি কে ১ লাখ টাকা জরিমানা করা হয়। তবে এ অভিযান অব্যাহাত থাকবে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর