1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৩৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সেনাবাহিনীর নারীরা ইউনিফর্মের সঙ্গে হিজাবও পরতে পারবেন ডিএনসি’র অভিযানে ১ কেজি বিদেশি মাদক আইস’সহ টেকনাফে মাদক কারবারি আটক বিয়ের দাবিতে ভাতিজার বাড়িতে চাচির অনশন! সেন্টমার্টিনের চেয়ারম্যান মুজিবের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে টেকনাফের হ্নীলাতে নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন টাকা লুটপাট ও বাড়ি ভাংচুর থানায় অভিযোগ তথ্যপ্রযুক্তি ইন্ডিয়ান সাইবার সিকিউরিটি ফোর্স টিমে যোগ দিলেন সাংবাদিক হাফেজ আহমদ জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন টেকনাফে প্রেমিকের সাথে প্রেমিকার পলায়ন হয়রানী মূলক মামলায় গ্রেফতার আতঙ্কে ৫ শিশুর মা!

সেন্টমার্টিনে ছেড়া দ্বীপে লক্ষাধিক ইয়াবা সহ আটক ৫ জেলে

  • আপডেট সময় : বুধবার, ১৬ মার্চ, ২০২২
  • ১৩৫ বার পড়া হয়েছে

নাছির উদ্দীন রাজ, টেকনাফ।

কক্সবাজার টেকনাফ সেন্টমার্টিন ছেড়া দ্বীপে অভিযান চালিয়ে ৫ জন মাদক কারবারি কে আটক করেছে বাংলাদেশ কোস্টগার্ড টেকনাফ স্টেশান সদস্যরা। এ সময় উদ্ধার করা হয়েছে ১ লাখ ২৬ হাজার পিস ইয়াবা। বুধবার ( ১৬) মার্চ রাতে এক বিশেষ অভিযানে তাদের আটক করা হয়।

আটরা হলেন, আব্দুল মোতালেবের ছেলে মহিদুল ইসলাম, সালেহ আহামেদের ছেলে আবুল হোসেন, নুর মোহাম্মদের ছেলে মোঃ আবুল কাশেম, আবু তাহেরের ছেলে মোঃ ফজলে করিম ও ইয়াকুব আলীর ছেলে মনুর আলী। তাহারা সকলে চট্টগ্রাম জেলার আনোয়ারা থানার বাসিন্দা।

দুপুরে এক সংবাদ সম্মেলনে টেকনাফ কোস্ট গার্ড স্টেশান কমান্ডার লেঃ কমান্ডার সৈয়দ তৈমুর পাশা এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, পোপন সংবাদের ভিত্তিতে মিয়ানমার হতে একটি কাঠের নৌকা বাংলাদেশে প্রবেশ করতে দেখে সেন্টমার্টিনের ছেড়া দ্বীপে কৌশল গত অবস্থান নেয় কোস্ট গার্ড। কোস্ট গার্ডের অবস্থান বুঝতে পেরে তারা মিয়ানমারের দিকে পালানোর চেষ্টা করলে কোস্ট গার্ড তাদের ধাওয়া করে আটক করেন। পরবর্তীতে নৌকাটি তল্লাশি করে তেলের ড্রামের ভিতর থেকে ১ লাখ ২৬ হাজার ইয়াবা উদ্ধার করেন

আটক ব্যক্তি ও জব্দ ইয়াবা আইনি প্রক্রিয়া শেষে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর