1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০২:৩৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সেনাবাহিনীর নারীরা ইউনিফর্মের সঙ্গে হিজাবও পরতে পারবেন ডিএনসি’র অভিযানে ১ কেজি বিদেশি মাদক আইস’সহ টেকনাফে মাদক কারবারি আটক বিয়ের দাবিতে ভাতিজার বাড়িতে চাচির অনশন! সেন্টমার্টিনের চেয়ারম্যান মুজিবের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে টেকনাফের হ্নীলাতে নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন টাকা লুটপাট ও বাড়ি ভাংচুর থানায় অভিযোগ তথ্যপ্রযুক্তি ইন্ডিয়ান সাইবার সিকিউরিটি ফোর্স টিমে যোগ দিলেন সাংবাদিক হাফেজ আহমদ জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন টেকনাফে প্রেমিকের সাথে প্রেমিকার পলায়ন হয়রানী মূলক মামলায় গ্রেফতার আতঙ্কে ৫ শিশুর মা!

টেকনাফে জুয়া খেলতে বাধা, রোহিঙ্গা জামালের মিথ্যা অভিযোগে দুই যুবককে মারধর, থানায় অভিযোগ 

  • আপডেট সময় : রবিবার, ৩ এপ্রিল, ২০২২
  • ২০৮ বার পড়া হয়েছে

বার্তা পরিবেশক,

কক্সবাজার টেকনাফ শাহ্পরীর দ্বীপে বাজার পাড়া এলাকায় বসবাসরত জলাল আহমেদ ছেলে রোহিঙ্গা জামাল হোসেন পবিত্র রমজান মাসে মসজিদে সামনে জোয়া না খেলতে নিষেধ করায় কোস্ট গার্ডকে ভূল তথ‍্য দিয়ে স্থানীয়দের মারধরের অভিযোগে সংবাদ সম্মেলন করেছে ভূক্তভোগীরা।

এ বিষয়ে একই এলাকার স্থানীয় যুবক মোহাম্মদ ইদ্রিসের পুত্র নাছির বাদী হয়ে টেকনাফ মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।অভিযোগ সুত্রে জানা যায়,রবিবার ৩ এপ্রিল শাহ্পরীর দ্বীপ পুরাতন বাজারের মসজিদের সামনে জোয়া খেলিলে জামালসহ একদল বকাটে লোক তখন স্থানীয় লোকজন এতে বাধা প্রদান করলে অভিযুক্ত জামাল ক্ষিপ্ত হয়ে মিথ্যা বানোয়াট তথ‍্য দেয় কোস্ট গার্ডকে। এর প্রেক্ষিতে সঠিক সমাধানের আশায় কোস্টগার্ড অফিসে গেলে তাদেরকে মারধর করে বলে সংবাদ সম্মেলনে উল্লেখ করেন।

এতে আরও উল্লেখ করেন যে,অভিযুক্ত রোহিঙ্গা জামাল দীর্ঘদিন ধরে কোস্টগার্ডের ভয় দেখিয়ে স্থানিয়দের বিভিন্নভাবে হুমকি ধমকি ও হয়রানি করে আসছিলেন। পবিত্র রমজান মাসে রোজাদারদেকে এভাবে মারধর করায় ক্ষোভ প্রকাশ করেন স্থানিয়ারা এবং এর সঠিক তদন্ত সাপেক্ষে সুস্থ বিচার দাবী করেন।

এ বিষয়ে জানতে চাইলে অভিযুক্ত জামাল সাংবাদিকদের জানান, আমার বাবাকে মারধর করেছে।যেহেতু আমি কোস্ট গার্ডের অধীনে চাকরি করি সেহেতু আমি তাদেরকে বিষয়টি অবগত করেছি। আমার অভিযোগের প্রেক্ষিতে বাবার উপর হামলাকারীরা কোস্ট গার্ড অফিসে আসে,এর পর আমি কিছু জানিনা।

এ বিষয়ে মুঠোফোন যোগাযোগ করা হলে শাহপরীর দ্বীপ পুলিশ ফাঁড়ির ইনচার্জ এস আই নুরে আলম জানান, মসজিদে সামনে জুয়া খেলা নিয়ে সংগঠিত ঘটনা বিষয়ে একটি অভিযোগ হাতে পেয়েছি। বিষয়টি তদন্ত চলছে। তবে কোস্টগার্ডের মারধরের বিষয়টি আমরা অবগত নয়।

এ বিষয়ে টেকনাফ কোস্টগার্ড ষ্টেশান কমান্ডারের সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি জানান, বিষয়টি আমি অবগত নয়,তবে বিষয়টি আমি খতিয়ে দেখতেছি।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর