1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০২:২৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সেনাবাহিনীর নারীরা ইউনিফর্মের সঙ্গে হিজাবও পরতে পারবেন ডিএনসি’র অভিযানে ১ কেজি বিদেশি মাদক আইস’সহ টেকনাফে মাদক কারবারি আটক বিয়ের দাবিতে ভাতিজার বাড়িতে চাচির অনশন! সেন্টমার্টিনের চেয়ারম্যান মুজিবের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে টেকনাফের হ্নীলাতে নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন টাকা লুটপাট ও বাড়ি ভাংচুর থানায় অভিযোগ তথ্যপ্রযুক্তি ইন্ডিয়ান সাইবার সিকিউরিটি ফোর্স টিমে যোগ দিলেন সাংবাদিক হাফেজ আহমদ জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন টেকনাফে প্রেমিকের সাথে প্রেমিকার পলায়ন হয়রানী মূলক মামলায় গ্রেফতার আতঙ্কে ৫ শিশুর মা!

প্রকাশিত সংবাদের প্রতিবাদ ও ব্যাখ্যা

  • আপডেট সময় : বুধবার, ৬ এপ্রিল, ২০২২
  • ২০৭ বার পড়া হয়েছে

সংবাদ বিজ্ঞপ্তি ::

গত শুক্রবার ১ এপ্রিল স্থানীয় দৈনিক “রুপালী সৈকত” ও অনলাইন নিউজ পোর্টাল “এবি৭১ টিভি”তে প্রকাশিত “রাজকীয় বিয়ের ঘাটতি পূরণে ফের ইয়াবা কান্ডে মাদক ডন রাসেল” শিরোনামের সংবাদ গুলো আমাদের দৃষ্টিগোছর হয়েছে,যা সম্পূর্ণ মিথ‍্যা বানোয়াট ভিত্তিহীন ও উদ্দেশ্য প্রনোদিত।একটি কুচক্রীমহল জমি সংক্রান্ত বিরোধের জের ধরে দীর্ঘদিন থেকে আমাদেরকে হয়রানি ও সামাজিকভাবে হেয় প্রতিপন্ন করতে এমন ষড়যন্ত্রমূলক অপপ্রচার চালিয়ে যাচ্ছে,যা দেখে আমরা রীতিমত হতবাক ও মর্মাহত।

উক্ত সংবাদে আমাদের কোন বক্তব্য নেওয়া হয়নি।ঐ ষড়যন্ত্রকারীরা মোটা অংকের টাকার বিনিময়ে আমাদের বিরুদ্ধে সাংবাদিকদের কাছে ভূল তথ‍্য দিয়ে আমাদেরকে মানহানি করার অপচেষ্টা চালাচ্ছে। উক্ত মিথ্যা সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। আমি সরকার বিরোধী মাদকসহ অপরাধ ও অনৈতিক কাজে লিপ্ত নই।আমি বৈধভাবে সামাজিক ও পারিবারিক জীবন যাপন করে আসছি যা আইনশৃঙ্খলা বাহিনী তদন্ত করলে স্পষ্ট বেরিয়ে আসবে।

অতএব প্রশাসনের প্রতি সম্পূর্ণ শ্রদ্ধা রেখে বলতে চাই উক্ত সংবাদে মাদকের বিষয়ে আমাকে ও পরিবারকে নিয়ে যে আপত্তিকর সংবাদ পরিবেশন করেছে যা শাক দিয়ে মাছ শিকারের পায়তারা মাত্র।এমনকি যে মাদক মামলায় আমাকে আসামি করা হয়েছে উক্ত বিষয়ে আমি অবগত নয় এতে আমাকে ষড়যন্ত্রের মাধ‍্যমে ফাঁসানো হয়েছে। মহান আল্লাহর বিধান ও রাসুল (সাঃ)এর সুন্নত হিসেবে বিয়ে মানুষের জীবনে একবার আসে,যা সকলে অবগত, আমার বিয়ের অনুষ্ঠান নিয়ে যে মিথ‍্যাচার করেছে ইতিমধ্যে আমি আইনগত ব‍্যবস্থা নেয়ার প্রস্তুতি নিচ্ছি।

এমনকি উক্ত সংবাদে আমার দুই কলেজ পড়োয়া ভাইদের ছবি ব‍্যবহার করে তাদের উজ্জল ভবিষ্যৎ নষ্ট ও মানহানি করার অপচেষ্টা করা হয়েছে যা ডিজিটাল নিরাপত্তা আইনের বহির্ভূত,হয়ত প্রতিবেদকের জানা নেই।আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। উক্ত সংবাদে সকল আইনশৃঙ্খলা বাহিনী ও এলাকার সকলকে বিভ্রান্ত না হওয়ার জন‍্য বিনীত অনুরোধ জানাচ্ছি।

প্রতিবাদকারী
মোহাম্মদ রাসেল,মোহাম্মদ ফয়েজ,মোহাম্মদ হেলাল
উভয় পিতা-মৌঃ আব্দুল গফুর।সিকদার পাড়া,৪নং ওয়ার্ড,সাবরাং টেকনাফ।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর