1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ১০:১৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সেনাবাহিনীর নারীরা ইউনিফর্মের সঙ্গে হিজাবও পরতে পারবেন ডিএনসি’র অভিযানে ১ কেজি বিদেশি মাদক আইস’সহ টেকনাফে মাদক কারবারি আটক বিয়ের দাবিতে ভাতিজার বাড়িতে চাচির অনশন! সেন্টমার্টিনের চেয়ারম্যান মুজিবের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে টেকনাফের হ্নীলাতে নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন টাকা লুটপাট ও বাড়ি ভাংচুর থানায় অভিযোগ তথ্যপ্রযুক্তি ইন্ডিয়ান সাইবার সিকিউরিটি ফোর্স টিমে যোগ দিলেন সাংবাদিক হাফেজ আহমদ জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন টেকনাফে প্রেমিকের সাথে প্রেমিকার পলায়ন হয়রানী মূলক মামলায় গ্রেফতার আতঙ্কে ৫ শিশুর মা!

আবিদুল হক থেকে পাওনা টাকা আদায় করে দেওয়ার জন্য প্রশাসনের নিকট আকুল আবেদন করেছেন!বানিজ্য ব্যবসায়ী জব্বার |টেকনাফ ৭১

  • আপডেট সময় : শনিবার, ১৬ এপ্রিল, ২০২২
  • ১৭২ বার পড়া হয়েছে

বিশেষ প্রতিবেদকঃ

টেকনাফ স্থল বন্দরের মেসার্স জব্বার ট্রেডার্স ও মেসার্স জাব্বার ডিপার্টমেন্টাল স্টোর এর স্বত্বাধিকারী এবং আমদানিও রপ্তানি কারক আবদুল জব্বার, পিতা মৃত আবু তাহের সাং দক্ষিণ জালিয়া পাড়া টেকনাফ পৌরসভা।এর কাছ থেকে গত ১৮ মার্চ ২০২১ইং তারিখ পবিত্র রমজানে মিয়ানমারের ছোলা (ছনা) দেবে মর্মে বিবাদী আবিদুল হক(৫০),পিতা অজ্ঞাত প্রকাশ পৌরসভার দক্ষিণ জালিয়া পাড়ার মরহুম উমর হাজীর মেয়ের জামাতা।

প্রথম দাগে দশ লক্ষ টাকা নেয়। পরে বোটের বাড়াসহ অন্যান্য বিষয়ে দুই লক্ষ ,দুই লক্ষ মোট চার লক্ষ সর্বমোট চৌদ্দ লক্ষ টাকা বিবাদী আমার কাছ থেকে বানিজ্য ব্যবসায়ী কামরুল ও আব্দুল্লাহ মারফত চৌদ্দ লক্ষ টাকা গ্রহণ করেন।উক্ত টাকা নেওয়ার পর মিয়ানমার থেকে আমদানির মাধ্যমে ছোলা আজ দেবে,কাল দেবে সময় ক্ষেপণ করতে থাকে।অবশেষে আমি বিবাদীর কাছ থেকে ছনা না পেয়ে তাকে,বারবার মোবাইল করার পরও না পেয়ে একজন তার নিকটতম আত্মীয়র মাধ্যমে আটক করে দুই লক্ষ টাকা আদায় করি।

অবশিষ্ট টাকা পরবর্তী একমাসের মধ্যে পরিশোধ করবে মর্মে তার শালা আজিজুর রহমান প্রকাশ হাজি ও একরাম এর উপস্থিতিতে অঈিকার করে চলে যায়।এর পর হতে তাকে না পেয়ে টেকনাফ মডেল থানায় আমি আবদুল জব্বার বাদী হয়ে আবিদুল হক কে প্রধান আসামি করে টেকনাফ মডেল থানায় অভিযোগ দাখিল করিলে,থানার অফিসার ইনচার্জ ঘটনাটি তদন্ত করে বিবাদীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করার জন্য, উপ পুলিশ পরিদর্শক জায়েদ হাসান কে দায়িত্ব দেওয়া হয়।

জায়েদ হাসান দায়িত্ব নিয়ে ঘটনা স্থল পরিদর্শনে গেলে বিবাদী ঘর-বাড়ি পেলে উদাও হয়ে যায়। এখনো পর্যন্ত তারা নিরুদ্দেশ রয়েছে। ফলে আমার পাওনা টাকা আদায়ের লক্ষ্যে প্রশাসনের সার্বিক সহযোগিতা কামনা করছি।পাশাপাশি বিবাদী পেলে যাওয়া পরিত্যক্ত বাড়িটি গণ্যমান্য ব্যক্তিগনের উপস্থিতিতে নিজের দখলে নেওয়ার মনস্থ করেছে।উল্লেখ যে এই সংবাদ প্রকাশিত হবার এক সপ্তাহের মধ্যে বিবাদী টাকা পরিশোধ করলে বা আমার সাথে যোগাযোগ করলে,বিবাদীকে ছাড় দেওয়া হতে পারে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর