1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৬:২৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ডিএনসি’র অভিযানে ১ কেজি বিদেশি মাদক আইস’সহ টেকনাফে মাদক কারবারি আটক বিয়ের দাবিতে ভাতিজার বাড়িতে চাচির অনশন! সেন্টমার্টিনের চেয়ারম্যান মুজিবের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে টেকনাফের হ্নীলাতে নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন টাকা লুটপাট ও বাড়ি ভাংচুর থানায় অভিযোগ তথ্যপ্রযুক্তি ইন্ডিয়ান সাইবার সিকিউরিটি ফোর্স টিমে যোগ দিলেন সাংবাদিক হাফেজ আহমদ জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন টেকনাফে প্রেমিকের সাথে প্রেমিকার পলায়ন হয়রানী মূলক মামলায় গ্রেফতার আতঙ্কে ৫ শিশুর মা! হ্নীলা ইউনিয়ন দক্ষিণ শাখা যুবদলের যুব সমাবেশ অনুষ্টিত

টেকনাফ মেডিকেল সেন্টারের শুভ উদ্বোধন

  • আপডেট সময় : বুধবার, ২৯ জুন, ২০২২
  • ১৪১ বার পড়া হয়েছে

নাছির উদ্দীন রাজ, টেকনাফ

কক্সবাজার টেকনাফে সাধারণ মানুষের চিকিৎসা সেবা নিশ্চিত করতে ” টেকনাফ মেডিকেল সেন্টার ” নামের একটি প্রতিষ্ঠানের শুভ উদ্বোধন করা হয়েছে।

বুধবার (২৯ জুন) দুপুরে টেকনাফ পৌর শহরের অলিয়াবাদ শাপলা চত্বরের উত্তর পাশে আল মনির প্লাজার ২য় তলায় উক্ত মেডিকেল সেন্টার টি নানা আয়োজনের মাধ্যমে উদ্বোধন করা হয়।

আবদুর রহমান (বি এ) অর্নাস (এম এ) এর সঞ্চালনায় ও টেকনাফ মেডিকেল সেন্টারের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান আবদুর শুক্কুর সিআইপির সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, টেকনাফ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ টিটু চন্দ্রশীল।

বিশেষ অতিথির বক্তব্য রাখছেন, কক্সবাজার জেলা পরিষদ সদস্য ও সাবেক টেকনাফ উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব শফিক মিয়া। টেকনাফ পৌর সভার ৪নং ওয়ার্ডের কাউন্সিলর হোসেন আহমদ, ৫ নং ওয়ার্ডের কাউন্সিলর রেজাউল করিম মানিক , (৪,৫, ৬) নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর লিলি আকতার, বিশিষ্ট ব্যবসায়ী গফুর আলম, গ্রাম ডাক্তার কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক পল্লী চিকিৎসক মোঃ হোসাইন, সিনিয়র সহ সভাপতি শুভকর দেবনাথ বাবু, ফারিয়ার কেন্দ্রীয় সহ সভাপতি আবু সুফিয়ান, কক্সবাজার আর এস এম ফোরামের সভাপতি পার্থ প্রতিম দে, টেকনাফ মেডিকেল সেন্টারের পরিচালক উজ্যামা ও স্হানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ সহ অনেকেই।

প্রধান অতিথি ডাঃ টিটু চন্দ্রশীল বলেন,

দেশ এখন চিকিৎসা সেবায় দিন দিন উন্নতির পথে। আপনাদের টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও উপজেলা পর্যায়ে দেশের সেরা স্থানে রয়েছে। সেখানে যদি টেকনাফে আরো কয়েকটি নতুন করে চিকিৎসা প্রতিষ্ঠান হয় তাহলে বলাই চলে টেকনাফের মানুষ আর চিকিৎসা সেবা থেকে বঞ্চিত হবে না । তবে আমি আশা করব প্রতিষ্ঠানটি যেন সবকিছুতে আইনি নির্দেশনা মেনে সেবার মান বজায় রাখে। আমি টেকনাফ মেডিকেল সেন্টারের উত্তরোত্তর সফলতা কামনা করছি।

প্রতিষ্ঠানটির চেয়ারম্যান ও অনুষ্ঠানের সভাপতি আবদুর শুক্কুর সিআইপি বলেন, টেকনাফের অসহায়, প্রতিবন্ধী ও শিক্ষার্থী রোগীদের চিকিৎসা ক্ষেত্রে বিশেষ ছাড় বা সুযোগ-সুবিধা দেয়া হবে । তবে আগামী ৩০ ই জুন ও ১লা জুলাই সকল প্রকার রোগীদের ফ্রি চিকিৎসা প্রদান করা হবে জানিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর