1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৪০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ডিএনসি’র অভিযানে ১ কেজি বিদেশি মাদক আইস’সহ টেকনাফে মাদক কারবারি আটক বিয়ের দাবিতে ভাতিজার বাড়িতে চাচির অনশন! সেন্টমার্টিনের চেয়ারম্যান মুজিবের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে টেকনাফের হ্নীলাতে নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন টাকা লুটপাট ও বাড়ি ভাংচুর থানায় অভিযোগ তথ্যপ্রযুক্তি ইন্ডিয়ান সাইবার সিকিউরিটি ফোর্স টিমে যোগ দিলেন সাংবাদিক হাফেজ আহমদ জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন টেকনাফে প্রেমিকের সাথে প্রেমিকার পলায়ন হয়রানী মূলক মামলায় গ্রেফতার আতঙ্কে ৫ শিশুর মা! হ্নীলা ইউনিয়ন দক্ষিণ শাখা যুবদলের যুব সমাবেশ অনুষ্টিত

প্রকাশিত সংবাদের প্রতিবাদ ব্যাখ্যা

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২১ জুলাই, ২০২২
  • ১৭৫ বার পড়া হয়েছে

গত ২০ জুলাই টেকনাফ থেকে প্রকাশিত একটি অনলাইন নিউজ পোর্টালে ‘টেকনাফে উপজেলা চেয়ারম্যানের নামের ফলক মুছে ফেলা নিয়ে দোকানে হামলা-লুটপাট : ৫ লক্ষ টাকা কয়ক্ষতি’ শিরোনামে প্রকাশিত সংবাদের প্রতিবাদ করেছেন টেকনাফ সদর ইউনিয়ন বাংলাদেশ কৃষক লীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম ও সদর কৃষকলীগের যুগ্ন সাধারন সম্পাদক মোঃ আয়াজ।

এক প্রতিবাদ লিপিতে তারা বলেছেন, আমাদেরকে জড়িয়ে যে খবর প্রকাশিত হয়েছে তা সম্পূর্ণ বানোয়াট ও উদ্দেশ্য প্রণোদিত। আমরা দোকানে হামলা-লুটপাট ভাংচুরের মতো জঘন্য ঘটনার সাথে জড়িত ছিলাম না। আমারা বাংলাদেশ কৃষক লীগের টেকনাফ সদরের সাধারণ সম্পাদক হয়। উপজেলা চেয়ারম্যান নুরুল আলমের নামে বড় মাদ্রাসার ফলক মুছে ফেলার নামে যে সকল মিথ্যা অভিযোগ গুলো আমাদের বিরুদ্ধে করছে তা সম্পূর্ণ কাল্পনিক ও বানোয়াট মূলত নুর আলম চেয়ারম্যান এর সাথে আমাদের কোনো বিরোধ নেই। আমাদের মধ্যে বিরোধ- সম্মান হানি করার জন্য বিএনপি নেতা জালাল ও তার ভাই ষড়যন্ত্র করছে। এমনকি মিথ্যা অভিযোগ করে আমাদের সুনাম ক্ষুন্ন করার জন্য পায়তারা চালাচ্ছে এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

আসল ঘটনা হলো সরকারি জমি দখল করে দোকান করে দোকানকে সাইনবোর্ড রেখে মাদক এবং বিভিন্ন অপরাধমূলক কর্মকাণ্ডের তারা জড়িত। যাহা হাতে নাতে এলাকার মানুষের সামনে প্রকাশ হয়। তারা সাবরাংয়ের এক ছেলেকে অপহরণ করে যা তাদের বিরুদ্ধে থানায় অভিযোগ রয়েছে। এই ঘটনাকে ভিন্নখাতে প্রবাহিত করতে জালাল ও তার ভাই মিলে আমাদের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ দায়ের করেছে এবং উপজেলা চেয়ারম্যানের সাথে আমাদেরকে সম্পর্ক নষ্ট করে অপহরন মামলা থেকে বাচানোর পায়তারা চালাচ্ছে আমাদের জানামতে উপজেলা চেয়ারম্যান অন্যায় কে প্রশ্রয় দেয়না ওনি একজন সৎ কথা বলার এবং বিবেচনা করার মানুষ।আমার জানা মতো এরকম কোনও ঘটনা ঘটেনি। তারা বিষয়টি অন্যদিকে নিয়ে যাচ্ছে অপহরণ এবং ডাকাতি মামলা থেকে বাচানোর জন্য ।

তাছাড়া প্রকাশিত নিউজের মধ্যে যে সকল প্রকাশ করা হয়েছে তাতে যে সই ব্যবহার করা হয়েছে সেটি আমার সই নয়। একটি পক্ষ নিজেরাই এমন স্থানীয় সাংবাদিক ভাইদের মিথ্যা তথ্য দিয়ে রিপোর্ট তৈরি করে আমাদের বিরুদ্ধে কুৎসা ছড়াচ্ছে। আমি এতে সামাজিক, মানষিক হেয় প্রতিপন্ন হয়েছি। বিষয়টি আরও গভীরভাবে অনুসন্ধান করা হলে।ঘটনার আসল রহস্য বেরিয়ে আসবে। পাশাপাশি তারা দু’জন কলেজ পড়ুয়া ছাত্রের নামে থানায় মিথ্যা অভিযোগ করেছে। আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

প্রতিবাদকারী,

মোঃ সাইফুল ও মোঃ আয়াছ
লেঙ্গুর বিল টেকনাফ সদর

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর