1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৪:২৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ডিএনসি’র অভিযানে ১ কেজি বিদেশি মাদক আইস’সহ টেকনাফে মাদক কারবারি আটক বিয়ের দাবিতে ভাতিজার বাড়িতে চাচির অনশন! সেন্টমার্টিনের চেয়ারম্যান মুজিবের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে টেকনাফের হ্নীলাতে নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন টাকা লুটপাট ও বাড়ি ভাংচুর থানায় অভিযোগ তথ্যপ্রযুক্তি ইন্ডিয়ান সাইবার সিকিউরিটি ফোর্স টিমে যোগ দিলেন সাংবাদিক হাফেজ আহমদ জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন টেকনাফে প্রেমিকের সাথে প্রেমিকার পলায়ন হয়রানী মূলক মামলায় গ্রেফতার আতঙ্কে ৫ শিশুর মা! হ্নীলা ইউনিয়ন দক্ষিণ শাখা যুবদলের যুব সমাবেশ অনুষ্টিত

মিথ্যা অপপ্রচারের বিরুদ্ধে প্রতিবাদ জানালেন হাজ্বী মোজাহের মিয়া ও রাশেদের পরিবার

  • আপডেট সময় : শুক্রবার, ২০ জানুয়ারী, ২০২৩
  • ৩৪৬ বার পড়া হয়েছে

সংবাদ দাতা

গত কিছু দিন ধরে বিভিন্ন নিউজ পোর্টাল ও ফেইসবুক সহ বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে জায়গা-জমির সুত্র ধরে “মাদক কারবারি কর্তৃক সাংবাদিক নুরুল আলম সিকদার কে হত্যার হুমকি” শিরোনামে বেশ কয়েকটি অপপ্রচার আমাদের দৃষ্টি গোচর হয়েছে। যা দেখে আমরা অবাক ও আশ্চর্যান্বিত হয়েছি।

এই অপপ্রচারের প্রতিবাদে রাশেদের স্ত্রী হালিমা সাদিয়া ঝিনুক ও তার বাবা হাজী মোজাহের মিয়া গণমাধ্যম কে জানান, ঐ সমস্ত নিউজের ভেতরে সিকান্দরের ছেলে রাশেদ ও তার শাশুর মোজাহের মিয়া কে নিয়ে বিভিন্ন ধরণের করুচিপূর্ণ শব্দ ব্যাবহার করেছে যা অত্যান্ত ঘৃণ্য ও নিন্দনীয়। এই ধরণের অপপ্রচার এর তীব্র নিন্দা ও জোর প্রতিবাদ জানাচ্ছি।

মূলত, প্রকৃত ঘটনা হলো, মোহাম্মদ জুলফিকার আলম সিকদারের কাছ থেকে আমি সাদিয়া হালিমা ০.০৮৬৭ একর জমি ৯,০০০০০ (নয় লক্ষ
টাকা) দিয়ে ক্রয় করেছি। উক্ত ক্রয়কৃত জমিতে আমি আমার বসতভিটা করার জন্য বাউন্ডারির কাজ করতেছি। এমতাবস্থায়,মোছন আলী সিকদারের ছেলে নুরুল আলম সিকদার জায়গাটি তার বলে দাবি করে আমার কাছ থেকে ২ লাখ (দুই লক্ষ টাকা) চাঁদা দাবি করে। তার দাবীকৃত চাঁদা দিতে অস্বীকৃতি জানালে তিনি সাংবাদিক পরিচয় দিয়ে বিভিন্ন ধরণের হুমকি দমকি দিয়ে ২০০ (দুইশত) বস্তা
সিমেন্ট ও ০১ (এক) টন লোহা নিয়ে যায়। এরপর সিমেন্ট, লোহা নিয়ে যাওয়ার বিষয়টি আড়াল করতে তাকে হুমকি দেওয়া হয়েছে মর্মে আমার স্বামী রাশেদ ও আমার পিতা মোজাহের মিয়াকে মাদক কারবারি সাজিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে অপপ্রচার চালিয়ে মানহানি করতেছে।

এসব অপপ্রচারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। ভবিষ্যতে এই ধরণের কোন ঘৃণ্যতম অপপ্রচার চালালে তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া।

প্রতিবাদকারী
হাজ্বী মোজাহের মিয়া,ও রাশেদের পরিবার।
হোয়াইক্যং ইউনিয়ন, টেকনাফ।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর