1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ১২:২২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ডিএনসি’র অভিযানে ১ কেজি বিদেশি মাদক আইস’সহ টেকনাফে মাদক কারবারি আটক বিয়ের দাবিতে ভাতিজার বাড়িতে চাচির অনশন! সেন্টমার্টিনের চেয়ারম্যান মুজিবের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে টেকনাফের হ্নীলাতে নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন টাকা লুটপাট ও বাড়ি ভাংচুর থানায় অভিযোগ তথ্যপ্রযুক্তি ইন্ডিয়ান সাইবার সিকিউরিটি ফোর্স টিমে যোগ দিলেন সাংবাদিক হাফেজ আহমদ জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন টেকনাফে প্রেমিকের সাথে প্রেমিকার পলায়ন হয়রানী মূলক মামলায় গ্রেফতার আতঙ্কে ৫ শিশুর মা! হ্নীলা ইউনিয়ন দক্ষিণ শাখা যুবদলের যুব সমাবেশ অনুষ্টিত

রঙ্গিখালী মহিলা মাদরাসায় বার্ষিক জলসার প্রস্তুতি সভা সম্পন্ন

  • আপডেট সময় : শনিবার, ১১ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৩৭২ বার পড়া হয়েছে

নাছির উদ্দীন রাজ, টেকনাফ।

টেকনাফের হ্নীলা ইউনিয়নের ০৭ নং ওয়ার্ডে রঙ্গিখালী খাদিজাতুল কোবরা মহিলা দাখিল মাদরাসায় আগামী ২৪ ও ২৫ ফেব্রুয়ারী শুক্র ও শনিবারে অনুষ্ঠিতব্য বার্ষিক জলসার প্রস্তুুতি সভা সম্পন্ন হয়েছে।

শনিবার (১১ফেব্রুয়ারী) সকালে দিনব্যাপী প্রস্তুুতি সভার আলোচনা বিষয়ে এলাকার বিভিন্ন শ্রেনী পেশার মানুষের সাথে মাদ্রাসা মাঠে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

রঙ্গিখালী খাদিজাতুল কোবরা মহিলা দাখিল মাদরাসার পরিচালনা কমিটির সভাপতি ও লেদা ৮নং ওয়ার্ডের মেম্বার নুরুল হুদার সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রঙ্গিখালী ফাজিল মাদরাসার অধ্যক্ষ (ভারপ্রপ্ত) মাওলানা ফরিদুল ইসলাম

মাদ্রাসাটির ভবিষ্যৎ উন্নয়ন মূলক পরিকল্পনা নিয়ে আগামী ২০২৩ সনের ১কোটি টাকার বাজেট উপস্থাপন করেন মাদরাসার সুপার হাফেজ মাওলানা ফখরুল ইসলাম ফারুকী।

সভায় আরো বক্তব্য রাখেন, হাফেজ মাওলানা আবু সাঈদ, প্রভাষক মুমিনুর রহমান, মাস্টার হেলাল উদ্দিন, ঠান্ডা মিয়া, জহুর আলম, শামছুদ্দিন কাদের, মাষ্টার আনোয়ার হোছাইন প্রমুখ।

রঙ্গিখালীর ৩য় ঈদখ্যাত ঐতিহ্যবাহী বার্ষিক জলসার প্রস্তুুতি সভায় স্বতস্ফুর্ত সহস্রাধিক গণ্যমান্য ব্যাক্তিবর্গের উপস্থিতি মাদরাসা এবং এলাকাবাসীকে উজ্জ্বীবিত করেছে। বক্তারা রঙ্গিখালী ইসলামীক সেন্টারের প্রতিষ্ঠাতা- স্বপ্নদ্রষ্টা জঙ্গলী ফকির আলহাজ্ব ডক্টর গাজী কামরুল ইসলামের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ূ কামনা করেন। তার হাতে গড়া মাদরাসা এবং এলাকার ঐতিহ্য রক্ষায় রঙ্গিখালীতে যেন আবারো ফিরেন সে কামনা করেছেন। জানা থাকলে হুজুরের সঠিক সন্ধান দিতে সংশ্লিষ্টদের অনুরোধ জানান বক্তরা। আগামী ২৪ ও ২৫ ফেব্রুয়ারী শুক্র ও শনিবার ২দিন ব্যাপী বার্ষিক জলসায় সর্বস্তরের জনসাধারণের উপস্থিতি এবং সার্বিক সহযোগীতা কামনা করেন মাদরাসা কর্তৃপক্ষ।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর