1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৮:১৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ডিএনসি’র অভিযানে ১ কেজি বিদেশি মাদক আইস’সহ টেকনাফে মাদক কারবারি আটক বিয়ের দাবিতে ভাতিজার বাড়িতে চাচির অনশন! সেন্টমার্টিনের চেয়ারম্যান মুজিবের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে টেকনাফের হ্নীলাতে নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন টাকা লুটপাট ও বাড়ি ভাংচুর থানায় অভিযোগ তথ্যপ্রযুক্তি ইন্ডিয়ান সাইবার সিকিউরিটি ফোর্স টিমে যোগ দিলেন সাংবাদিক হাফেজ আহমদ জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন টেকনাফে প্রেমিকের সাথে প্রেমিকার পলায়ন হয়রানী মূলক মামলায় গ্রেফতার আতঙ্কে ৫ শিশুর মা! হ্নীলা ইউনিয়ন দক্ষিণ শাখা যুবদলের যুব সমাবেশ অনুষ্টিত

দাফনের ১৩দিন পর ৩ বছরের শিশুর মরদেহ কবর থেকে উত্তোলন

  • আপডেট সময় : বুধবার, ৮ মার্চ, ২০২৩
  • ২৮১ বার পড়া হয়েছে

নাছির উদ্দীন রাজ, টেকনাফ

কক্সবাজারের টেকনাফের হোয়াইক্যংয়ে দাফনের ১৩দিন পর কবর থেকে আদালতের নির্দেশে মোঃ ফাহিম (৩) নামের এক শিশুর মরদেহ উত্তোলন করেছে পুলিশ।
সে হোয়াইক্যং ৭নম্বর ওয়ার্ডের নয়াবাজার পুর্ব সাতঘরিয়া পাড়া মোঃ হেলাল উদ্দিনের ছেলে।

মঙ্গলবার(০৭ মার্চ) দুপুর ১টার দিকে টেকনাফের হোয়াইক্যং নয়াবাজার পুর্ব সাতঘরিয়া পাড়া কবর স্থান থেকে শিশু মোঃ ফাহিমের লাশ নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ এরফানুল হক চৌধুরী (ভূমি) উপস্থিতিতে কবর থেকে উত্তোলন করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করেন পুলিশ।

নিহত শিশু মোঃ ফাহিমের মামা ও মামলার বাদী মোঃ আলমগীর জানান, আমার বোন রোকেয়া বেগম অসুস্থ হয়ে মারা যাওয়ার পর তার বোন জামাই মোঃ হেলাল উদ্দিন শাকিলা আক্তার(২০) নামের এক মহিলা কে বিবাহ করেন।

বিয়ের পর আমার বোন জামাই মোঃ হেলাল উদ্দিন প্রবাসে চলে যাওয়ায় আমার ভাগ্নি তানিয়া ও ভাগিনা ফাহিমসহ একই সাথে শাকিলা আক্তারের ঘরে বসবাস করতেন । কিন্তুু আমার ভাগিনা ফাহিম তার সৎ মা শাকিলা আক্তারের হাতে প্রায় সময় নির্যাতনের শিকার হতো। এক পর্যায়ে গত ২২ ফেব্রুয়ারি দুপুর ১টার দিকে তাকে পিটিয়ে ও শ্বাসরুদ্ধ করে হত্যা করার পর ডায়রিয়ায় আক্রান্ত হয়ে আমার ভাগিনা ফাহিম মারা যায় বলে প্রচার করেন।

বাদি আরো জানান ,এঘটনাটি তারা আমাদের না জানিয়ে তড়িঘড়ি করে গোপনে দাফন করে পেলেন। ঘটনাটি আমরা জানার পর টেকনাফ মডেল থানায় গিয়ে গত ২৪ ফেব্রুয়ারি ৫জনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেছি।

যাহার আসামিরা হলেন, টেকনাফের হ্নীলা লেচুয়াপ্রাংয়ের দলিল আহমদের মেয়ে শাকিলা আক্তার (২০) হোয়াইক্যং নয়াবাজার পুর্ব সাতঘরিয়া পাড়ার নুরুল হোসাইনের দুই ছেলে শাহীন পারভেজ(৩৫) ও বাদশা মিয়া(৪০) একই এলাকার আলী হোসনের মেয়ে আরফা বেগম(২৮) ও মোক্তার আহমদের ছেলে মোঃ ইউনুস(২৭)।

এ বিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা টেকনাফ মডেল থানার এসআই ফারুক আহমদ জানান , শিশু মোঃ ফাহিম হত্যা মামলার সুষ্ঠু তদন্তের স্বার্থে আদালতের নির্দেশে ময়নাতদন্তের জন্য নির্বাহী ম্যাজিস্ট্রেটে উপস্থিতিতে মঙ্গলবার দুপুরে হোয়াইক্যং নয়াবাজার পুর্ব সাতঘরিয়া পাড়ার কবর স্থান থেকে শিশু ফাহিমের লাশটি কবর থেকে উত্তোলন করা হয়। শিশু ফাহিমের মৃত্যুর বিষয়ে আরও বিস্তারিত জানতে লাশটি কবর থেকে তোলা হয়েছে। এবং ময়নাতদন্তের রিপোর্ট হাতে আসলে বিস্তারিত আরও জানা যাবে।

তিনি আরো জানান, তবে এ ঘটনায় মোঃ ফাহিমের সৎ মা মামলার ১ নং আসামি শাকিলা আক্তারকে গত ২৪ ফেব্রুয়ারি তার নিজ বসতঘর থেকে গ্রেপ্তার করে আদালতে প্রেরণ করা হয়েছিল।

এবিষয়ে টেকনাফ উপজেলার সহকারী কমিশনার (ভুমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ এরফানুল হক চৌধুরী বলেন,অধিকতর তদন্তের স্বার্থে টেকনাফ থানার মামলার তদন্তকারী কর্মকর্তাসহ পুলিশের একটি টিম নিয়ে আদালতের নির্দেশে উপজেলার হোয়াইক্যং নয়াবাজার পুর্ব সাতঘরিয়া পাড়া কবর স্থান থেকে এক শিশুর লাশ কবর থেকে উত্তোলন করা হয়েছে।

 

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর