1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০২:৩৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ডিএনসি’র অভিযানে ১ কেজি বিদেশি মাদক আইস’সহ টেকনাফে মাদক কারবারি আটক বিয়ের দাবিতে ভাতিজার বাড়িতে চাচির অনশন! সেন্টমার্টিনের চেয়ারম্যান মুজিবের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে টেকনাফের হ্নীলাতে নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন টাকা লুটপাট ও বাড়ি ভাংচুর থানায় অভিযোগ তথ্যপ্রযুক্তি ইন্ডিয়ান সাইবার সিকিউরিটি ফোর্স টিমে যোগ দিলেন সাংবাদিক হাফেজ আহমদ জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন টেকনাফে প্রেমিকের সাথে প্রেমিকার পলায়ন হয়রানী মূলক মামলায় গ্রেফতার আতঙ্কে ৫ শিশুর মা! হ্নীলা ইউনিয়ন দক্ষিণ শাখা যুবদলের যুব সমাবেশ অনুষ্টিত

টেকনাফে ১ হাজার পরিবারের মাঝে ভিজিডি চাউল বিতরণ

  • আপডেট সময় : সোমবার, ১৭ এপ্রিল, ২০২৩
  • ১৭৭ বার পড়া হয়েছে

মো. আরাফাত সানি, টেকনাফ।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার অর্পিত দায়িত্ব পালনে স্বচ্চতা ও জবাবদিহিতা স্বরুপ চালের বস্তা উজন করে দেখে টেকনাফের বাহারছড়া ইউনিয়নের ১ হাজার অসহায় পরিবারের মাঝে ৩ বস্তা করে ৩ হাজার বস্তা চাউল বিতরণ শুভ উদ্ভোধন করলেন উখিয়া টেকনাফের সাবেক সাংসদ আলহাজ্ব আব্দুর রহমান বদি।

সোমবার (১৭ এপ্রিল) সকালে টেকনাফ বাহারছড়া ইউনিয়ন পরিষদ প্রাঙ্গনে ৪,৫ ও ৬ নং ওয়ার্ডের ১ হাজার পরিবারের মাঝে চাউল বিতরণ করা হয়।

এর আগে পবিত্র কোরআন তেলাওয়াতের মাধ‍্যমে এক সংক্ষিপ্ত আলোচনা সভায় বক্তব্য রাখেন উক্ত অনুষ্ঠানের প্রধান অতিথি সাবেক এমপি ও টেকনাফ পৌর আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আব্দুর রহমান বদি।

বিশেষ অতিথি উপস্থিত ছিলেন, টেকনাফ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সভাপতি নুরুল আলম, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ কামরুজ্জামন। এতে আরও উপস্থিত ছিলেন, বাহারছড়া ইউপি চেয়ারম্যান আমজাদ হোসেন খোকন, উপজেলা একাডেমিক সুপারভাইজার নুরুল আবছার, ৫ নং ওয়ার্ড মেম্বার হুমায়ুন কাদের, ৭ নং ওয়ার্ড মেম্বার ফরিদ উল্লাহ, মহিলা মেম্বার জহুরা বেগমসহ স্থানীয় সাংবাদিক ও গন‍্যমান‍্য ব‍্যক্তিবর্গ।

আমজাদ হোসেন খোকন চেয়ারম্যান বলেন, চলতি বছরের প্রথম থেকে ভিজিডি চাল জনগণের মাঝে দেয়ার কথা থাকলেও কিছু সীমাবদ্ধতার কারণে তা সম্ভব হয়নি তাই আন্তরিকভাবে দুঃখ প্রকাশ করছি।আজকে একসাথে তিন মাসের চাউল প্রতিজনে তিন বস্তা করে চাউল পাবেন। এবং সামনে থেকে যথাসময়ে প্রতিমাসে উপকারভোগীদের মাঝে চাউল বিতরণ করা হবে।

উপজেলা নির্বাহী অফিসার মো. কামরুজ্জামান বলেন স্থানীয় সংসদ সদস‍্যের ঐকান্তিক প্রচেষ্টার ফসল হিসেবে জেলার অন‍্যান‍্য এলাকার চেয়ে উখিয়া টেকনাফের জনগণ সরকারি সুযোগ সুবিধা বেশি ভোগ করতে সক্ষম হচ্ছে। আজকে এই এলাকার জনগণের উৎফুল্ল উপস্থিতি দেখে সত‍্যিই খুশি লাগছে।

প্রধান অতিথি সাবেক এমপি আলহাজ্ব আব্দুর রহমান বদি বলেন,আমাদের নিজের পরিচয় হলো আমরা জননেত্রী শেখ হাসিনার কর্মী এর বাইরে কোন পরিচয় নেই। তিনি যা করতে বলেন জীবন দিয়ে তা পালন করার চেষ্টা করি।
তিনি আরও বলেন, একটি পরিবারে মা বেচে থাকলে সকল সন্তানদের বুকে আখলে রাখতে পারে। শেখ হাসিনা হলেন আমাদের মা।তাই দেশের সবাইকে ভালো থাকতে হলে মাকে রক্ষা করতে হবে তবেই আমরা সুরক্ষিত থাকবো। আগামী সংসদ নির্বাচনে আবারও নৌকা প্রতিকে ভোট দিয়ে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার আহ্বান জানান তিনি।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর