1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৫৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে টেকনাফের হ্নীলাতে নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন টাকা লুটপাট ও বাড়ি ভাংচুর থানায় অভিযোগ তথ্যপ্রযুক্তি ইন্ডিয়ান সাইবার সিকিউরিটি ফোর্স টিমে যোগ দিলেন সাংবাদিক হাফেজ আহমদ জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন টেকনাফে প্রেমিকের সাথে প্রেমিকার পলায়ন হয়রানী মূলক মামলায় গ্রেফতার আতঙ্কে ৫ শিশুর মা! হ্নীলা ইউনিয়ন দক্ষিণ শাখা যুবদলের যুব সমাবেশ অনুষ্টিত টেকনাফে জমি বিরোধের জেরে ফেইসবুক পোস্ট দিয়ে প্রতি পক্ষকে স’ন্ত্রা’সী সাজানোর পাঁয়তারার প্রতিবাদ ও ব্যাখ্যা ইসলামি আন্দোলন বাংলাদেশ টেকনাফ উপজেলা দক্ষিণ শাখা’র সদর ইউনিয়ন কমিটি সম্পন্ন। বন্যার্ত ৫’শ পরিবারকে ত্রাণ দিলেন টেকনাফ নয়াপাড়ার নিবন্ধিত রোহিঙ্গারা

টেকনাফ সদরের মৌলভী পাড়া এলাকার মৎস্য ঘেরে মাছ শিকারের অনুরোধ জানিয়েছেন… 

  • আপডেট সময় : শুক্রবার, ২ জুন, ২০২৩
  • ৫৬৭ বার পড়া হয়েছে

বার্তা পরিবেশক :

টেকনাফ সদরের ৮নং ওয়ার্ড মৌলভী পাড়ার চিংড়ি মাছের প্রজেক্ট এলাকায় দীর্ঘদিন ধরে যাতায়াত ও মাছ ধরতে বাঁধা দেওয়া অভিযোগ উঠেছে উক্ত প্রজেক্ট এর সংশ্লিষ্ট শ্রমিক ও মালিকগণ। এ বিষয়ে সংশ্লিষ্ট বাহিনীর প্রতি মাছ ধরার অনুরোধ জানিয়েছেন তারা।

মালিক সূত্রে জানা যায়- উক্ত চিংড়ি মাছের প্রজেক্টে মাছ আহরণ কাহ করে জীবিকা নির্বাহ করে আসছে প্রায় শতাধিক শ্রমিক।

বর্তমানে বঙ্গোপসাগরে মৎস্য আহরণ ও মৎস্য সম্পদ রক্ষায় ৬৫ মাছ ধরা নিষেধাজ্ঞা রয়েছে। সেহেতু অত্র এলাকার অসহায় শ্রমিক ও মালিকদের সুবিধার্থে টেকনাফ সদরের মৌলভী পাড়া এলাকার প্রজেক্টে মাছ ধরা ও বাঁধা না দেওয়ার অনুরোধ জানিয়েছেন অত্র এলাকার মৎস্য শিল্পের উপর নির্ভরশীল অসহায় শ্রমিকরা।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর