1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৫৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে টেকনাফের হ্নীলাতে নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন টাকা লুটপাট ও বাড়ি ভাংচুর থানায় অভিযোগ তথ্যপ্রযুক্তি ইন্ডিয়ান সাইবার সিকিউরিটি ফোর্স টিমে যোগ দিলেন সাংবাদিক হাফেজ আহমদ জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন টেকনাফে প্রেমিকের সাথে প্রেমিকার পলায়ন হয়রানী মূলক মামলায় গ্রেফতার আতঙ্কে ৫ শিশুর মা! হ্নীলা ইউনিয়ন দক্ষিণ শাখা যুবদলের যুব সমাবেশ অনুষ্টিত টেকনাফে জমি বিরোধের জেরে ফেইসবুক পোস্ট দিয়ে প্রতি পক্ষকে স’ন্ত্রা’সী সাজানোর পাঁয়তারার প্রতিবাদ ও ব্যাখ্যা ইসলামি আন্দোলন বাংলাদেশ টেকনাফ উপজেলা দক্ষিণ শাখা’র সদর ইউনিয়ন কমিটি সম্পন্ন। বন্যার্ত ৫’শ পরিবারকে ত্রাণ দিলেন টেকনাফ নয়াপাড়ার নিবন্ধিত রোহিঙ্গারা

এমপি বদি’র অনুদানে টেকনাফ নাজির পাড়া ৫’শ ফুট ড্রেন নির্মান শুরু 

  • আপডেট সময় : শনিবার, ১ জুলাই, ২০২৩
  • ২১১ বার পড়া হয়েছে

টেকনাফ প্রতিনিধি।

কক্সবাজার -৪ উখিয়া-টেকনাফ আসনের সাবেক জনপ্রিয় এমপি আব্দুর রহমান বদির ৪-লক্ষ টাকার অনুদানে টেকনাফ সদরের নাজির পাড়া এলাকায় ৫০০ শত ফুট ড্রেন নির্মান কাজ শুরু হয়েছে।

আজ শনিবার রাতে গণমাধ্যমে বিষয়টি নিশ্চিত করে টেকনাফ সদরের ৮ নং ওয়ার্ডের ইউপি সদস্য এনামুল হক বলেন, টেকনাফ সদর নাজির পাড়া এলাকায় দীর্ঘ দিন ধরে জলাবদ্ধতা নিরসনে এমপি বদির নিজস্ব অর্থায়নে ৫০০ শত ফুট ড্রেন নির্মান কাজের শুভ উদ্বোধন করা হয়েছে।

এতে উপস্থিত ছিলেন,কক্সবাজার সিটি কলেজের ছাত্র জাফর আলম,নাজির পাড়ার মৃত কালা মিয়ার পুত্র নুর মোহাম্মদ ও গুরা মিয়া, নাজির পাড়ার তরুণ উদ্যেক্তা ফেরুছ উদ্দিন, সমাজ সেবক আব্দু শুক্কুর,নুরুল হক ও মো হোছন।

উল্লেখ্য যে, নাজির পাড়া গ্রামে বর্ষা মৌসুম আসলে প্রায় ২০০ পরিবার জলাবদ্ধতায় আটকে পড়ে যেত।স্কুল মাদ্রাসার ছাত্র-ছাত্রী ও অত্র এলাকার শ্রমজীবি মানুষের হাঁটু পরিমাণ পানিতে দিনযাপন করতে হত।উক্ত বিষয়টি এলাকার সমাজ কমিটির পক্ষ থেকে এমপি বদির দৃষ্টি আকর্ষণ করা হলে। অত্র এলাকার মানুষের কষ্ট দূরীকরণে গতকাল কক্সবাজার সিটি কলেজের ছাত্র জাফর আলমের নিকট ৪-লক্ষ টাকা নগদ প্রদান করেন। এবং আজ সকালে ড্রেন নির্মান কাজ শুভ উদ্বোধন দেখে নাজির পাড়া এলাকার শত-শত নারী পুরুষ আল্লাহর নিকট শুকরিয়া আদায় করেন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর