1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৫৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে টেকনাফের হ্নীলাতে নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন টাকা লুটপাট ও বাড়ি ভাংচুর থানায় অভিযোগ তথ্যপ্রযুক্তি ইন্ডিয়ান সাইবার সিকিউরিটি ফোর্স টিমে যোগ দিলেন সাংবাদিক হাফেজ আহমদ জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন টেকনাফে প্রেমিকের সাথে প্রেমিকার পলায়ন হয়রানী মূলক মামলায় গ্রেফতার আতঙ্কে ৫ শিশুর মা! হ্নীলা ইউনিয়ন দক্ষিণ শাখা যুবদলের যুব সমাবেশ অনুষ্টিত টেকনাফে জমি বিরোধের জেরে ফেইসবুক পোস্ট দিয়ে প্রতি পক্ষকে স’ন্ত্রা’সী সাজানোর পাঁয়তারার প্রতিবাদ ও ব্যাখ্যা ইসলামি আন্দোলন বাংলাদেশ টেকনাফ উপজেলা দক্ষিণ শাখা’র সদর ইউনিয়ন কমিটি সম্পন্ন। বন্যার্ত ৫’শ পরিবারকে ত্রাণ দিলেন টেকনাফ নয়াপাড়ার নিবন্ধিত রোহিঙ্গারা

সাজাপ্রাপ্ত পলাতক আসামি হাবিব টেকনাফে র‍্যাবের হাতে গ্রেফতার

  • আপডেট সময় : সোমবার, ৩ জুলাই, ২০২৩
  • ৩২৩ বার পড়া হয়েছে
মোঃ আরাফাত সানি, টেকনাফ কক্সবাজার প্রতিনিধি।
কক্সবাজারের টেকনাফে ১০ মাসের সাজাপ্রাপ্ত পলাতক আসামি হাবিব উল্লাহকে গ্রেফতার করেছে র‌্যাব-১৫ এর আভিযানিক দল। রবিবার (১ জুলাই) রাতে তাকে আটক করা হয়। আটক হাবিব উল্লাহ উপজেলার বাহারছড়া ইউপির নোয়াখালী পাড়া গ্রামের মকবুল আহম্মদের ছেলে। সেই আইন- শৃঙ্খলা বাহিনীর গ্রেফতার এড়াতে বিভিন্ন কৌশলী পন্থা অবলম্বন করে দীর্ঘদিন ধরে আত্মগোপনে ছিলেন।
আজ কক্সবাজার র‌্যাব-১৫ এর সিনিয়র সহকারী পরিচালক (ল’ এন্ড মিডিয়া) (সহকারী পুলিশ সুপার) মো. আবু সালাম চৌধুরী জানান, ১ জুলাই রাতে র‌্যাব-১৫ এর টেকনাফ ক্যাম্পের আভিযানিক দল উপজেলার হ্নীলা ইউপির ওয়াব্রাং এলাকা হতে গ্রেফতার করা হয়। সে দীর্ঘ বছর ধরে গ্রেফতার এড়ানোর জন্য ভিন্ন ভিন্ন নাম ব্যবহার করে দেশের বিভিন্ন এলাকায় পালিয়ে বেড়াচ্ছিল। বর্তমানে হ্নীলা মজিদিয়া মাদ্রাসা সংলগ্ন পূর্ব পাশে বসবাস করেছে বলে জানাযায়। 
তার বিরুদ্ধে টেকনাফ মডেল সিআর নং-৩২৮/১৮, প্রসেস নং-১১৭/২২, এনআই অ্যাক্ট ১৮৮১ এর ১৩৮ ধারায় মামলা রয়েছে।
উক্ত আসামিকে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর