1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০১:৪০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে টেকনাফের হ্নীলাতে নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন টাকা লুটপাট ও বাড়ি ভাংচুর থানায় অভিযোগ তথ্যপ্রযুক্তি ইন্ডিয়ান সাইবার সিকিউরিটি ফোর্স টিমে যোগ দিলেন সাংবাদিক হাফেজ আহমদ জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন টেকনাফে প্রেমিকের সাথে প্রেমিকার পলায়ন হয়রানী মূলক মামলায় গ্রেফতার আতঙ্কে ৫ শিশুর মা! হ্নীলা ইউনিয়ন দক্ষিণ শাখা যুবদলের যুব সমাবেশ অনুষ্টিত টেকনাফে জমি বিরোধের জেরে ফেইসবুক পোস্ট দিয়ে প্রতি পক্ষকে স’ন্ত্রা’সী সাজানোর পাঁয়তারার প্রতিবাদ ও ব্যাখ্যা ইসলামি আন্দোলন বাংলাদেশ টেকনাফ উপজেলা দক্ষিণ শাখা’র সদর ইউনিয়ন কমিটি সম্পন্ন। বন্যার্ত ৫’শ পরিবারকে ত্রাণ দিলেন টেকনাফ নয়াপাড়ার নিবন্ধিত রোহিঙ্গারা

রোহিঙ্গাদের সাথে কথা বলতে মিয়ানমার সরকারের ৩৪ প্রতিনিধি দল বাংলাদেশে

  • আপডেট সময় : মঙ্গলবার, ৩১ অক্টোবর, ২০২৩
  • ৪০০ বার পড়া হয়েছে

নাছির উদ্দীন রাজ, টেকনাফ।

বহুল প্রতীক্ষিত প্রত্যাবাসন নিয়ে রোহিঙ্গাদের সাথে আলোচনা, তালিকা যাচাই-বাছাই করতে বাংলাদেশে পৌঁছেছে মিয়ানমার সরকারের ৩৪ সদস্যের প্রতিনিধি দল।

মঙ্গলবার (৩১ অক্টোবর) সকাল ৮ ঘটিকার সময় নাফ নদী হয়ে দুই কাঠের বোটে করে টেকনাফ পৌরসভার জালিয়া পাড়ারস্থ বাংলাদেশ -মিয়ানমার ট্রানজিট জেটিঘাটে পৌঁছায় মিয়ানমারের প্রতিনিধি দল।

এসময় প্রতিনিধি দল কে বাংলাদেশের পক্ষ থেকে স্বাগত জানান অতিরিক্ত শরনার্থী, ত্রাণ ও প্রত্যাবাসন কমিশনার শামছু দৌজা।

পরে তাদের আর আর আর সি’র একটি বাসে করে টেকনাফে সড়ক ও জনপথ বিভাগের বাংলোতে আনা হয়। প্রতিনিধি দলটি সেখানে রোহিঙ্গাদের সাথে কথা বলবেন বলে জানা গেছে।

প্রতিনিধি দলটি বাংলাদেশে আশ্রয় নেওয়া রোহিঙ্গাদের সাথে আলোচনার পাশাপাশি প্রত্যাবাসন প্রক্রিয়া নিয়ে কথা বলবেন। এসময় প্রতিনিধি দল, প্রত্যাবাসনের লক্ষ্যে দেয়া রোহিঙ্গাদের তালিকার যাচাই -বাছাই করবেন বলেও জানা গেছে।

এ বিষয়ে অতিরিক্ত শরনার্থী, ত্রাণ ও প্রত্যাবাসন কমিশনার শামছু দৌজা জানান, রোহিঙ্গা প্রতিনিধিরা আজকে কত জনের সাথে কথা বলছেন তা বিকালে জানানো হবে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর