1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৪৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে টেকনাফের হ্নীলাতে নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন টাকা লুটপাট ও বাড়ি ভাংচুর থানায় অভিযোগ তথ্যপ্রযুক্তি ইন্ডিয়ান সাইবার সিকিউরিটি ফোর্স টিমে যোগ দিলেন সাংবাদিক হাফেজ আহমদ জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন টেকনাফে প্রেমিকের সাথে প্রেমিকার পলায়ন হয়রানী মূলক মামলায় গ্রেফতার আতঙ্কে ৫ শিশুর মা! হ্নীলা ইউনিয়ন দক্ষিণ শাখা যুবদলের যুব সমাবেশ অনুষ্টিত টেকনাফে জমি বিরোধের জেরে ফেইসবুক পোস্ট দিয়ে প্রতি পক্ষকে স’ন্ত্রা’সী সাজানোর পাঁয়তারার প্রতিবাদ ও ব্যাখ্যা ইসলামি আন্দোলন বাংলাদেশ টেকনাফ উপজেলা দক্ষিণ শাখা’র সদর ইউনিয়ন কমিটি সম্পন্ন। বন্যার্ত ৫’শ পরিবারকে ত্রাণ দিলেন টেকনাফ নয়াপাড়ার নিবন্ধিত রোহিঙ্গারা

উন্নয়ন সংস্থা উত্তরণ, মিজেরিও এর অর্থায়নে হ্নীলা ইউনিয়নে দুঃস্থ অসহায় নারীদের মাঝে সেলাই মেশিন বিতরণ

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১৫ আগস্ট, ২০২৪
  • ২৭ বার পড়া হয়েছে

সংবাদ দাতা

কক্সবাজার টেকনাফের হ্নীলা ইউনিয়নে
বেসরকারি উন্নয়ন সংস্থা উত্তরণ, মিজেরিও এর অর্থায়নে দীর্ঘদিন যাবত হ্নীলা ইউনিয়ন এবং টেকনাফের বিভিন্ন জায়গায় অসহায় মানুষের জীবন মান উন্নয়নের জন্য স্থানীয় জনগণের ভেতর কাজ করে যাচ্ছে। এরই ধারাবাহিকতায় মঙ্গলবার গত ( ১৩ আগস্ট) হ্নীলা ইউনিয়নের স্থানীয় ৩০ জন দুঃস্থ ও অসহায় নারীদের মাঝে সেলাই মেশিন সহ অন্যান্য উপকরণ বিতরণ করে।

এই ৩০ জন উপকারভোগী মাসব্যাপী টেইলারিং ও সেলাইয়ের উপর উত্তরণ সংস্থা থেকে প্রশিক্ষণ গ্রহণ করে। প্রশিক্ষণ গ্রহণের পরে তাদের মাঝে এই সামগ্রীগুলো প্রদান করা হয়, যাতে এগুলো দিয়ে তারা তাদের আয় বৃদ্ধিমূলক কাজ করে তাদের জীবন মানের উন্নয়ন ঘটাতে পারে। এছাড়া উত্তরণ সংস্থাটি হ্নীলা ইউনিয়নের ৭নং ওয়ার্ডের এলাকার বিভিন্ন স্থানে পরিবেশের ভারসাম্য রক্ষার জন্য বেশ কিছু পরিবেশবান্ধব বনজ গাছ হ্নীলা ইউনিয়নসহ বিভিন্ন রাস্তার পাশে রোপন করে। উক্ত এ অনুষ্ঠান গুলিতে স্থানীয় উপকারভোগী, স্থানীয় জনপ্রতিনিধি , ৭ নং ওয়ার্ডের মেম্বার জামাল হোছন সহ স্থানীয় জনগণ এবং উত্তরণ সংস্থার কর্তৃপক্ষ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর