1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ০৫:৩৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
রোহিঙ্গা ক্যাম্পে ১স’ন্তা’নে’র জননী কে ধ’র্ষ’ন! ধ’র্ষ’ক গ্রেফতার জাতীয় মৎস্যজীবী সমিতি হ্নীলা ইউনিয়ন শাখার কমিটি ঘোষণা সভাপতি আব্দুল্লাহ সম্পাদক জিয়া পুজা মন্ডবে নিয়োজিত সেনা সদস্যকে ম’দ্য সে’বনের অপচেষ্টা : আটক ২ সন্ত্রাসী কার্যক্রম বন্ধে পূজার পর সাঁড়াশি অভিযান: আইজিপি গণহত্যার পক্ষে কাজ করা গণমাধ্যমের বিচার হবে : উপদেষ্টা নাহিদ শারদীয় দুর্গাপূজা উপলক্ষে মন্ডপ পরিদর্শনে বিএনপির সিঃ যুগ্ম সম্পাদক মোঃ আলী মেম্বার জমকালো আয়োজনে উদ্বোধন হল নুর তাজ মোবাইল সফট্ জাতীয় মৎস্যজীবী সমিতি হোয়াইক্যং মডেল ইউনিয়নের সভাপতি মাহমুদুল হক, সম্পাদক হোসাইন শরীফ ,সাংগঠনিক মোজাম্মেল হক টেকনাফে বিভিন্ন পূজামণ্ডপ পরিদর্শনে র‍্যাব বদি-শাহীনা, আলম-বশর সহ ৭২ জনের বিরুদ্ধে টেকনাফ থানায় মামলা

বিএনপি ক্ষমতায় এলে বৈষম্যহীন রাষ্ট্র গঠন করা হবে, যুব সমাবেশে – শাহজাহান চৌধুরী

  • আপডেট সময় : রবিবার, ৬ অক্টোবর, ২০২৪
  • ২১ বার পড়া হয়েছে

নাছির উদ্দীন রাজ, টেকনাফ।

কক্সবাজারের টেকনাফের হ্নীলা উত্তর শাখা যুবদলের উদ্যোগে আয়োজিত বিশাল যুব সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে জেলা বিএনপি’র সভাপতি সাবেক সাংসদ ও হুইপ শাহজাহান চৌধুরী বলেছেন, বিএনপি সরকার ক্ষমতায় এলে এদেশে বৈষম্যহীন দেশ হিসেবে গঠন করা হবে। যেখানে সকলে সম- অধিকার নিয়ে বসবাস করবেন। পাশাপাশি বিচার হীনতার সংস্কৃতি দূর করে সকলের জন্য ন্যায় বিচার প্রতিষ্ঠিত করা হবে।

রবিবার (০৬ অক্টোবর ) বিকালে হ্নীলা বাসস্টেশনের উত্তর পাশে উত্তর শাখা যুবদলের সদস্য সচিব আব্দুল্লাহ বিন কাদেরের পরিচালনায় ও যুবদলের আহবায়ক হারুন আর রশিদ প্রভাতের সভাপতিত্বে অনুষ্ঠিত  যুব সামাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেছেন। এসময় বক্তারা আরো বলেছেন, গত ১৭ টি বছর আওয়ামিলীগ সরকারের নেতা কর্মীরা বিএনপি নেতা কর্মীদের উপর মিথ্যা মামলা দিয়ে বাড়া ছাড়া করেছে ,এক একজন বিন এন পি নেতাকর্মীদের কে ৮/১০ টা করে মিথ্যা মামলা দিয়ে ব্যাপক ভাবে হয় রানী করেছিল। গুম,খুন,হত্যা, নির্যাতন করে হাজার হাজার বিএনপি নেতা কর্মীদের দেশ ছাড়া করেছিলেন, হাসিনা সরকারের আমলে দেশে ভারতীয় লোকদের চাকরিতে নিয়োগ দিয়ে দেশ কে ভারতের অঙ্গরাজ্যে পরিণত করেতে চেয়েছিল। নাফনদী বন্ধ রেখে জেলেদের মাছশিকার থেকে বঞ্চিত করে প্রশাসন সংশ্লিষ্টরা সরকারীদলের লোজনের সাথে আতাঁত করে গোপনে মাদকের চালান এনে দেশ ব্যাপী ছড়িয়ে দিয়েছিলেন। মাদকের তকমা দিয়ে উখিয়া – টেকনাফ এলাকার নিরীহ মানুষ কে ক্রসফায়ারের নামে খুন করে স্ত্রী কে করেছে স্বামীহারা,সন্তান কে করেছে পিতা হারা ও মাকে করেছে ছেলে হারা!

গত ৫ আগষ্ট  জাতির এই দূর্বিসহ ক্রান্তিকালে মহান আল্লাহর পক্ষ থেকে শান্তির দূত হিসেব বৈষম্য বিরোধী ছাত্র সমাজের ন্যায্য আন্দোলনের মূখে সরকার প্রধান ও তার দোসররা দেশ ছেড়ে পালিয়ে গেলে দেশের আবাল বৃদ্ধা বনিতা একটি শান্তির আভাস ফিরে পায়।
এই শান্তিময় আগামীর বাংলাদেশ বির্নিমান করতে অর্ন্তরর্বতীকালীন সরকার হিসেবে প্রফেসর ড. মুহাম্মাদ ইউনুসের নেতৃত্বে একটি সরকার গঠিত হয়।
এই সরকার কে সার্বিকভাবে সহযোগিতা করা আমাদের নৈতিক দায়িত্ব। এই সরকার সুষ্ঠু ভাবে দায়িত্ব পালন করে নির্বাচনের পরিবেশ সৃষ্টি  করলে ইনশাআল্লাহ আগামীতে বিএনপি ক্ষমতায় আসবে।

সমাবেশে উদ্বোধনী বক্তব্য রাখেন, টেকনাফ উপজেলা যুবদলে আহবায়ক মুহাম্মদ কাইয়ুম, প্রধান বক্তার বক্তব্য রাখেন টেকনাফ উপজেলা যুবদলের সদস্য সচিব জোনাইয়েদ আলী চৌধুরী।

যুব সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন,
টেকনাফ উপজেলা বিএনপির সভাপতি  এডভোকেট মুহাম্মদ হাসান ছিদ্দিকী, সিনিয়র সহ সভাপতি মোঃ হাশেম সি আই পি, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন, জেলা বিএনপির সদস্য ও সাবেক চেয়ারম্যান জালাল উদ্দিন চৌধুরী, সিনিয়র যুগ্ন সম্পাদক মোহাম্মদ আলী মেম্বার, উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক এডভোকেট সেলিমুল মোস্তফা, এইচ এম উসমান গণি, উপজেলা বিএনপির সাবেক সদস্য সচিব রাশেদুল করিম মার্কিন, সাবেক সাংগঠনিক সম্পাদক আবছার কামাল নোবেল, হ্নীলা  উত্তর বিএনপির সাবেক সভাপতি আলী আহমদ মেম্বার, সিনিয়র সহ সভাপতি বাহাদুর শাহ তপু, উপজেলা বিএনপির সাবেক সদস্য প্রবীণ মুরুব্বী দিলদার আহমদ মেম্বার, সাধারণ সম্পাদক রফিকুল আলম চৌধূরী, দক্ষিণ বিএনপির সভাপতি  নুরুল আমিন চৌধুরী, হোয়াইক্যং দক্ষিণ বিএনপির সভাপতি  আলী আকবর মেম্বার ,প্রবাসী মক্কা বিএনপির সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন মিল্কী, সেচ্চাসেবক দলের জেলা যুগ্ম আহবায়ক রফিকুল ইসলাম অভি, টেকনাফ উঃ আহবায়ক এডভোকেট রশিদুল আলম চৌধুরী, কৃষক দলের সদস্য সচিব ফয়সাল আমিন, বিএনপির অর্থ সম্পাদ মোঃ সোহেল, দপ্তর সম্পাদক নুরুল হুদা, হ্নীলা উত্তর বিএনপির সিনিয়র যুগ্ম সম্পাদক মোঃ রাসেল, উত্তর শাখা ছাত্রদলের সভাপতি বাদল, সাধারণ সম্পাদক নাজমুল হুদা, সহ বিএনপি, যুবদল ছাত্র দলের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর