1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২:১২ অপরাহ্ন
শিরোনাম :
যুদ্ধ বন্ধ করতে বিশ্বনেতাদের প্রতি প্রধানমন্ত্রীর উদাত্ত আহ্বান হ্নীলায়একটি কৃষক পরিবার কে ডাকাত সাজিয়ে এলাকা ছাড়া করে ফায়দা লুটছে মহল বিশেষ সাংগঠনিক নির্দেশনায় জরুরি বার্তা দিল ছাত্রলীগ বিরল এক মহাজাগতিক ঘটনার সাক্ষী হলো বিশ্ব টেকনাফ থানায় পুরোনো কারবার ‘দশ হাজার ইয়াবা গায়েব, আটক সিএনজি জিডিমূলে জব্দ ফেক আইডি থেকে মিথ‍্যা অপপ্রচারের নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন আমিনুর রহমান টেকনাফে সোর্স পরিচয়ে অস্ত্রধারী মাদক কারবারি আয়ুব’সহ ৫ বখাটে মিলে মা-মেয়েকে গণধর্ষণ! সীমান্তে সর্ববৃহৎ মাদকের চালান লুটপাট শীর্ষক সংবাদে একাংশের ব্যাখ্যা ও প্রতিবাদ টেকনাফের শাহপরীর দ্বীপে কোস্ট গার্ডের অভিযানে বিপুল পরিমান ইয়াবা সহ আটক ০১ পদে থেকেই ইউপি চেয়ারম্যানরা উপজেলা নির্বাচন করতে পারবেন

রাংগামাটিতে সড়ক দূর্ঘটনায় আহত দুই

  • আপডেট সময় : বুধবার, ১৪ জুলাই, ২০২১
  • ১৯৩ বার পড়া হয়েছে

অভি বড়ুয়া,রাংগামাটি প্রতিনিধি

রাঙ্গামাটি জেলার রাজস্হলী উপজেলাধীন ৩নং বাঙ্গালহালিয়া ইউনিয়নের বাঙ্গালহালিয়া টু রাজস্হলী সড়ক উপরস্থ ১৩ জুলাই (মঙ্গলবার) সন্ধ্যা ৬ টায় শফিপুর নামক এলাকার দুইস্হানে এক মাহিন্দ্রা (অলি নামক চালক) গাড়ি প্রথমে মোটরসাইকেল আরোহীকে, এরপর পথচারী মহিলার সাথে অনাকাঙ্ক্ষিত দূর্ঘটনা ঘটে। এর ফলস্বরূপ মোটরসাইকেল আরোহী ও পথচারী দু’জনেই গুরুতর অবস্থায় হাসপাতালে ভর্তি আছে বলে তথ্য পাওয়া যায়।

স্হানীয়দের সূত্র মতে, শফিপুর এলাকার দ্রুতগতিসম্পন্ন অলি নামক মাহিন্দ্রা চালকের গাড়িটির সঙ্গে প্রথমে মোটরসাইকেল আরোহীর সম্মুখীন অত্যন্ত গতিতে সংঘর্ষ হয়, তৎক্ষনাৎ মোটরসাইকেল আরোহী রাস্তায় ছিটকে পড়ে ও শরীরের ভারসাম্য হারিয়ে হাত,পায়েসহ ইত্যাদি স্হানে গুরুতর আঘাতপ্রাপ্ত হয় এবং এরপরও মাহিন্দ্র গাড়ির গতিসীমা হ্রাস না করে ছুটে পালাতে গিয়ে দ্বিতীয়বার নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পথচারীকে ধাক্কা দিয়ে ছুড়ে ফেলে দেন। সঙ্গে সঙ্গে পথচারী মহিলাটির মাথা ফেটে রক্তের বন্যা বয়ে যায় সারাশরীরে। দুই দু’বার দূর্ঘটনায় সংঘর্ষে পরে নরপশু মাহিন্দ্রা চালক ঘটনাস্হলে গাড়ি রেখে পালিয়ে যান। উক্ত গাড়িটি বাংগালহালিয়া থানা (চন্দ্রঘোনা থানাধীন) জব্দ করেন।

মর্মান্তিকমূহুর্তে দ্রুততার সাথে আহতদের চন্দ্রঘোনার খ্রিস্টান হাসপাতালে (মিশন) চিকিৎসার জন্য নিয়ে আসে। উক্ত আহতরা হলেন ১/ মাহে আলম (বাইক আরোহী) ২/ সাবিনা খাতুন(পথচারী) দু’জনের বয়স ৩০ এর বেশি।

উক্ত ঘটনা সত্যতা বলে যাচাই করেছেন ৩নং বাংগালহালিয়া ইউনিয়নের চেয়ারম্যান ঞোমং মার্মা ও শফিপুর এলাকার নজরুল মেম্বার।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর