1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১০:২৭ অপরাহ্ন
শিরোনাম :
বিরল এক মহাজাগতিক ঘটনার সাক্ষী হলো বিশ্ব টেকনাফ থানায় পুরোনো কারবার ‘দশ হাজার ইয়াবা গায়েব, আটক সিএনজি জিডিমূলে জব্দ ফেক আইডি থেকে মিথ‍্যা অপপ্রচারের নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন আমিনুর রহমান টেকনাফে সোর্স পরিচয়ে অস্ত্রধারী মাদক কারবারি আয়ুব’সহ ৫ বখাটে মিলে মা-মেয়েকে গণধর্ষণ! সীমান্তে সর্ববৃহৎ মাদকের চালান লুটপাট শীর্ষক সংবাদে একাংশের ব্যাখ্যা ও প্রতিবাদ টেকনাফের শাহপরীর দ্বীপে কোস্ট গার্ডের অভিযানে বিপুল পরিমান ইয়াবা সহ আটক ০১ পদে থেকেই ইউপি চেয়ারম্যানরা উপজেলা নির্বাচন করতে পারবেন উপজেলা ছাত্রলীগের সভাপতিসহ গ্রেফতার ৭ পছন্দ হলেই জোরপূর্বক তুলে নিয়ে বিয়ে করা যে দেশের রীতি সাবরাং কচুবনিয়ার ইয়াবা ডনরা অধরা

টেকনাফে বলৎকারের ঘটনায় থানায় অভিযোগ

  • আপডেট সময় : শনিবার, ২৪ জুলাই, ২০২১
  • ২৪৯ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক,

কক্সবাজারের টেকনাফ সদর ইউনিয়নের কচুবনিয়া (০৭) ওয়ার্ড এলাকায় ১২ বছরের কিশোরকে জোরপূর্বক বলৎকারের ঘটনা ঘটেছে। এই ঘটনায় দুইজন ধর্ষকের বিরুদ্ধে টেকনাফ মডেল থানায় ভিকটিমের মা বাদী হয়ে একটি লিখিত অভিযোগ দায়ের করেছে। বলৎকার কারীরা হলেন একই এলাকার লোকমান সওদাগরের ছেলে জিয়াবুল (২০) ও আব্দুর রহমান এর ছেলে মোঃ ফায়সেল (১৮)।

উল্লেখ্য যে, টেকনাফ সদর ইউনিয়নের কচুবনিয়া এলাকার আব্দুর রশিদ এর ছেলে স্থানীয় একটি কেরাতুল কোরআন নামের মাদ্রাসার হেফজ বিভাগের ছাত্র। গত ১৮/ ০৭/ ২০২১ইং তরিখ দুপুর অনুমান ১২ টার দিকে প্রতিদিনের মতো মাদ্রাসার ছুটির শেষে বাড়ি ফেরার পথে ছাত্রকে রাস্তায় একা পেয়ে লম্পট জিয়াবুল (১৮) ও মোঃ ফায়সেল (১৮) ধরে আাড়ালে নিয়ে যেতে চাইলে ভিকটিম চিৎকার করলে চাকু দিয়া মৃত্যুর ভয় দেখিয়ে রাস্তার উত্তর পাশে বহুদিনের পরিত্যক্ত খালি একটি দোকানে প্রবেশ করিয়ে জোরপূর্বক তাদের ইচ্ছেমতো বলৎকার করে। ভিকটিম আঘাত সয্য করতে না পেরে একটি বড়করে চিৎকার দেয় তখন রাস্তা থেকে বাড়িতে যাওয়া একি মাদ্রাসার ছাত্র ইছা আলী ( ৯), সালমান (১৪),শাকিবুল( ১৩)  তাহার শব্দ শুনে দৌড়ে এগিয়ে গেলে ধর্ষকরা তাদেরকে ধাওয়া করে তাড়িয়ে দেয়, পরে ভিকটিমকে কাউকে কিছু বল্লে মেরা ফেলার হুমকি দিয়ে ছেড়ে দেয়। পরে ছেলে বাড়িতে ফিরে ভয়ে কাউকে কিছু বলতে রাজি হননি। ভিকটিমের মা তাঁর শারীরিক অবস্থা অবনতি দেখে তার সহকর্মীদের কাছথেকে জানতে চাইলে তারা বিষয়টি খুলে বলেন পরে টেকনাফ সদর হাসপাতালে নিয়েগিয়ে চিকিৎসা করে, টেকনাফ মডেল থানায় একটি অভিযোগ দায়ের করে । এই বিষয়ে ভিকটিমের পরিবার ও এলাকা বাসী সকল প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করে,  ধর্ষকদের আইনের আওতায় এনে দৃষ্টান্ত মূলক শাস্তির দাবি জানিয়েছেন।

টেকনাফ মডেল থানার ওসি মোঃ হাফিজুর রহমান জানান, অভিযোগ হাতে পেয়েছি ঘটনা তদন্ত চলছে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর