1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শুক্রবার, ০৩ মে ২০২৪, ১১:৪৩ অপরাহ্ন
শিরোনাম :
অবশেষে জামিনে মুক্ত মাওলানা মামুনুল হক টেকনাফে আওয়ামী লীগ নেতা সহ ৩ কৃষক অপহরণ ৮ ঘন্টা পর উদ্ধার সীমান্তে শিক্ষার আলো ছড়াচ্ছে মঈন উদ্দিন মেমোরিয়াল কলেজ – সচিব কামরুল হাসান(এনডিসি) দেশের পথে এমভি আবদুল্লাহ, বাড়ি ফেরার উচ্ছ্বাস নাবিকদের ৩ দিনের রিমান্ডে মিল্টন সমাদ্দার কক্সবাজারের উখিয়া নাফনদী ১০ বাংলাদেশি জেলেকে ধরে নেওয়ার অভিযোগ উঠেছে । টেকনাফ উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী সরোয়ার আলম মনোনয়ন পত্র জমা দিয়েছেন  বিজিবি’র অভিযানে বিদেশি মদ উদ্ধার বৈদ্যুতিক খুঁটির সঙ্গে বেঁধে ছাত্রলীগ নেতাকে নির্যাতন-মারধার টেকনাফে নির্মাণ শ্রমিক উন্নয়ন সমিতির পক্ষ থেকে আন্তর্জাতিক শ্রমিক দিবস পালিত

টেকনাফে ব্যাঙের ছাতার মত গজে উঠেছে মোবাইল সার্ভিস সেন্টার ! প্রতারিত হচ্ছে গ্রাহক

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১২ আগস্ট, ২০২১
  • ২৪৬ বার পড়া হয়েছে

কাইছার পারভেজ চৌধুরী, টেকনাফ

টেকনাফ উপজেলা ও পৌরসভায় মোবাইল সার্ভিস’র নামে গজে উঠছে অসংখ্য দোকান ও দোকান সামনে ছোট টেবিল নিয়ে বসে হাতিয়ে নিচ্ছে মোটা অংকের টাকা।

এসমস্ত টেকনিশিয়ানদের নেই কোন প্রতিষ্ঠানিক অভিজ্ঞতা বা প্রশিক্ষণ। ফলে সাধারণ কাস্টমারেরা তাদের কাছ থেকে মোবাইল মেরামত করে বাড়ি পর্যন্ত পৌঁছার আগেই মোবাইল নষ্ট হয়ে পড়ে। নষ্ট হয়ে যায় পুরো মোবাইলের সকল যন্ত্রাংশ। এই ভূইঁফোড় মোবাইল মেরামতকারি টেকনিশিয়ানদের বিরুদ্ধে জরুরী ভিত্তিতে টেকনাফ উপজেলা প্রশাসনের ভ্রাম্যমান অভিযান করা প্রয়োজন বলে ভুক্তভোগী লোকজনেরা জানান।

 

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর