1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৪:৩২ অপরাহ্ন
শিরোনাম :
ঔষধ কিনতে টাকা না পেরে পেটে ছুরি ঢুকিয়ে যুবক আত্মহত্যা! পানখালী ইসলামী সমাজকল্যাণ ফাউন্ডেশন”র ইফতার সামগ্রী বিতরণ বাংলাদেশ আওয়ামী মৎসজীবি লীগ  হ্নীলা ইউনিয়ন ইউনিটশাখার ৪১ সদস্য বিশিষ্ট কমিটি গঠিত পরিকল্পিত ষড়যন্ত্রের ব্যাখ্যা ও প্রতিবাদে হ্নীলার নুরুল হুদা মেম্বার যা বলেছেন সমরাস্ত্র প্রদর্শনী ২০২৪ উদ্ধোধন করেন মেজর জেনারেল মোঃ মাসুদুর রহমান রোহিঙ্গা ক্যাম্পে অনলাইনে জুয়া ও মাদক ছড়িয়ে দিচ্ছেন ওমর মাসিক আয় ৪৫ লাখ টাকা টেকনাফের হ্নীলা নাফনদী সীমান্ত পয়েন্ট মরুসী ও কামাল সিন্ডিকেটের হাতে জিম্মি পাচারে বাধাদিলে জলদস্যুদের দিয়ে অপহরণের হুমকি মায়ানমারে আভ্যন্তরীন যুদ্ধে ব্যাপক খাদ্যসংকট এপার থেকে পাচার হচ্ছে নিত্যপ্রয়োজনীয় পণ্যসামগ্রীওপার থেকে আসছে ইয়াবা কক্সবাজার জেলার শ্রেষ্ঠ এএসআই নির্বাচিত হলেন আব্দুল জলিল টেকনাফে ৩৩ হাজার ইয়াবা’সহ ৩ পা’চা’র’কা’রী আ’ট’ক

টেকনাফ থানা পুলিশের হাতে ৪হাজার ইয়াবা সহ আটক দুই সহোদর

  • আপডেট সময় : মঙ্গলবার, ১৯ অক্টোবর, ২০২১
  • ১৯৩ বার পড়া হয়েছে

নাছির উদ্দীন রাজ, টেকনাফ।

কক্সবাজার টেকনাফ মডেল থানা পুলিশ অভিযান চালিয়ে দুই জমজ কে আটক করেছে। উদ্ধার করা হয়েছে ৪০০০ হাজার পিস মরণ নেশা ইয়াবা। ১৯ অক্টোবর (মঙ্গলবার) গভীর রাতে এক বিশেষ অভিযানে তাদের আটক করা হয়। আটকরা হলেন ৫নং বাহার ছড়া ইউনিয়নের বড় ডেইল এলাকার রুহুল আমিন এর পুত্র জমজ পুত্র মোহাম্মদ হাসান(২৭) মোহাম্মদ হোছন (২৭)।

টেকনাফ মডেল থানার ওসি মোঃ হাফিজুর রহমান গণমাধ্যম কে ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,

বাহার ছড়া এলাকার বড় ডেইল আলম এর পানের বরজের পার্শ্বে দুই জমজ কিছু ইয়াবা ক্রয় বিক্রয়ের জন্য অপেক্ষা করছে এমন সংবাদের ভিত্তিতে এস আই শফিউল আলম এর সঙ্গীয় ফোর্স অভিযানে গেলে কৌশলে দাড়িয়ে থাকা দুই ব্যক্তিকে সন্দেহ হলে তাদের তল্লাশি করে পুলিশ। পরে তাদের কাপড়ের কোছা হতে ৪০০০ হাজার পিস ইয়াবা উদ্ধার করে।
আটক কৃতদের মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করে কক্সবাজার জেলা আদালতে পাঠানো হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর