1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০২:২২ পূর্বাহ্ন
শিরোনাম :
ইরানের প্রেসিডেন্ট ইব্রাহিম রাইসি’র মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক টেকনাফে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী তাহেরার ব্যাপক প্রচারণাও গনসংযোগ অব্যাহত দুস্থ মহিলাদের মাঝে ছাগল বিতরণ করল উত্তরণ সরকারি কর্মকর্তাদের মতো ইউপি চেয়ারম্যানদের অফিস করতে হবে, কোথাও গেলে জানাতে হবে ইউএনওকে রিকশাচালককে পিটিয়ে দুই পা ভেঙে দেওয়ার অভিযোগ পুলিশের বিরুদ্ধে টেকনাফে প্রধান বিচারপতির সুপ্রীম কোর্ট রিসার্চ ইনস্টিটিউটের নির্ধারিত স্থান পরিদর্শন করেন। ক্যাম্পের বাইরে এসে গোপনে রোহিঙ্গাদের প্রশিক্ষণ- সেমিনার, ৩২ রোহিঙ্গা আটক  টেকনাফের হোসেন সহ কুমিল্লায় সড়ক দুর্ঘটনায় পাঁচজন নিহত রাজধানীসহ সারাদেশে হিট স্ট্রোকে’ ৫ জনের মৃত্যু

টেকনাফে আইস ও ইয়াবাসহ মাদক সম্রাজ্ঞী গোল ফরাজ আটক!

  • আপডেট সময় : সোমবার, ৮ নভেম্বর, ২০২১
  • ১৮৪ বার পড়া হয়েছে

মোঃ আরাফাত সানী ::কক্সবাজারের সীমান্ত উপজেলার টেকনাফ মডেল থানার পুলিশ অভিযান চালিয়ে পাঁচ কোটি টাকার মাদক আইস, ইয়াবা ও টাকাসহ এক শীর্ষ নারী মাদক সম্রাজ্ঞীকে আটক করেছে।

রবিবার (০৭ নভেম্বর ) রাতে অভিনয় চালিয়ে তাকে আটক করা হয়।

আটককৃত নারী পুরাতন রোহিঙ্গা গোল ফরাজ (৩৫), তার পিতার নাম আলি হোসেন। সে টেকনাফের পৌরসভার নতুন পল্লান পাড়া ইসলামাবাদ এলাকার বসবাসরত পুরাতন রোহিঙ্গা শীর্ষ মাদক কারবারি মালেক মিস্ত্রির স্ত্রী।

টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. হাফিজুর রহমান রাতে গণমাধ্যমকে এই তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, রবিবার সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে টেকনাফ মডেল থানা পুলিশ পরিদর্শক (অপারেশন) মো. খোরশেদ আলম ও এস আই রফিক এর নেতৃত্বে একদল পুলিশ অভিযান চালিয়ে নতুন পল্লান পাড়া এলাকায় আসামীর নিজ বাড়িতে অভিযান চালিয়ে ১ কেজি ক্রিস্টাল মেথ বা আইস মাদক, ১০ হাজার পিস ইয়াবা ও মাদক কারবারে ব্যবহৃত সাড়ে পাঁচ হাজার নগদ টাকাসহ পুরাতন রোহিঙ্গা ও মাদক কারবারি মালেক মিস্ত্রির স্ত্রী মাদক সম্রাজ্ঞী গোল ফরাজ আটক করে। যার আনুমানিক বাজার মূল্য প্রায় সাড়ে ৫ কোটি টাকা।

তিনি আরও জানান, আটক আসামির বিরুদ্ধে মাদক আইনে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

উল্লেখ যে, পুরাতন রোহিঙ্গা মাদক কারবারি মালেক মিস্ত্রি ও তার স্ত্রী গোল ফরাজ দীর্ঘ দিন মাদক কারবার চালিয়ে যাচ্ছিল। দীর্ঘ দিন তারা মাদক ব্যবস্যা করত। তার স্বামী মালেক এ সময়ের রিক্সা চালাক থেকে আঙুল ফুলে কলা গাছ হয়ে নামে বেনাবে অঢেল সম্পত্তির মালিক বনে যায়। তাদের রয়েছে একটি বিশাল সিন্ডিকেট। তাকে আটক করা হলে ঐ এলাকার শীর্ষ মাদক কারবারিদের তথ্য বেরিয়ে আসবে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর