1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১২:৩১ অপরাহ্ন
শিরোনাম :
শক্তিশালী ঘূর্ণিঝড়ের আ’ঘাতে নি’হত ১১ বিশ্বের বৃহত্তম সাপের মৃ’ত্যু নিয়ে যা জানা গেল ঔষধ কিনতে টাকা না পেরে পেটে ছুরি ঢুকিয়ে যুবক আত্মহত্যা! পানখালী ইসলামী সমাজকল্যাণ ফাউন্ডেশন”র ইফতার সামগ্রী বিতরণ বাংলাদেশ আওয়ামী মৎসজীবি লীগ  হ্নীলা ইউনিয়ন ইউনিটশাখার ৪১ সদস্য বিশিষ্ট কমিটি গঠিত পরিকল্পিত ষড়যন্ত্রের ব্যাখ্যা ও প্রতিবাদে হ্নীলার নুরুল হুদা মেম্বার যা বলেছেন সমরাস্ত্র প্রদর্শনী ২০২৪ উদ্ধোধন করেন মেজর জেনারেল মোঃ মাসুদুর রহমান রোহিঙ্গা ক্যাম্পে অনলাইনে জুয়া ও মাদক ছড়িয়ে দিচ্ছেন ওমর মাসিক আয় ৪৫ লাখ টাকা টেকনাফের হ্নীলা নাফনদী সীমান্ত পয়েন্ট মরুসী ও কামাল সিন্ডিকেটের হাতে জিম্মি পাচারে বাধাদিলে জলদস্যুদের দিয়ে অপহরণের হুমকি মায়ানমারে আভ্যন্তরীন যুদ্ধে ব্যাপক খাদ্যসংকট এপার থেকে পাচার হচ্ছে নিত্যপ্রয়োজনীয় পণ্যসামগ্রীওপার থেকে আসছে ইয়াবা

উখিয়ায় দুস্থ ও অসহায় রোগীদের পাশে রামু সেনানিবাসের বিশেষজ্ঞ চিকিৎসক দল।

  • আপডেট সময় : মঙ্গলবার, ২৩ নভেম্বর, ২০২১
  • ১৮৩ বার পড়া হয়েছে

সংবাদ বিঙপ্তি

স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে কক্সবাজার উখিয়া উপজেলায় দরিদ্র ও দুস্থ জনকে বিনামূল্যে চিকিৎসা সহায়তা প্রদান করেছে বাংলাদেশ সেনাবাহিনী।
আজ মঙ্গলবার (২৩ নভেম্বর) কক্সবাজার জেলার উখিয়া উপজেলা স্টেডিয়ামে সামাজিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি মেনে দিনব্যাপী রামু সেনানিবাসের বিশেষজ্ঞ চিকিৎসক দল মেডিক্যাল ক্যাম্পে প্রায় ৬০০ জন রোগীর মাঝে বিনামূল্যে চিকিৎসা সেবা ও প্রয়োজনীয় ঔষধ সরবরাহ করেন।

রামু সেনানিবাস সূত্র হতে জানা যায়, স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে বিভিন্ন সেবামূলক কার্যক্রমের অংশ হিসেবে বাংলাদেশ সেনাবাহিনীর ১০ পদাতিক ডিভিশন স্থানীয় রোগীদের মাঝে এই চিকিৎসা সেবা প্রদান করছে। উল্লেখ্য, পর্যটন নগরী কক্সবাজার ও চট্টগ্রাম জেলার বিভিন্ন উপজেলায় ত্রাণ বিতরণ, চিকিৎসা সেবাসহ বিভিন্ন জনহিতকর কার্যক্রম পরিচালনা করে আসছে বাংলাদেশ সেনাবাহিনীর ১০ পদাতিক ডিভিশন। সেনাবাহিনীর এধরনের কার্যক্রমকে স্থানীয় জনগণ সহ বিভিন্ন শ্রেণীর মানুষ জন সাধুবাদ জানিয়েছে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর