1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৬:০৯ অপরাহ্ন
শিরোনাম :
টেকনাফ উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান পদে দোয়া ও সমর্থন প্রত্যাশী গোলাপজান আক্তার গোলাপী এক মিনিটের জন্য বিসিএস দিতে পারলেন না ২০ পরীক্ষার্থী বিয়ের বর সাজেই চলে এলেন ভোট দিতে! থাইল্যান্ডের রাজা-রানির সঙ্গে প্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ চাঞ্চল্যকর টমটম চালক হত্যায় জড়িত ৬ জন গ্রেফতার, গাড়িও ব্যাটারির উদ্ধার রাত ৮টার পর মার্কেট-দোকান বন্ধে মাইকিং, না মানলে ব্যবস্থা ৪ মে থেকে খোলা থাকবে স্কুল শনিবারও যুদ্ধ বন্ধ করতে বিশ্বনেতাদের প্রতি প্রধানমন্ত্রীর উদাত্ত আহ্বান হ্নীলায়একটি কৃষক পরিবার কে ডাকাত সাজিয়ে এলাকা ছাড়া করে ফায়দা লুটছে মহল বিশেষ সাংগঠনিক নির্দেশনায় জরুরি বার্তা দিল ছাত্রলীগ

রোহিঙ্গা ক্যাম্পে ইয়াবা,স্বর্ণ ও নগদ টাকাসহ আটক-৩

  • আপডেট সময় : বুধবার, ১ ডিসেম্বর, ২০২১
  • ১৭২ বার পড়া হয়েছে

কায়সার হামিদ মানিক,উখিয়া

কক্সবাজারের উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে অভিযান চালিয়ে ইয়াবা,নগদ টাকা ও স্বর্ণের বার সহ তিনজনকে আটক করেছে ৮ আর্মড পুলিশ ব্যাটালিয়ন।

বিষয়টি নিশ্চিত করে ৮ এপিবিএন অতিরিক্ত পুলিশ সুপার মো. কামরান হোসেন জানান,
বুধবার(১ ডিসেম্বর) গভীর রাতে গোপন সংবাদের ভিত্তিতে ৮এপিবিএন পুলিশ সুপার মোহাম্মদ সিহাব কায়সার খানের নির্দেশে সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. ফারুক আহমেদ এর নেতৃত্বে ক্যাম্প-৯ এর এফ-৪ ব্লকের রোহিঙ্গা মৃত হামিদ হোসেনের ছেলে মো.ইদ্রিস(১৯) কে ৮হাজার পিস ইয়াবাসহ আটক করা হয়।

পরে আটক ইদ্রিসের তথ্যানুযায়ী ক্যাম্প-১০ এর জি/১০ ব্লকের আবুল হোসেনের ছেলে মো. সেলিম(১৮) এর শেড থেকে ৩টি স্বর্ণের বার, ৪টি স্বর্ণের আংটি, ১টি লকেট সহ স্বর্ণের চেইন, কানের দুল সহ ৪৭ ভরি ৫ আনা ৪ রতি স্বর্ণালংকার ও নগদ ৫৬ হাজার টাকা সহ তার মা সুরা খাতুন(৩৫) কে গ্রেফতার করা হয়।

৮ এপিবিএন কমান্ডিং অফিসার পুলিশ সুপার মোহাম্মদ সিহাব কায়সার খান পিপিএম বলেন,মঙ্গলবার গভীররাতে গোপন সংবাদের ভিত্তিতে বালুখালী পানবাজার রোহিঙ্গা ক্যাম্প-০৯ এর এফ-৪ ব্লকের রোহিঙ্গা ইদ্রিস ও ক্যাম্প-১০ এর জি-১০ ব্লকের রোহিঙ্গা সূরা খাতুনের বসতঘরে অভিযান চালিয়ে ৪৭ভরি স্বর্ণ,৫৬ হাজার টাকা ও ৮হাজার পিস ইয়াবাসহ তিনজন আটক করা হয়। আটককৃতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য উখিয়া থানায় মামলা রুজু করা হয়েছে বলে জানান তিনি।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর